scorecardresearch

বড় খবর

বলিউডে আসছেন ক্যাটরিনার বোন, নায়ক সলমনের ভগ্নীপতি

Katrina’s sister Isabelle’s Bollywood debut: বলিউডে পা দিতে চলেছেন ক্যাটরিনার বোন ইসাবেল, তা শোনা গিয়েছিল অনেক আগেই। আয়ুষ শর্মার বিপরীতেই তাঁর প্রথম ছবি।

বলিউডে আসছেন ক্যাটরিনার বোন, নায়ক সলমনের ভগ্নীপতি
ইসাবেল ও আয়ুষ। ছবি: ক্যাটরিনার ইনস্টাগ্রাম থেকে

Katrina’s sister making Bollywood debut: দিদির চেয়ে কম সুন্দরী নন ক্যাটরিনা কাইফের বোন ইসাবেল। তিনি যে বলিউডে আসতে পারেন, সেই কানাঘুষোও চলছে বেশ অনেকদিন ধরেই। সব জল্পনার অবসান ঘটিয়ে তিনি আসছেন। আর প্রথম ছবিতেই তাঁর নায়কের ভূমিকায় থাকবেন আয়ুষ শর্মা।

তবে এটা ভাবার কোনও কারণ নেই যে ইসাবেল শুধুই স্বজনপোষণের কারণে বলিউডে সুযোগ পেতে চলেছেন। নিউ ইয়র্কের লি স্ট্রাসবার্গ থিয়েটার অ্যান্ড ফিল্ম ইনস্টিটিউট-এ চার বছর পড়াশোনা করেছেন ইসাবেল। প্রকৃত অর্থেই প্রশিক্ষিত ও শিক্ষিত অভিনেত্রী যাকে বলে। আশা করা যায় বলিউডে আশানুরূপ ছাপ রাখবেন তিনি।

আরও পড়ুন: শুটিংয়ের পর কীভাবে সময় কাটান ফতিমা?

সলমন খানের ভগ্নীপতি আয়ুষ শর্মা ডেবিউ করেছেন গত বছর ‘লাভযাত্রী’ ছবিতে। ছবিটি বক্স অফিসে খুব সফল না হলেও গানের দৃশ্যগুলি বেশ জমজমাট ছিল। তবে ওই ছবিটি ছকবাঁধা হওয়ায় অভিনয়ের সুযোগ খুব বেশি ছিল না। আয়ুষের কাছে নতুন এই ছবিটি তাই খুবই গুরুত্বপূর্ণ। কারণ এই ছবির গল্পটি একটু অন্যরকম।

ইসাবেল ও আয়ুষ জুটি বাঁধছেন যে ছবির জন্য তার নাম ‘কাওথা’। ভারত ও মায়ানমারের সীমান্তে একটি ছোট্ট গ্রাম হল কাওথা। সেই গ্রামকে কেন্দ্র করেই ছবির গল্প যা আদতে একটি সত্য ঘটনা অবলম্বনে রচিত। ভারতীয় সেনাবাহিনীর একটি অসাধারণ অবদান জড়িয়ে রয়েছে সেই গ্রামের সঙ্গে।

আরও পড়ুন: ‘তারকা মানেই যেন যৌনতা আর ড্রাগস’, সরব হার্ড কাউর

পর্দায় সেই গল্পটাই ধরতে চাইছেন পরিচালক করণ ললিত বুটানি। ছবির প্রযোজক, কাল্ট এন্টারটেনমেন্টের আদিত্য যোশী এই প্রসঙ্গে জানিয়েছেন যে বেশ ব্যতিক্রমী গল্প বলবে ইসাবেল-আয়ুষের ছবি ‘কাওথা’। তবে ঠিক কবে থেকেে শুটিং শুরু হবে, সেই বিষয়ে এখনও বিশদে কিছু জানা যায়নি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Katrinas sister isabelles bollywood debut with aayush sharma