বড় খবর

লন্ডন থেকে ফিরে স্বেচ্ছা আইসোলেশনে ইরফান পুত্র

ইরফানের স্ত্রী সুতপা শিকদার, তাঁর ছেলে বাবিল এবং বিদেশের বেশ কয়েকটি অন্যান্য শিক্ষার্থীর বিপদের কথা সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন।

লন্ডনে পড়াশোনা করছেন ইরফান-সুতপার ছেলে বাবিল। ফোটো- ফেসবুক
করোনাভাইরাসের ফলে হাজার হাজার ভারতীয় পড়ুয়া বিভিন্ন দেশে আটকে রয়েছেন, যারা বিভিন্ন কারণে দেশে ফিরতে পারছে না। তাদের মধ্যেই রয়েছেন অভিনেতা ইরফান খানের ১৯ বছরের ছেলে বাবিল। লন্ডনে পড়াশোনা করেন ইরফান পুত্র। এই দুঃসময়ে বাবা-মায়ের কাছে মুম্বইয়ে ফিরে আসেন তিনি। ইরফানের স্ত্রী সুতপা শিকদার, তাঁর ছেলে বাবিল এবং বিদেশের বেশ কয়েকটি অন্যান্য শিক্ষার্থীর বিপদের কথা সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন।

আরও পড়ুন, করোনা সচেতনতায় ‘করুণাময়ী রাণী রাসমণি’ অভিনেতাদের বিশেষ ভিডিও

সোশাল মিডিয়ায় সুতপা লেখেন, ”মা হিসাবে, আমি ভীষণ চিন্তিত কিন্তু একটা কথা কিছুতেই বুঝতে পারছি না যখন ভারত সরকার এত ভাল করছে পড়ুয়াদের জন্য তাহলে লন্ডনে আটকে থাকা ভারতীয় শিক্ষার্থীদের কেন সাহায্য করছেন না? সরকারের কাছে একান্ত অনুরোধ পড়ুয়াদের দেশে ফিরতে দিন।”

আরও পড়ুন, করোনার জেরে স্থগিত কান চলচ্চিত্র উৎসব

বাবিল মুম্বইয়ে ফেরত আসায় নিশ্চিন্ত হয়েছেন ইরফান খান ও সুতপা শিকদার।

মিড ডে-কে একথাই জানিয়েছেন সুতপা। তিনি বলেন, ”নিশ্চিন্ত! বাবিল সাবধানে ফিরেছেন। লন্ডনে, ও উদ্বিগ্ন ছিল কিন্তু আমি চিন্তা করব ভেবেই সাহস করে ফিরে এসেছে। এখন ১৪ দিন আমরা ওকে কোয়ারান্টাইনে রাখব। অনলাইনে ক্লাস চলবে।”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Irrfan khans son babil in self isolation after returning to mumbai from london

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com