বড় খবর

জনি ডেপ ইনস্টাগ্রামে, প্রথম পোস্ট জন লেননের আইসোলেশন

এমনিতেই জনি ডেপ অধরা, তিনি নাকি ইনস্টাগ্রামে এসেছেন ভাবা যায়। বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুললেন জনি ডেপ।

প্রথম দিনেই জনি ডেপের ফলোয়ার ১.৫ মিলিয়ন।
হলিউড তারকা জনি ডেপ এবার ইনস্টাগ্রামে ডেবিউ করলেন। জন লেননের ১৯৭০ সালের গান আইসোশেন গেয়েই সোশাল মিডিয়ায় পা রাখলেন অভিনেতা। এমনিতেই জনি ডেপ অধরা, তিনি নাকি ইনস্টাগ্রামে এসেছেন ভাবা যায়। বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলে সে ভাবনা মিথ্যে করলেন অভিনেতা।

প্রথম পোস্টে দেখা যাচ্ছে একটি কাঠের বেঞ্চের উপর বসে রয়েছেন তিনি, চারিদিকে মোমবাতি জ্বলছে। ক্যাপশনে লিখছেন, ”হ্যালো! আপনাদের জন্য একটা শুট করছি একটু সময় দিন।”

 

View this post on Instagram

 

Hello everyone… filming something for you now… gimme a minute

A post shared by Johnny Depp (@johnnydepp) on

আরও পড়ুন, দুর্গা থেকে লীনা! ‘সেনাপতি’-তে ভিন্ন মেজাজে ধরা দেবেন সঙ্ঘমিত্রা

কিছুক্ষণ পরেই, তিনি ৮ মিনিটের আইজিটিভি ভিডিয়ো পোস্ট করেছেন, সেখানে তিনি বিশ্বজুড়ে করোনাভাইরাসের প্রার্দুভাব নিয়ে কথা বলেছেন এবং আইসোলেশনের কভার করলেন জনি ডেপ।

৫৬ বছরের অভিনেতা বললেন, ”অদৃশ্য শত্রুর হুমকি ইতিমধ্যে অগণিত মানুষের জীবনকে বিরাট ক্ষতির সম্মুখীন করেছে। আমার মনে হচ্ছে এই অন্ধকার সময়ে আমাদের একে অপরকে সাহায্য করার চেষ্টা করা উচিত, আমরা যাদের ভালোবাসি তাদের জন্য, আমাদের সম্প্রদায়ের জন্য, নিজের জন্য, বিশ্বের এবং ভবিষ্যতের জন্য এই সময় সকলের পাশে দাঁড়ানো প্রয়োজন।”

 

View this post on Instagram

 

Collaboration with my dear friend @jeffbeckofficial . Link in Bio

A post shared by Johnny Depp (@johnnydepp) on

আরও পড়ুন, ‘সাম্প্রদায়িক হিংসামূলক পোস্ট’, কঙ্গনার দিদির টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড

তিনি আরও বলেন, ”কোয়ারেন্টাইনকে নারকীয় একঘেয়েমি মনে হলেও কিচ্ছু করার নেই। আজ এমন কিছু তৈরি করুন যা আগামীকাল নিজের এবং অন্যদের উপকার করবে। কারো জীবনকে আলোকিত করার জন্য আপনার যে কোনও কাজকে স্বাগত। আঁকুন, পড়ুন, আঁকুন, ভাবুন, শিখুন, ফোনে একটি ফিল্ম বানান, কোনও যন্ত্র বাজান, যদি বাজাতে না জানেন শিখুন।”

জনি ডেপ জানালেন, বিগত কিছু বছর ধরে প্রাক্তন ইয়ার্ডবার্ডস-এর গিটারিস্ট জেফ বেকের সঙ্গে তিনি একটি অ্যালবাম নিয়ে কাজ করছেন। আইসোলেশন কভারেও জনি ডেপের সঙ্গে বাজালেন জেফ।

মাত্র এক দিনেই ১.৬ মিলিয়ন ফলোয়ার হয়েছেন জনি ডেপের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

Read the full story in English 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Johnny depp joins instagram

Next Story
করোনা নিয়ে বিশেষ ভিডিও বার্তা ‘কী করে বলব তোমায়’ টিমেরZee Bangla serial Ki Kore Bolbo Tomay team's special video message to fight coronavirus
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com