scorecardresearch

বড় খবর

হোটেলে ডেকে জোর করে জামা খোলার চেষ্টা করে প্রযোজক! বিস্ফোরক ‘শ্রীময়ী’ ইন্দ্রানী

বলিউডের কাস্টিং কাউচ নিয়ে কী বললেন অভিনেত্রী?

ইন্দ্রাণী হালদার, indian halder told about mumbai producer
ইন্দ্রাণীর সঙ্গে কুৎসিত আচরণ করেন এক প্রযোজক

আজকের ‘শ্রীময়ী’ ইন্দ্রানী সেদিন মুম্বইয়ে গিয়ে কি মুশকিলে পড়েছিলেন এ যেন ধারণার বাইরে। ইন্ডাস্ট্রির প্রথম দিনেই একেবারে গা ঘিনঘিনে বিপদের সম্মুখীন হয়েছিলেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার (Indrani Haldar)। মুম্বইয়ে কাজের নামে, কুৎসিত ঘটনার শিকার হয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে তাতে সেদিনের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা প্রকাশ্যে এনেছেন ইন্দ্রানী।

অভিনেতা অভিনেত্রীদের কাস্টিং কাউচে নানান কিছুর কবলে পড়তে হয়, এই ঘটনা নতুন নয়। কিন্তু অল্প বয়সের ইন্দ্রানী যেন কল্পনাই করতে পারেননি এমন কিছু। মুম্বইয়ে কাজের নামে, তাঁর সঙ্গে অশালীন আচরণ করা হবে এ যেন ভাবনার অতীত। সম্প্রতি অভিনেত্রী জানান সেই দুর্বিষহ অভিজ্ঞতার কথা।

সকালের ফ্লাইটে মুম্বইয়ে ডাকা হয় তাঁকে। কিন্তু ভাল কোনও হোটেলে নয় একেবারে সস্তার একটি সাদামাটা হোটেলে তাঁর থাকার বন্দোবস্ত করা হয়। আর এখানেই সংকোচ শুরু। হঠাৎ করেই ফোন আসে প্রযোজকের নম্বর থেকে, বলেন তিনি ইন্দ্রানীর সঙ্গে দেখা করতে চান। হোটেলের রুমে আসতে না আসতেই সেই ব্যক্তি কুপ্রস্তাব দেন অভিনেত্রীকে। শারীরিক ভাবে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা পর্যন্ত করেন।

আরও পড়ুন [ মোদক পরিবারে ঘটল অঘটন, ‘মিঠাই’-এর শ্বশুরবাড়িতে পুলিশ! দেখুন ভিডিও ]

অল্পবয়সী ইন্দ্রানী তখন ইন্ডাস্ট্রিতে নতুন। ভয়ের চোটে কাঁদতে শুরু করেন। হাতজোড় করে অনুরোধ করেন, এমন ঘৃণ্য আচরণ না করার জন্য। বলতে বলতে গলা ভারী হয়ে আসে অভিনেত্রীর। সেদিনের তিক্ত অভিজ্ঞতার কথা আজও ভোলেননি তিনি। বললেন, “আমি কাঁদতে কাঁদতে বলছিলাম এমন করবেন না। এইভাবে কাজ পেতে আমি আসিনি”।

উল্টে সেই ব্যক্তির তরফে উত্তর আসে, “তোমায় আমি বড় হিরোইন বানাবো। এরকম অনেক হিরোইন আমার পায়ের নিচে থাকে”। সেই মুহূর্তেও নিজের আত্মবিশ্বাস এবং গরিমা বিসর্জন দেননি তিনি। দৃপ্ত কণ্ঠে বলে ওঠেন, “হতে পারে তাঁরা বড় বড় হিরোইন, তবে আমায় কাজ দিয়েছেন বলে বিন্দুমাত্র কোনও কম্প্রোমাইজ করব না”।

আরও পড়ুন সূর্যর প্রথম জামাইষষ্ঠী জমজমাট, মিষ্টির হাঁড়ি নিয়ে নাচতে নাচতে চলল শ্বশুরবাড়ি

এখানেই শেষ নয়! রীতিমতো তাঁকে জোর করা হয়। মনে মনে একটাই ভয় পাচ্ছিলেন ইন্দ্রানী, আজ যেন ধর্ষনের শিকার না হন। সেই-মুহূর্তেই যেন ভগবানের কৃপায় প্রযোজকের স্ত্রীর ফোন আসে। ইন্দ্রানীও সুযোগ বুঝে জোরে জোরে কাশতে শুরু করেন। আর তার পরেই প্রযোজক বাধ্য হন ঘরের বাইরে বেরিয়ে যেতে।

অভিনেত্রী বলেন, ‘আমি বরাত জোড়ে সেদিন বেঁচে গিয়েছিলাম’। ইন্দ্রানীকে দিয়ে কিছু হবে না, এমন কথাও বলেছিলেন সেই প্রযোজক। অভিনেত্রী বলেন, “এটাই আমার টার্নিং পয়েন্ট। এই প্রতিটা কথা আমার জেদ বাড়িয়ে দিয়েছিল।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Indrani halder spoken about her old days in mumbai casting couch