বড় খবর

কোয়েলের ‘রক্ত রহস্য’, প্রথম ঝলকেই টানটান উত্তেজনা

গোটা ছবিটাই একজনের ইমোশনাল টানাপোড়েনের ওপর তৈরি। জীবনকে একটা উত্তর দিতে না পারায়, অপেক্ষা করেছিল সঠিক সময়ের। এই জার্নিটাই ‘রক্ত রহস্য’।

Rawkto Rawhoshyo
'রক্ত রহস্য'- ছবিতে কোয়েলের ফার্স্টলুক।

কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে কোয়েল মল্লিকের সন্তানসম্ভবা হওয়ার খবর। আর কিছুদিন পরেই ছোট্ট এক শিশুকে কোলে নিয়ে কোয়েলের ছবি শোরগোল ফেলে দিয়েছে সোশাল দুনিয়ায়। আসলে কোয়েলের পরবর্তী ছবি ‘রক্ত রহস্য’-র পোস্টার মুক্তি পেল শুক্রবার। শহরের পরিচিত রেডিও জকি স্বর্ণজা, একেবারে লার্জার দ্যান লাইফ তাঁর জীবন।

আগেই জানা গিয়েছিল ইমোশনাল থ্রিলার এই ছবি। গোটা ছবিটাই একজনের ইমোশনাল টানাপোড়েনের ওপর তৈরি। জীবনকে একটা উত্তর দিতে না পারায়, অপেক্ষা করেছিল সঠিক সময়ের। এই জার্নিটাই ‘রক্ত রহস্য’।

আরও পড়ুন, লাভ আজ কাল পরশু: প্রেমের রহস্য ‘রোমাঞ্চ’ ধরে রাখতে ব্যর্থ

শোয়ের মাঝখানে একটা ফোন, সমস্ত জীবনটা ওলোট-পালট করে দেয় স্বর্ণজা’র। কিন্তু কীভাবে? সেই রহস্য-রোমাঞ্চের চিত্রনাট্যটাই বুনেছেন পরিচালক সৌকর্য ঘোষাল। ‘রক্ত রহস্য’-এ কোয়েলের সম্পর্কে পরিচালক বলেছিলেন, “কোয়েল ছাড়া এই চরিত্রটার জন্য অন্য কাউকে খুঁজে পাই নি। ছবিটা দেখলে আপনাদেরও মনে হবে, কোয়েল ছাড়া ছবিটা করলে অসুবিধে হত।”

Rawkto Rawhoshyo
রক্ত রহস্য-এর পোস্টার। ফোটো- কোয়েলের ইনস্টাগ্রাম

আরও পড়ুন, ভালবাসার দিনে দেব-রুক্মিণী’র প্রেমের ছবি ‘কিশমিশ’

সৌকর্য ছবির নিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে বলেছিলেন, “আমার জীবনের উপলব্ধিতে ছবি বানানোর ক্ষেত্রে প্রথমে আসে বাচ্চা, তারপরে নারী ও সবশেষে পুরুষ। তাই রেনবো জেলিতে বাচ্চাকে নিয়ে কাজ করেছি, এবারে নারীর পালা। মেয়েদের লড়াইটা না, অনেকটা বেশি বাস্তবের কাছাকাছি।”

কোয়েল ছাড়াও ছবিতে রয়েছেন চন্দন রায় সান্যাল, লিলি চক্রবর্তী, ঋতব্রত মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়। ‘রক্ত রহস্য’ প্রযোজনার দায়িত্বে রয়েছেন সুরিন্দর ফিল্মস। এই ছবির সঙ্গীত তৈরি করেছেন দেবদীপ। আগামী ১০ এপ্রিল মুক্তি পেতে চলেছে ‘রক্ত রহস্য’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Koel mallick starrer rawkto rawhoshyo poster release date

Next Story
ভালবাসার দিনে দেব-রুক্মিণী’র প্রেমের ছবি ‘কিশমিশ’dev rukmini film kishmish
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com