scorecardresearch

বড় খবর

তিনদশক আগের সাক্ষাৎকারে ফিরলেন পুরনো অমিতাভ-জয়া

তিন দশক আগের নেওয়া সাক্ষাৎকারে, অমিতাভ-জয়াকে দেখা যাচ্ছে প্যারেন্টিং এবং তার সঙ্গে যে সমস্ত আনুষঙ্গিক বিষয় আসে তা নিয়ে কথা বলতে দেখা যাচ্ছে।

তিনদশক আগের সাক্ষাৎকারে ফিরলেন পুরনো অমিতাভ-জয়া
তিন দশক আগে জয়া-অমিতাভের সাক্ষাৎকার।

মেগাস্টার অমিতাভ বচ্চন এবং তাঁর স্ত্রী ও অভিনেত্রী জয়া বচ্চনের পুরনো একটি সাক্ষাৎকার সামনে এসেছে। তিন দশক আগের নেওয়া সাক্ষাৎকারে, অমিতাভ-জয়াকে দেখা যাচ্ছে প্যারেন্টিং এবং তার সঙ্গে যে সমস্ত আনুষঙ্গিক বিষয় আসে তা নিয়ে কথা বলতে দেখা যাচ্ছে।

সেখানে জয়াকে তার সন্তানদের যত্ন নেওয়ার বিষয়ে জিজ্ঞেস করা হয়েছে। উত্তরে জয়া বলেছেন আদতে তাঁকে তিনজন শিশুর দেখভাল করতে হয়। সঞ্চালক অবাক হয়ে বলছেন, ‘তিনজন?’ তবে এর উত্তর জয়া দেওয়ার আগেই অমিতাভ বলে বসেন এবং বিগ বি বলেন অভিষেক ও শ্বেতার ছাড়াও তৃতীয়জন তিনি নিজে।

আরও পড়ুন, ৩টি ইচ্ছে পূরণ হয়নি, জন্মদিনে জানালেন অমিতাভ

শুক্রবার নিজের ৭৭তম জন্মদিন পালন করেছেন বলিউড শাহেনশা। আরও একটি প্রশ্নের উত্তরে অমিতাভ বলেছেন, তিনি কাজের কারণে সন্তানের উপযুক্ত সময় দিতে না পারায় ভীষণ অনুতপ্ত হন।

আরও পড়ুন, অমিতাভ বচ্চনের উত্থান: কীভাবে জঞ্জির তাঁকে তারকা তৈরি করল

অমিতাভ বচ্চনের বাবা-মার সংস্কৃতি যে তাঁর উপর প্রভাব ফেলেছিল এখানে তাও উল্লেখ করেছেন তিনি। তাঁর বাবা, হরিবংশ রাই বচ্চন একজন জনপ্রিয় হিন্দি কবি এবং মা তেজি বচ্চন, সমাজসেবী এবং থিয়েটারকর্মী।

অমিতাভ বলছেন, “কোনও দ্বিধা ছাড়াই আমাকে স্বীকার করতে হবে যে আমার বাবা এবং মা আমাকে যেভাবে বড় করেছেন এবং যেভাবে তারা আমাকে মূল্যবোধ ও জীবনের নান বিষয় শিখিয়েছিল … আমি সবসময় সেটা মেনে চলার চেষ্টা করেছি।”

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jaya and amitabh bachchan talking about parenting