এবার সৌরভ-পায়েলের প্রেমের ‘কড়াপাক’

পরিচালক সৌরদীপ বন্দ্যোপাধ্যায়ের নতুন বাংলা ছবির নাম 'কড়াপাক'। যার মুখ্য চরিত্রে রয়েছে সৌরভ দাস ও পায়েল সরকার। ছবিতে সৌরভের চরিত্রের নাম দেব আর পায়েল প্রিয়া।

By: Kolkata  May 1, 2019, 2:47:49 PM

মিষ্টি তো বাঙালির দুর্বলতা। এই গরমে ‘কড়াপাক’-এর মিষ্টি থেকে আপনি আমি একটু দূরে থাকছি ঠিকই। কিন্তু প্রেমের ‘কড়াপাক’-এর হাতছানি এড়াতে পারলেন না সৌরভ আর পায়েল। আসলে পরিচালক সৌরদীপ বন্দ্যোপাধ্যায়ের নতুন বাংলা ছবির নাম ‘কড়াপাক’। যার মুখ্য চরিত্রে রয়েছে সৌরভ দাস ও পায়েল সরকার।

টেলিভিশনে অত্যন্ত জনপ্রিয় মুখ সৌরভ। পাশাপাশি বড়পর্দাতেও দেখা যায় তাঁকে। কিন্তু প্রথমবার মুখ্য ভূমিকায় অভিনয় করবেন তিনি। বর্তমানে ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত সৌরভ। তার মধ্যেই শোনা গেল এই ছবির খবর। ছবিতে সৌরভের চরিত্রের নাম দেব আর পায়েল প্রিয়া।

আরও পড়ুন, ফের নেটপাড়ায় সোচ্চার স্বস্তিকা, তোপ রাজনীতিবিদদের

এই দু’জন সিঙ্গল মানুষের দেখা, প্রেম এবং বিয়ের সিদ্ধান্ত উপর তৈরি চিত্রনাট্য। তারা একে অপরকে ভালবাসে ঠিকই কিন্তু বিয়ের প্রশ্নে ধন্দে থাকে দুজনেই। সুতরাং, ঠিক করে ছ’মাস একে অপরের সঙ্গে দেখা করবে না তারা। তারপরেই কোনও সিদ্ধান্তে উপনীত হবে দেব ও প্রিয়া। এর মধ্যেই প্রিয়া বুঝতে পারে অফিসের বস ওর প্রতি দুর্বল। আর ডেটিং সাইটে অন্য মেয়ের সঙ্গে আলাপ হয় দেবের। এরপর কোন পথে এগোবে কাহিনি?

আরও পড়ুন, শুধু শিল্পীরা নন, বকেয়া টাকা নিয়ে নাজেহাল টেকনিশিয়ানরাও

এই রোমান্টিক-কমেডিতে সৌরভ-পায়েল ছাড়াও দেখা যাবে ঋ, অনিন্দ্য চট্টোপাধ্যায়, অমিত দত্ত, তনিমা সেন, সুপ্রিয় দত্তকে। মে মাসের শেষেই শুরু হবে ‘কাড়াপাক’-এর শুটিং। এ বছরের শেষেই মুক্তি পাওয়ার কথা এই ছবির। বাকিটা সময়ের অপেক্ষা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Korapak sourav das and payel sarkar in the lead role97962

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X