নবনীতাকেই বিয়ে করতে চলেছেন জিতু, বলে দিল ফেসবুক পোস্ট

Jeetu Kamal and Nabanita Das: জল্পনা নয়, সত্যি। আগামী মাসেই বিয়ে করছেন জিতু কমল ও নবনীতা দাস। নববর্ষের প্রাক্কালে জিতু ও নবনীতার সেলফিই জানিয়ে দিল, পর্দার দম্পতি এবার হতে চলেছেন বাস্তবের দম্পতিও।

By: Kolkata  Updated: Apr 17, 2019, 11:54:53 AM

জিতু কমল বিয়ে করছেন, সেটা জানা ছিল কিন্তু কাকে বিয়ে করছেন সেই নিয়ে গতকাল পর্যন্ত কোথাও একটা ধোঁয়াশা ছিল। যদিও ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-তে প্রকাশিত ১৪ এপ্রিলের প্রতিবেদনে জানানো হয়েছিল যে টেলিপাড়ার বিশ্বস্ত সূত্রের খবর, অভিনেত্রী নবনীতা দাস-কেই বিয়ে করছেন তিনি।

নববর্ষের প্রাক্কালে জিতুর ফেসবুক স্টোরি বলে দিল, সূত্রের খবরটি একেবারেই সত্য। তাঁর ও নবনীতার একটি সেলফি পোস্ট করেছেন জিতু এবং সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। গতকাল সন্ধ্যায় তাঁর ফেসবুক স্টোরি-তেও ছিল দুজনের একটি দারুণ মিষ্টি সেলফি। এই মেগা-বিয়ের খবরটি পাওয়ার পর, গতকাল থেকেই সরগরম হয়ে উঠেছে টেলিপাড়া।

আরও পড়ুন: শাহরুখের থেকে বোনাসের টাকা চাইলেন অমিতাভ বচ্চন

এই বিয়েতে একটা মজার দিকও রয়েছে। এই মুহূর্তে মহাপীঠ-তারাপীঠ ধারাবাহিকে তারা মায়ের ভূমিকায় অভিনয় করছেন নবনীতা। ওই ধারাবাহিকেই ছোটকুমারের চরিত্রে অভিনয় করছেন জিতু। কিন্তু জিতু কমল হলেন বাংলা টেলিজগতের ‘ভোলা মহেশ্বর’। ২০১১-১২ সালে ওই ভূমিকায় অভিনয় করে বেশ সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। তাই এই বিয়েটাকে বলাই যায় ভোলা মহেশ্বর ও তারা-মায়ের বিয়ে!

Jeetu Kamal and Nabanita Das বাঁদিকে ‘ভোলা মহেশ্বর’ রূপে জিতু ও ডানদিকে ‘তারা মা’ রূপে নবনীতা।

জিতু কমল ও নবনীতা দাসের বন্ধু ও প্রাক্তন সহ-অভিনেতা-অভিনেত্রীরা অনেকেই খুশি এই খবরে। জিতু কমলের বন্ধু, অভিনেতা রণজয় বিষ্ণু জানালেন, ”আমি গতকাল অর্থাৎ ১৪ এপ্রিল সকালে খবরটা পেয়েছি জিতুর থেকে। এতদিন কিচ্ছু বলেনি। তবে আমি সত্যিই খুব খুশি হয়েছি।” জিতু ও নবনীতাকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী জিতু কমলের প্রাক্তন সহ-অভনেত্রী প্রিয়ম চক্রবর্তীও। একই বার্তা দিয়েছেন জিতু ও নবনীতা দুজনেরই প্রাক্তন সহ-অভিনেতা রাজ ভট্টাচার্য।

আরও পড়ুন: এত টাকাও রোজগার করিনি যে রোজ নতুন জামা পরব: জাহ্নবী

২০১৫ সালে ‘দীপ জ্বেলে যাই’ ধারাবাহিক দিয়েই টেলি-নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন নবনীতা। ওই ধারাবাহিকে প্রধান খলনায়ক ছিলেন রাজ ভট্টাচার্য। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-র পক্ষ থেকে খবরটি পাওয়ার পরে রাজ বলেন, ”খুবই আনন্দের খবর। ওদের দুজনকেই জানাই অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।”

আরও পড়ুন: ‘বাজে মেয়ে’ হতে বেশ ভালই লাগে অলিভিয়ার

নবনীতার থেকে অভিনয়ের কেরিয়ারের হিসেবে জিতু বেশ অনেকটাই সিনিয়র। প্রায় দশ বছর হয়ে গেল তাঁর টেলিজগতে। তবে গত বছর থেকেই ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও মনোনিবেশ করেছেন তিনি। অ্যাডভেঞ্চারস অফ জোজো-তে একটি দারুণ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। এই বছরই সম্ভবত মুক্তি পাবে ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে তাঁর দুটি ছবি, ‘বিদ্রোহিনী’ ও ‘লাইমলাইট’। তার আগেই অবশ্য রয়েছে শুভকাজটি।

টেলিপাড়া, টলিপাড়া ও বলিউডের আরও খবর পড়তে ক্লিক করুন

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Jeetu Kamal and Nabanita Das: নবনীতাকেই বিয়ে করতে চলেছেন জিতু

Advertisement