বড় খবর

মার্চেই সামনে আসবে ঋতুপর্ণা-শাশ্বত’র ‘পার্সেল’ রহস্য

একদিন এক হাউস ওয়াইফ একটি পার্সেল পায় অচেনা ব্যক্তির কাছ থেকে। তারপরেই নয়া মোড় নেয় চিত্রনাট্য। আর এখানেই আসে সাজু, একজন খুব ভাল ভায়োলিন বাদক।

The Parcel
'পার্সেল'-এর মুখ্য চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত ও শাশ্বত চট্টোপাধ্যায়। ফোটো- টুইটার

ঋতুপর্ণা ও শাশ্বত-র কাছে অনবরত আসছে বিভিন্ন পার্সেল। কিন্তু কে পাঠাচ্ছে, কেন পাঠাচ্ছে সেই প্রশ্নের কোনও উত্তর পাওয়া যাচ্ছে না। অন্তত, ‘পার্সেল’-এর ট্রেলারে তো তার কোনও হদিশ নেই, আভাস আছে আলবাত। ইন্দ্রাশিস আচার্য-র ছবি ‘দ্য পার্সেল’। যদিও ছবিটা নিয়ে বিশেষ কিছুই বললেনি পরিচালক।

থ্রিলারের আঙ্গিকেই তৈরি ‘পার্সেল’। একদিন এক হাউস ওয়াইফ একটি পার্সেল পায় অচেনা ব্যক্তির কাছ থেকে। তারপরেই নয়া মোড় নেয় চিত্রনাট্য। আর এখানেই আসে সাজু, একজন খুব ভাল ভায়োলিন বাদক। ছবিতে ঋতুপর্ণার স্বামীর চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়।

আরও পড়ুন, বিষয় ‘ছপাক’, রাজস্থান বিধানসভায় প্রশ্নোত্তর পর্ব বয়কট বিরোধীদের

ছবিতে ঋতুপর্ণ ও শাশ্বত ছাডড়াও অভিনয় করেছেন শ্রীলা মজুমদার এবং অম্বরীশ ভট্টাচার্য, দামিনী বসু। ঘোষণা হওয়ার পর থেকেই শিরোনামে ছিল ‘পিউপা’ খ্যাত পরিচালকের পরবর্তী ছবি। তবে ‘পিউপা’-র পর এই ছবিতেও যে দর্শক মন জয় করবেন ইন্দ্রাশিস তা বোঝাই যাচ্ছে। ছবির সঙ্গীত পরিচালনায় রয়েছেন জয় সরকার।

ইতিমধ্যেই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখা গিয়েছে এই ছবি। দর্শক ও চলচ্চিত্র সমালোচকদের কাছে প্রশংসীত হয়েছে ‘দ্য পার্সেল’। অবশেষে শহরের দর্শকদের সামনে আসছে ঋতুপর্ণা-শাশ্বত’র যুগলবন্দী। ঋতুপর্ণা সেনগুপ্ত ও কৃষ্ণা কয়ালের প্রযোজনায় ‘দ্য পার্সেল’ মুক্তি পাবে ১৩ মার্চ।

আরও পড়ুন, সারা-অক্ষয়-ধনুশ নতুন ছবিতে, শুটিং শুরু তাড়াতাড়ি

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: The parcel rituparna saswata indrasis acharya

Next Story
বিষয় ‘ছপাক’, রাজস্থান বিধানসভায় প্রশ্নোত্তর পর্ব বয়কট বিরোধীদেরchhapaak
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com