বড় খবর

জয়ললিতার বায়োপিকের জন্য ১০ কেজি ওজন বাড়িয়েছিলেন কঙ্গনা

থালাইভি পরিচালক বিজয় লডসের মতে কঙ্গনা রানাওয়াত ‘থিংঙ্কিং অ্যাক্টক’। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতা-র বায়োপিক এই ছবি।

kangana
ফোটো- ইনস্টাগ্রাম
সম্প্রতি একটি সাক্ষাৎকারে ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে পরিচালক বিজয় জানান, জয়ললিতার চরিত্রে অভিনয়ের জন্য ১০ কেজি ওজন বাড়িয়েছেন কঙ্গনা রানাওয়াত। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতা-র বায়োপিক থালাইভি।

পরিচালক বলেন, ”কঙ্গনা অত্যন্ত বিচক্ষণ অভিনেতা এবং তার সঙ্গে ব্যক্তিত্বময়। ওনার কাজের প্রতি মনযোগ দেখে আমি অভিভূত। খুব কম কোনও প্রথম সারির বলিউড অভিনেতা ১০ কেজি ওজন বাড়াতে রাজি হয়। শুটিং ফ্লোরে প্রতিটি বিষয়ে তিনি নিজের ইনপুট দিতেন। উদাহরণ হিসাবে বলা যায়, এই ছবির জন্য ক্লাসিক্যাল ডান্সের তালিম নিতে হয়েছে তাঁকে।”

থালাইভি পরিচালক বিজয় লডসের মতে কঙ্গনা রানাওয়াত ‘থিংঙ্কিং অ্যাক্টক’। তিনি বলেন, ”কঙ্গনা মোটেই ক্যারাভানে চলে যেতেন না। যেহেতু উনি নিজে একজন পরিচালক, তাই সবসময় সঙ্গত প্রশ্ন করতেন এবং প্রয়োজন হলে পরামর্শও দিতেন।”

আরও পড়ুন, আর্টিস্ট ফোরামের নির্বাচনের ফল, কার্যকরী সভাপতি পদে শংকর চক্রবর্তী

”ভারতীয় রাজনীতিতে জয়ললিতা কালজয়ী নাম। থালাইভি তাঁর, সাফল্যের প্রতি শ্রদ্ধা জানানো। সেটা সিনেমা এবং রাজনীতি দুটি ক্ষেত্রেই”, মত বিজয়ের।

ছবিতে এমজিআর-এর চরিত্রে দেখা যাবে অভিনেতা অরবিন্দ স্বামীকে। প্রযোজক বিষ্ণু বর্ধন ইন্দুরি একটি বিবৃতিতে বলেন, ”থালাইভি অত্যন্ত প্রিয় একটা প্রজেক্ট, গল্পটা বলাও বেশ জরুরি। আর যেভাবে কঙ্গনা চরিত্রটার মধ্যে ঢুকে গিয়েছে সেটা অনবদ্য। দর্শকের সামনে ছবিটা নিয়ে আসার ধৈর্য রাখতে পারছি না।”

আরও পড়ুন, ‘গোলন্দাজ’-এর লুকে দেব-ইশা, দেখে নিন অ্যালবাম

তবে মিড-ডের রিপোর্ট অনুযায়ী, কঙ্গনা রানাওয়াত ওজন বাড়াতে ‘হরমোন ট্যাবলেট’ নিয়েছিলেন। বলিউড অভিনেতা বলেছিলেন, ভরতনাট্যম শিল্পী হওয়ার কারণে জয়ললিতার চেহারা সুন্দর ছিল। পিলের প্রয়োজন ছিল যাতে সেই চেহারা, বিশেষত উরু এবং পেটের চারপাশটা একরকম আনতে পারি। আমি লম্বা এবং স্কিনি, আমার মুখ কৌনিক, গোলাকার নয়। তাই আলাদা দেখতে আমাকে হরমোন পিলের হালকা ডোজ নিতে হয়েছিল। এ ছাড়া ওজন বাড়ানোর জন্য খাবার খাওয়া শুরু করেছিলাম। ”

২০২০ সালের ২৬ জুন মুক্তি পেতে চলেছে ‘থালাইভি’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kangana ranaut gains 10 kilos for jayalalithaa biopic

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com