‘কৃষ্ণকলি’-কে সরানো প্রায় অসম্ভব! রইল এই সপ্তাহের সেরা দশ তালিকা

Bengali Television, TRP, Krishnakoli: যত সময় এগোচ্ছে, ততই অন্যান্য ধারাবাহিকগুলির থেকে 'কৃষ্ণকলি' ধারাবাহিকের রেটিংয়ের ব্য়বধান ক্রমশই বেড়ে চলেছে আর টিআরপি শীর্ষে জায়গা পাকা হচ্ছে শ্য়ামা-নিখিলের।

By: Kolkata  Published: July 5, 2019, 1:50:22 PM

Bengali Television, TRP, Krishnakoli: রেটিংয়ে ক্রমশই সবাইকে ছাপিয়ে এগিয়ে চলেছে ‘কৃষ্ণকলি’। যত সময় যাচ্ছে, ততই শুধু যে রেটিং বাড়ছে তা নয়, অন্য়ান্য় ধারাবাহিকগুলির সঙ্গে ‘কৃষ্ণকলি’-র রেটিংয়ের ফারাকও বাড়ছে। প্রায় ৯ মাস ধরে এই ধারাবাহিক ১৫+ আরবান টিআরপি তালিকার শীর্ষে রয়েছে। যদি টানা ১২ মাস এই স্থান দখল করে রাখতে পারে এই ধারাবাহিক তবে নিঃসন্দেহে বাংলা টেলিভিশনের যাত্রাপথে একটা বড় মাইলস্টোন হবে। এই সপ্তাহে ‘কৃষ্ণকলি’-র রেটিং (১১.৭) যার থেকে অন্তত ৩ পয়েন্ট পিছিয়ে রয়েছে দ্বিতীয় স্থানের ধারাবাহিক ‘ত্রিনয়নী’ (৮.০)।

‘ত্রিনয়নী’ যখন পুরনো-নতুন বহু ধারাবাহিককে পিছনে ফেলে ক্রমশই টিআরপি তালিকার উপরের দিকে উঠে আসছিল, তখন অচিরেই ‘কৃষ্ণকলি’-কে সরিয়ে প্রথম স্থান দখলের সম্ভাবনা প্রবল হয়ে ওঠে। কিন্তু সাম্প্রতিক রেটিং বলছে এখনই তা সম্ভব নয়। কারণ একলাফে ৩ পয়েন্ট অতিক্রম করা সহজ নয়, যদি না গল্পে অত্য়ন্ত বড় কোনও টুইস্ট বা পরিবর্তন আসে।

আরও পড়ুন: মায়াপুরে ‘মহাপ্রভু’! রথযাত্রার উদ্বোধনে ‘শ্রীচৈতন্য়’-অভিনেতা

তৃতীয় স্থানে এই সপ্তাহে আবারও ফিরেছে ‘জয় বাবা লোকনাথ’ (৭.৮) ও চতুর্থ স্থানে রয়েছে ‘করুণাময়ী রাণী রাসমণি’ (৭.৩)। এই সপ্তাহে আবারও একটু পিছিয়ে গিয়েছে ‘বকুলকথা’। গত সপ্তাহে এই ধারাবাহিক উঠে এসেছিল তৃতীয় স্থানে কিন্তু এই সপ্তাহে আবারও ‘বকুলকথা’ (৬.৩) পিছিয়ে গিয়েছে পঞ্চম স্থানে। সঙ্গে রয়েছে ‘নকশিকাঁথা’ (৬.৩)।

নীচে রইল এই সপ্তাহের ১৫+ আরবান টিআরপি সেরা দশ তালিকার বাকি ধারাবাহিক ও তার রেটিং–

ষষ্ঠ– ‘নেতাজি’ ও ‘ফাগুন বউ’ (৫.৮)
সপ্তম– ‘কে আপন কে পর’ ও ‘দেবী চৌধুরাণী’ (৫.২)
অষ্টম– ‘রানু পেল লটারি’ (৫.১)
নবম– ‘সৌদামিনীর সংসার’ (৪.৯)
দশম– ‘জয়ী’ (৪.৪)

আরও পড়ুন: প্রয়াত স্বর্ণযুগের অভিনেত্রী সবিতা চট্টোপাধ্যায়

এই সপ্তাহে স্টার জলসার জিআরপি সামান্য় বেড়ে হয়েছে ৪২৮ ও জি বাংলার জিআরপি সামান্য় কমে দাঁড়িয়েছে ৬৮১।

স্টার জলসা চ্য়ানেলের ধারাবাহিকগুলির মধ্যে এই সপ্তাহেও ভাল রেটিং রেখেছে ‘বিজয়িনী’, ‘কলের বউ’ ও ‘মহাপীঠ তারাপীঠ’। আর এখনও, তিন বছর পরেও সমানতালে প্রতিদ্বন্দ্বিতা করে চলেছে ‘কে আপন কে পর’। সামনেই আরও নতুন টুইস্ট ও নতুন চরিত্র আসতে চলেছে। অর্থাৎ এই ধারাবাহিক আরও অনেক সপ্তাহ ধরেই সেরা দশে বজায় রাখবে তার দাপট। নীচে রইল স্টার জলসা-র এই সপ্তাহের সেরা পাঁচ, রেটিং অনুসারে–

প্রথম– ‘ফাগুন বউ’ (৫.৮)
দ্বিতীয়– ‘কে আপন কে পর’ ও ‘দেবী চৌধুরাণী’ (৫.২)
তৃতীয়– ‘কলের বউ’ (৪.৩)
চতুর্থ– ‘বিজয়িনী’ (৪.১)
পঞ্চম– ‘মহাপীঠ তারাপীঠ’ (৪.০)

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Krishnakolis sweeping victory in bengali television trp top ten

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X