বড় খবর

দক্ষিণের সুপারস্টারই ‘দাবাং থ্রি’-র খলনায়ক

Dabangg 3: চুলবুল পাণ্ডের পরবর্তী অ্যাকশনের জন্য মনে মনে প্রস্তুত হচ্ছেন দর্শক। এই ছবির খলনায়ককে নিয়ে এতদিন কৌতূহল তুঙ্গে ছিলেন। এবার তাঁকে সামনে আনলেন সলমন খান।

Kichcha Sudeep to play villain in Salman Khan's Dabangg 3
বাঁদিকে সলমন খান ও ডানদিকে কিচ্চা সুদীপ। ছবি: 'দাবাং থ্রি' ছবির সোশাল মিডিয়া পেজ থেকে

Sudeep in Dabangg 3: সলমন খান সব সময়েই সারপ্রাইজ দিতে পছন্দ করেন। ছবি নিয়ে দর্শকের কৌতূহল জিইয়ে রাখতে জানেন। এতদিন ‘দাবাং থ্রি’-র খলনয়াক কে, সেই নিয়ে প্রবল কৌতূহল ছিল বলিউড-দর্শকের মধ্যে। দসেরার পরেই সলমন সামনে নিয়ে এলেন তাঁর ছবির খলনায়ককে। দক্ষিণের সুপারস্টার কিচ্চা সুদীপই হলেন ‘দাবাং থ্রি’-র ভিলেন।

‘দাবাং থ্রি’-তে চুলবুল পাণ্ডের সঙ্গে যে টেক্কা দেবে তার নাম হল ‘বাল্লি’। ওই চরিত্রে দেখা যাবে কন্নড় ছবির তারকা কিচ্চা সুদীপকে। নির্মাতারা ‘বাল্লি’-র একটি পোস্টার প্রকাশ করেছেন সোশাল মিডিয়ায়। সলমন খানও তাঁর টুইটার প্রোফাইল থেকে শেয়ার করেছেন ‘বাল্লি’-রূপী কিচ্চা সুদীপের ছবি। সঙ্গে লিখেছেন, ”ভিলেন যত বড় হবে, ততই তার সঙ্গে লড়াই করে মজা।”

আরও পড়ুন: ছবি হিট! তমন্না উপহার পেলেন পৃথিবীর পঞ্চম বৃহৎ হিরে, মূল্য ২ কোটি

‘দাবাং থ্রি’ হল এই বছরের বলিউডের সবচেয়ে প্রতীক্ষিত ছবি। আগামী ২০ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে সলমন খান ও আরবাজ খান প্রযোজিত এই ছবি, যার পরিচালক হলেন প্রভু দেবা। কিচ্চা সুদীপ বা সুদীপ হলেন একাধারে অভিনেতা, পরিচালক, প্রযোজক, চিত্রনাট্যকার, গায়ক এবং টেলিভিশন প্রেজেন্টার। কন্নড় ছাড়াও হিন্দি, তামিল ও মালয়লম ছবিতেও অভিনয় করেছেন তিনি।

Salman Khan's tweet on Kichcha Sudeep
সলমনের সাম্প্রতিক টুইট।

পর পর তিন বছর তিনি কন্নড় ফিল্মফেয়ার সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন। ‘বিগ বস কন্নড়’-এর প্রেজেন্টার ছিলেন সুদীপ। ৪৫ বছরের এই অভিনেতা অভিনয়জগতে আসেন ১৯৯৭ সালে, ইঞ্জিনিয়ারিং পাশ করার পরে। তাঁর প্রথম হিন্দি ছবি ২০০৮ সালে, রাম গোপাল বর্মার ‘ফুঁক’। এর পরে রামগোপাল বর্মার দ্বিভাষিক ছবি ‘রক্তচরিত্র’-তেও তাঁকে দেখেছেন হিন্দি ছবির দর্শক।

আরও পড়ুন: শাহরুখের নতুন নেটফ্লিক্স শো, কখন দেখা যাবে জানেন?

দক্ষিণের সবচেয়ে উল্লেখযোগ্য তারকাদের অন্যতম হলেন সুদীপ। তাই ‘দাবাং’-এর নতুন ছবিটি বেশ জমজমাট হবে বলেই আশা করা যায়।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kichcha sudeep to play villain in salman khans dabangg 3

Next Story
পুজো যেমন কাটালেন টেলি-তারকারা, এক নজরেJeetu Kamal Shruti Das Trina Saha Bengali television actors Durga Puja 2019 moments
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com