ছেলেদের ব্যাপারে আমার বিবেচনায় ভরসা ছিল না মায়ের: জাহ্নবী

Janhvi Kapoor: জাহ্নবী কাপুর সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাঁর বিয়ে নিয়ে অনেক কথাই বলেছেন। সেই প্রসঙ্গেই জানিয়েছেন সঠিক জীবনসঙ্গী নির্বাচনের দায়িত্বটা নিয়েছিলেন তাঁর মা নিজেই।

By: Kolkata  Published: September 10, 2019, 5:51:55 PM

Janhvi Kapoor on her wedding plans: সামনেই রয়েছে বেশ কয়েকটি ছবি– ‘গুঞ্জন সাক্সেনা দ্য কারগিল গার্ল’, ‘দোস্তানা টু’ এবং ‘তখত’। তাছাড়া নেটফ্লিক্সের সিরিজ ‘গোস্ট স্টোরিজ’-এও দেখা যাবে তাঁকে। এখনই বিয়ে করতে চলেছেন এমনটা নয় কিন্তু বিয়ে নিয়ে অনেক পরিকল্পনা রয়েছে তাঁর। কেমন হবে তাঁর ড্রিম ওয়েডিং, সেই নিয়ে অনেক কথাই বলেছেন জাহ্নবী, পাশাপাশি জানিয়েছেন এই বিষয়ে শ্রীদেবী ঠিক কী ভাবতেন।

মিসমালিনী ডট কমের একটি প্রতিবেদন অনুযায়ী, জাহ্নবী সম্প্রতি একটি সাক্ষাৎকার দিয়েছেন ব্রাইডস টুডে-কে। সেই সাক্ষাৎকারেই বলেছেন নায়িকা যে তাঁর একেবারেই ঘরোয়া এবং ট্রাডিশনাল বিয়ে পছন্দ। খুব বেশি আড়ম্বর, লোকজন একেবারেই চান না জাহ্নবী। শুধু কাছের মানুষদের নিয়েই সারতে চান বিয়েটা।

আরও পড়ুন: নতুন ব্যাটম্যানকে শুভেচ্ছা জানালেন পুরনো বান্ধবী

জাহ্নবী বলেন, ”আমার বিয়েটা একেবারেই ট্রাডিশনাল হবে আর তিরুপতি মন্দিরেই বিয়ে করতে চাই কাঞ্জিভরম জরি শাড়ি পরে। আর তার পরেই থাকবে একটা জমকালো ভোজের ব্যবস্থা। আর সেখানে আমি যা যা দক্ষিণী খাবার খেতে ভালোবাসি, যেমন ইডলি, সম্বর, কার্ড-রাইস, ক্ষীর, সেই সব থাকবে।”

Janhvi Kapoor reveals mom Sridevi's take on Janhvi's choice of men এবছর মায়ের জন্মদিনে তিরুপতি মন্দিরে পুজো দিয়েছিলেন জাহ্নবী। ছবি: ইনস্টাগ্রাম থেকে

ধড়ক-নায়িকা খেতে ভালোবাসেন এবং তাই বিয়ের ভোজের ব্যাপারেও খুবই খুঁতখুঁতে। নিজের বিয়েতে নিজের সবচেয়ে পছন্দের সব খাবার থাকবে, এমনটাই পরিকল্পনা তাঁর। সম্ভাব্য জীবনসঙ্গীকে নিয়েও বেশ কিছু ভাবনাচিন্তা রয়েছে তাঁর। জাহ্নবী চান এমন একজনকে বিয়ে করতে যিনি জাহ্নবীকে চোখে হারাবেন। তবে তাঁর মধ্যে যথেষ্ট সেন্স অফ হিউমারও থাকতে হবে এবং এমন একজন কেউ যাঁর থেকে কিছু শেখা যায়, এমনটাই জানিয়েছেন নায়িকা।

আরও পড়ুন: মায়ের মোমের মূর্তির দিকে হাত বাড়ালেন জাহ্নবী, চোখে জল আনা এক মুহূর্ত

এখনও তেমন কাউকে খুঁজে পেয়েছেন কি না, সেই নিয়ে অবশ্য খুব একটা মুখ খোলেননি জাহ্নবী তবে জানিয়েছেন যে সঠিক সঙ্গী নির্বাচনের ব্যাপারে তাঁর উপর একেবারেই ভরসা ছিল না তাঁর মায়ের। প্রয়াত কিংবদন্তি তারকা শ্রীদেবী মনে করতেন তাঁর মেয়ে চট করেই প্রেমে পড়ে যান। ছেলেদের ব্যাপারে বিবেচনায় আমার উপর ভরসা ছিল না মায়ের। তাই মা বলত নিজেই আমার জন্য কাউকে খুঁজে বার করবে।

সব বাবা-মায়েদের কাছেই ছেলেমেয়েদের বিয়ে খুব আনন্দের একটা ঘটনা। জীবন সেই সুযোগটা দিল না বলিউড কিংবদন্তিকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Janhvi kapoor reveals mom sridevis take on janhvis choice of men

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং