scorecardresearch

বড় খবর

কপিল-গিনির নয়নের মণি আনায়রা, এল প্রথম ছবি

Kapil Sharma: কপিলের অনুরাগীরা দীর্ঘ অপেক্ষার পরে দেখতে পেলেন আনায়রার ছবি। একমাসের আনায়রা-র ছবি সোশাল মিডিয়ায় আসার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে।

Kapil Sharma shares first photos of daughter Anayra Sharma
কপিল শর্মার মেয়ে আনায়রা। ছবি: টুইটার

গত বছর ডিসেম্বর মাসে কপিল ও গিনির সংসারে এসেছে তাদের প্রথম সন্তান। মেয়ের নাম রেখেছেন তাঁরা আনায়রা। কিন্তু এতদিন মেয়ের ছবি সংবাদমাধ্যমের সঙ্গে বা সোশাল মিডিয়ায় শেয়ার করেননি। নতুন বছরে প্রকাশ্যে আনলেন পরিবারের খুদে সদস্যের ছবি। বুধবার ১৫ জানুয়ারি টুইটার হ্যান্ডলে প্রথম মেয়ের ছবি শেয়ার করেন কপিল।

আনায়রার জন্মের খবর শুনে বিনোদন জগতের বহু ব্যক্তিত্ব শুভেচ্ছা জানিয়েছিলেন কপিল ও গিনি-কে। কিন্তু দুজনের কেউই তখন সদ্যোজাতের ছবি শেয়ার করতে চাননি। কপিলের অনুরাগীরা দীর্ঘ অপেক্ষার পরে দেখতে পেলেন আনায়রার ছবি।

আরও পড়ুন: দীপিকার জন্যই মেয়ের নাম নয়না, জানালেন বাবুল

একমাসের আনায়রা-র ছবি সোশাল মিডিয়ায় আসার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে। অনেকে আবার ছোট্ট আনায়রার মুখের সঙ্গে কপিল না গিনি, কার মুখের মিল বেশি সেই আলোচনাও শুরু করে দিয়েছেন।

কপিল শর্মা ও গিনি ছত্রথের বিয়ে হয় ২০১৮ সালের ১২ ডিসেম্বর। অভিনেতা তখনই একাধিক সাক্ষাৎকারে বলেছিলেন যে গিনি তাঁর জীবনে কতটা গুরুত্বপূর্ণ। খুবই কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছিলেন কপিল একটা শর্মা। ডিপ্রেশনেও ছিলেন একটা বড় সময়। কিন্তু গিনির সঙ্গে নতুন জীবন শুরু করার পরে যে ভাল আছেন, সেকথা আগেই জানিয়েছেন সংবাদমাধ্যমকে।

আরও পড়ুন: ডাকাতেরা সেলফি তুলতে চেয়েছিল, জানালেন কঙ্গনা

গত বছরের মাঝামাঝিই জানা যায় যে সন্তানসম্ভবা গিনি। ডিসেম্বরে আনায়রা-র জন্মের পরে ইন্ডিয়ান এক্সপ্রেসকে কপিল জানান, ”আমার ছোট্ট রাজকন্যাকে পেয়েছি। আমি খুব খুশি আর খুব সৌভাগ্যবান মনে করছি নিজেকে। গিনি আর মেয়ে দুজনেই ভাল আছে। আমার জীবনের সেরা সময় এটা।”

অনেক তারকাই সদ্যোজাতের ছবি শেয়ার করতে চান না। শিশু একমাস বা দুমাস হলে তবেই প্রকাশ্যে আনেন। তবে আনায়রার ছবি দেখে মনে হয়, বাবার মতোই ঝকঝকে এবং সপ্রতিভ হবে সে। ভবিষ্যতে দেশের বিনোদন জগতে হয়তো রাজত্ব করবে সে। কে বলতে পারে?

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kapil sharma shares daughter arayas first photos