scorecardresearch

বড় খবর

কিশোরের মূর্তিতে বিজেপিকে মালা দিতে বাধা, টালিগঞ্জ মেট্রোর সামনে বিক্ষোভ রুদ্রনীলদের

কিংবদন্তী কিশোর কুমারের জন্মদিনেও আমরা-ওঁরা!

Kishor Kumar Birtday: Rudranli Ghosh alleges BJP restrained from giving garland in Statue
রুদ্রনীলের দাবি, কিশোর কুমারের মূর্তিতে তাঁদের মাল্যদান করতে দেওয়া হয়নি।

কিংবদন্তী কিশোর কুমারের জন্মদিনেও (Kishore Kumar Birthday) আমরা-ওঁরা! জন্মবার্ষিকীতে কিশোরের কুমারের মূর্তিতে মালা দেওয়া নিয়ে রাজনীতির অভিযোগ বিজেপির। বঙ্গ বিজেপির সাংস্কৃতিক সেলের দাবি, মহানায়ক উত্তমকুমার মেট্রো স্টেশনের কাছে কিশোর-মূর্তিতে মাল্যদান ঘিরে উত্তেজনা তৈরি হয়।

বৃহস্পতিবার মাল্যদান করতে গিয়েছিলেন বিজেপির কালচারাল সেলের কনভেনার রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। সঙ্গে ছিলেন বিজেপি নেত্রী সংঘমিত্রা চৌধুরি-সহ আরও অনেকে। রুদ্রনীলের দাবি, কিশোর কুমারের মূর্তিতে তাঁদের মাল্যদান করতে দেওয়া হয়নি। এর নেপথ্যে শাসকদলের হাত রয়েছে বলে তাঁর অভিযোগ।

ঘটনার প্রতিবাদে মহানায়ক উত্তমকুমার মেট্রো স্টেশনে প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ দেখান বঙ্গ বিজেপির কালচারাল সেলের সদস্যরা। তাঁদের স্লোগান ছিল, কিশোর কুমার কারও একার নয়। এদিন সকাল ১১টা নাগাদ মেট্রো স্টেশনে তাঁরা বিক্ষোভ দেখান। এদিনই সল্টলেকের ইজেডসিসি-তে কিশোর-স্মরণে অনুষ্ঠানের আয়োজন করেছে সাংস্কৃতিক সেল। কিন্তু সকালে তাল কাটল এই ঘটনায়।

আরও পড়ুন ‘ভাতা পেয়ে ঘুমিয়ে গেলেন নাকি?’,বাংলার ‘নির্বাক’ বুদ্ধিজীবীদের চরম কটাক্ষ রুদ্রনীলের

রুদ্রনীলের দাবি, রাজ্য তথা দেশের এত বড় একজন শিল্পী কিশোর কুমার। তিনি সবার, কারও একার নন। কিন্তু তাঁর জন্মদিনে সামান্য মাল্যদান নিয়ে রাজনীতি করা হচ্ছে। শাসকদলের মদতে তাঁদের অনুষ্ঠান করতে বাধা দেওয়া হচ্ছে। আগেই এই কর্মসূচির কথা পুলিশকে জানিয়েছিল বিজেপি। সেই আবেদনের কপিও দেখান রুদ্রনীল। এদিন প্রতিবাদ স্থল থেকে পার্থ চট্টোপাধ্যায়কেও আক্রমণ করা হয়।

আরও পড়ুন ‘দুয়ারে গর্ত! ও দিদিভাই জবাব তো দিন..’ পার্থ-অর্পিতাকে চরম কটাক্ষ রুদ্রনীলের

সম্প্রতি পার্থ-অর্পিতা কাণ্ডে ব্যাপক সোচ্চার হয়েছেন বিজেপি নেতা তথা অভিনেতা রুদ্রনীল ঘোষ। প্যারোডির মাধ্যমে ভিডিও পোস্ট করে শাসকদল, মুখ্যমন্ত্রীকে কটাক্ষ ছুড়ে দিয়েছেন। পাশাপাশি দলের সাংস্কৃতিক সেলের আহ্বায়ক হওয়ার পর একের পর এক কর্মসূচি করছেন তিনি। তবে অভিযোগ, বার বার শাসকদল তৃণমূল বাধা দিচ্ছে তাঁকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Kishor kumar birtday rudranli ghosh alleges bjp restrained from giving garland in statue