হতে পারে রানু ও শানুর ডুয়েট, জানালেন গায়ক

Ranu Mondal: ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডলের সঙ্গে গান গাওয়া যেতেই পারে, এমন কথাই জানিয়েছেন তারকা গায়ক কুমার শানু। সম্প্রতি কলকাতায় একটি ইভেন্টে এই প্রসঙ্গে কথা বলেন তিনি।

By: Kolkata  Updated: September 19, 2019, 11:08:33 AM

Kumar Shanu ready for a duet with Ranu Mondal: সোশাল মিডিয়ার সাম্প্রতিক সেনসেশন রানু মণ্ডলের সঙ্গে ডুয়েট গানের ইচ্ছা প্রকাশ করলেন কুমার শানু। সম্প্রতি তাঁর পুজো অ্যালবাম খেয়ালি দিন-এর লঞ্চ অনুষ্ঠানে এসে সংবাদমাধ্যমের প্রতিনিধিদের এই কথা জানান তিনি। তারকা গায়ক বলেন, যদি তেমন কোনও সুযোগ পাওয়া যায়, তবে তিনি রানু মণ্ডলের সঙ্গে গান গাইতে প্রস্তুত।

ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডলের সম্পর্কে অবহিত হলেও হিমেশ রেশমিয়াঁর সঙ্গে রানুর ডুয়েট গানটি এখনও শোনা হয়ে ওঠেনি তাঁর, এমন কথাই জানিয়েছেন তিনি। কুমার শানু বলেন, যদি কোনও নতুন গায়ক বা গায়িকা আসেন, তবে সেটা আমাদের কাছে অবশ্যই আনন্দের। যদি রানু ভাল কাজ করেন, তিনি প্রশংসা পাবেন। যদি তেমন কোনও সুযোগ আসে আমার কাছে তবে আমি অবশ্যই ওঁর সঙ্গে গান গাইব।

আরও পড়ুন: আসছে ‘মীরাক্কেল’ সিজন ১০, শুরু হতে চলেছে অডিশন

সোমবার কলকাতার একটি পাঁচতারা হোটেলে কুমার শানু লঞ্চ করেন তাঁর পুজোর অ্যালবাম যেখানে রয়েছে মোট ছটি গান। নব্বইয়ে যেমন পুজোর গানের অ্যালবাম হতো, নতুন এই অ্য়ালবামে সেই স্মৃতি ফিরে আসবে শ্রোতাদের, এমনটাই জানিয়েছেন গায়ক।

পাশাপাশি রানু মণ্ডল প্রসঙ্গে তিনি বলেন, দেখা যাক আগামী দিনে রানু কেমন পারফর্ম করেন। বর্তমান সময়ে প্রযুক্তিগত উন্নতির ফলে অনেকেই গান না গাইতে পারলেও প্রযুক্তির সাহায্যে গায়ক বা গায়িকা হয়ে উঠছেন বলে আক্ষেপ করেন তারকা গায়ক। সঙ্গীতজগতে আজকাল গায়ক-গায়িকাদের ভিড় জমে গিয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন: দীপাবলি জমিয়ে দেবে ‘মেড ইন চায়না’, এসে গেল ট্রেলার

তবে রানু মণ্ডল সম্পর্কে যে তিনি আশাবাদী সেটা তাঁর ডুয়েট গানের ইচ্ছা প্রকাশ থেকেই স্পষ্ট।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kumar shanu can sing a duet with ranu mondal if a proper offer comes

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং