scorecardresearch

২৮ দিন পরে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন লতা মঙ্গেশকর

গত ১১ নভেম্বর মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে অসুুস্থ হয়ে পড়েছিলেন তিনি। রবিবার বাড়ি ফিরলেন লতা। 

Lata Mangeshkar is stable after being rushed to hospital
লতা মঙ্গেকশকরের ছবি ইন্ডিয়ান এক্সপ্রেস আর্কাইভ থেকে।

শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে গত ১১ নভেম্বর মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৯০ বছরের স্বনামধন্য গায়িকা লতা মঙ্গেশকর। রবিবার টুইট করে ফ্যানেদের ধন্যবাদ জানালেন তিনি এবং খবর দিলেন বাড়ি ফিরেছেন গায়িকা।

নিজের ব্লগেও লতা মঙ্গেশকর লিখেছেন, “বিগত ২৮ দিন আমি ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ছিলাম। নিউমোনিয়া ধরা পড়েছিল। চিকিৎসকরা চেয়েছিলেন হাসপাতালে থেকে সম্পুর্ণ সুস্থ হয়ে তারপর বাড়ি ফিরি। বাবা-মায়ের আশীর্বাদে ও আপনাদের প্রার্থনায় আজ আমি বাড়ি ফিরলাম। আপনাদের প্রত্যেকের কাছে আমি কৃতজ্ঞ।”

https://platform.twitter.com/widgets.js

তাঁর চিকিৎসকদের টিমকেও ধন্যবাদ জ্ঞাপন করেছেন বর্ষীয়ান গায়িকা। সম্প্রতি, সোশাল মিডিয়ায় ভাইরাল তাঁর হুইলচেয়ারে বসা ছবি।

আরও পড়ুন, কলকাতায় আমির খান, চলছে শুটিং

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন, ডিসেম্বরে নজরে যে ৫টি বাংলা-হিন্দি-ইংরেজি ওয়েব সিরিজ

সঙ্গীত জগতের কিংবদন্তিলতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার উন্নতি লতা মঙ্গেশকর দেশের মানুষের মনে এমনই একটি জায়গা দখল করে রয়েছেন যে তাঁর যে কোনও অসুস্থতার সংবাদেই সবাই উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন। তাঁর দীর্ঘ বলিউড প্লেব্যাক গানের কেরিয়ারে এক হাজারেরও বেশি গান গেয়েছেন তিনি। ভারত সরকারের সর্বোচ্চ নাগরিক সম্মান– ভারতরত্ন, পদ্মবিভূষণ ও পদ্মভূষণে সম্মানিত সঙ্গীতজ্ঞাকে ১৯৮৯ সালে দাদাসাহেব ফালকে পুরস্কারে সম্মানিত করা হয়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Lata mangeshkar returns home from hospital after 28 days