বড় খবর

কৌশিকের ‘অর্ধাঙ্গিনী’ চূর্ণী না জয়া, অপেক্ষা কিছুদিনের

কিন্তু চূর্ণী বা জয়া, কারও স্বামীর চরিত্রে কৌশিককে দেখা যাবে কিনা তা নিয়ে দ্বন্দ্ব রয়েছে। আশা করা যাচ্ছে, পরিচালক নিজের প্রতিটা ছবির মতো এই ছবিতেও অভিনয়ের চমক রাখবেন।

churni jaya
জয়া-চূর্ণী একসঙ্গে কৌশিক গাঙ্গুলির ছবিতে। ফোটো- টুইটার
‘বিসর্জন’ এবং ‘বিজয়া’, পরিচালক-অভিনেত্রী হোক কিংবা সহ অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় ও জয়া আহসানের জুটি সুপারহিট। ফের আর একবার জুটি বাঁধতে চলেছেন কৌশিক-জয়া। তবে এবার সঙ্গে রয়েছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়ও। কৌশিকের পরবর্তী ছবি ‘অর্ধাঙ্গিনী’-তে একসঙ্গে কাজ করছেন জয়া এবং চূর্ণী। দুই মহিয়সী নারী চরিত্র নিয়ে তৈরি হতে চলেছে এই ছবি। যদিও তা নিয়ে কোনও কথা বলতে নারাজ পরিচালক।

শোনা যাচ্ছে, অক্টোবরের শেষের দিকেই শুরু হবে ছবির শুটিং। কলকাতা ও তার পাশ্ববর্তী অঞ্চলে শুটিং হতে পারে ‘অর্ধাঙ্গিনী’-র। এই ছবির জন্যই কলকাতা আসছেন জয়া। সম্প্রতি, অতনু ঘোষের ‘রবিবার’ এবং সৌকর্য ঘোষালের ‘ভূত পরী’-র শুটিং শেষ করেছেন জয়া। অতনুর ছবিতে প্রথমবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করছেন জয়া আহসান। সৌকর্য ঘোষালের ‘ভূত পরী’-তে মুখ্য ভূমিকায় রয়েছেন তিনি।

আরও পড়ুন, বিতর্ক উপেক্ষা করে সিঁদুর খেলায় মাতলেন নুসরত

এদিকে চূর্ণীর ‘তারিখ’ জাতীয় পুরস্কারের মঞ্চে পৌঁছে গিয়েছে। আপাতত পরের ছবির চিত্রনাট্যের কাজে ব্যস্ত তিনি। কৌশিক গঙ্গোপাধ্যায়ও সদ্য শেষ করেছেন ‘লক্ষ্মী ছেলে’-র শুটিং। শিবপ্রসাদ-নন্দিতা প্রযোজিত এই ছবিতে প্রথমবার বাবার পরিচালনায় কাজ করছেন ছেলে উজান গঙ্গোপাধ্যায়।

যদিও ‘অর্ধাঙ্গিনী’-তে মুখ্য চরিত্রে রয়েছেন জয়া আহসান ও চূর্ণী গঙ্গোপাধ্যায়, তবু অম্বরীশ ভট্টাচার্য ও পূরব শীল আচার্যর মতো অভিনেতাদের দেখা যাবে এই ছবিতে। ‘মনোজ দের অদ্ভুত বাড়ি’ ছবিতেই অভিনয় করেছেন পূরব এবং ‘লক্ষ্মী ছেলে’-তেও কাজ করেছেন। আর শোনা যাচ্ছে ছবিতে নাকি গান গাইতে পারেন অম্বরিশ।

আরও পড়ুন, পরের পুজোয় ‘দুর্গ রহস্য’ ভেদ করবেন পরমব্রত-রুদ্রনীল

কিন্তু চূর্ণী বা জয়া, কারও স্বামীর চরিত্রে কৌশিককে দেখা যাবে কিনা তা নিয়ে দ্বন্দ্ব রয়েছে। আশা করা যাচ্ছে, পরিচালক নিজের প্রতিটা ছবির মতো এই ছবিতেও অভিনয়ের চমক রাখবেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jaya ahsan and churni ganguly in kaushik gangulys next ardhngini

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com