বিয়ের পিঁড়িতে প্রিয়ম-শুভজিৎ, আগামী মাসেই শুভদিন

Prriyam-Suvajit: বাংলা টেলিজগতের দুই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী ও শুভজিৎ করের এনগেজমেন্ট হয়েছিল অনেক আগেই, এবার সামাজিক মতে বিয়ে করতে চলেছেন তাঁরা।

By: Kolkata  Updated: November 9, 2019, 02:32:13 PM

Prriyam and Suvajit wedding: প্রিয়ম চক্রবর্তী ও শুভজিৎ করের প্রেমের বিষয়টি বাংলা বিনোদন জগতে তো অজানা নয় বটেই, এমনকী দর্শকও সেকথা জানেন। এনগেজমেন্ট হয়েছিল ২০১৬ সালের ৩১ ডিসেম্বর। তার পর থেকেই টেলিজগতের বন্ধুবান্ধবরা জানতে উৎসুক ছিলেন যে আনুষ্ঠানিক বিয়ের পর্বটা কত দূর। তখন দুজনেই জানিয়েছিলেন যে ২০২১ সালের আগে বিয়ে নয়। শেষমেশ নতুন বছরের শুভারম্ভের আগেই শুভকাজটি সেরে ফেলতে চলেছেন প্রিয়ম ও শুভজিৎ।

আগামী ১১ ডিসেম্বর একটি ঘরোয়া অনুষ্ঠানে বাঙালি মতে বিয়ে করছেন দুজনে। ”আমাদের দুজনেরই এখন যা ব্যস্ততা, খুব বড় করে কোনও অনুষ্ঠান আয়োজন করার মতো সময় পাওয়া যাচ্ছে না। তাই শুধুমাত্র দু’তরফের আত্মীয়স্বজন ও খুব কাছের বন্ধুদের নিয়েই একটা অনুষ্ঠান করছি। ১১ ডিসেম্বর বিয়ে আর রিসেপশনটা ওইদিনই, একসঙ্গে, দুই বাড়ি মিলিয়ে”, ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে জানালেন প্রিয়ম।

আরও পড়ুন: মেগা-কামব্যাক! নতুন ধারাবাহিকে ফিরছেন সঞ্চারী

এই মুহূর্তে সান বাংলা-র ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ধারাবাহিকে তারা চরিত্রে অভিনয় করছেন প্রিয়ম চক্রবর্তী। আবার সদ্য স্ট্রিমিং শুরু হওয়া হইচই সিরিজ অড-ভুতুড়ে-তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। অন্যদিকে শুভজিৎ কর এই মুহূর্তে তিনটি ধারাবাহিকে অভিনয় করছেন– স্টার জলসা-র ‘কে আপন কে পর’, জি বাংলা-র ‘বকুলকথা’ ও কালারস বাংলা-র ‘চিরদিনই আমি যে তোমার’। সময়ের অভাবটা কেন, তা এই তালিকা দেখলেই বোঝা যায়।

Long time lovers Bengali tele actors Prriyam and Suvajit tying the knot in December প্রিয়ম ও শুভজিতের ব্রাইডাল ফোটোশুট।

প্রিয়ম ও শুভজিৎ টেলিভিশনে কাজ শুরু করেছেন আলাদা আলাদা ধারাবাহিকে। এখনও পর্যন্ত একসঙ্গে টেলিপর্দায় কোনও কাজ করেননি দুজনে। অনেক পরে ২০১৮ সালে পরস্পরের বিপরীতে প্রথম কাজ– রিংগো বন্দ্যোপাধ্যায়ের ‘সেনাপতি’ ওয়েবসিরিজে। সেখানে দম্পতি হিসেবেই দেখা গিয়েছিল দুজনকে। তাই কাজের সূত্রে আলাপ নয়, আলাপ হয়েছিল টেলিপাড়ারই কয়েকজন বন্ধুদের মাধ্যমে, ৩১ ডিসেম্বরের একটি পার্টিতে, ২০১৫ সালে।

তার পরের বছর অর্থাৎ ২০১৬ সালের ৩১ ডিসেম্বর এনগেজমেন্ট করেন দুজনে। শুভজিতের আদি বাড়ি নৈহাটি আর প্রিয়ম থাকেন বেহালায়। এনগেজমেন্টের পরে প্রিয়মের বাড়ির কাছাকাছিই থাকতে শুরু করেন শুভজিৎ। তখন থেকেই প্রিয়মের পরিবারের কাছে তিনি অত্যন্ত আদরের জামাই। ২০১৭ সাল থেকে সমস্ত পালপার্বণে তো বটেই, বিশেষ করে জামাই ষষ্ঠী-তে প্রিয়মের বাড়িতে বিশেষ আদর-আপ্যায়ন পেয়েছেন অভিনেতা।

Long time lovers Bengali tele actors Prriyam and Suvajit tying the knot in December ছবি সৌজন্য: প্রিয়ম

প্রিয়ম ও শুভজিৎ হলেন টেলিপাড়ার সেই দুই অভিনেতা-অভিনেত্রী যাঁরা এনগেজমেন্টের পরে লিভ-ইন করেছেন এবং সেকথা প্রকাশ্যে আনতে কুণ্ঠা বোধ করেননি। সারাজীবন একসঙ্গে থাকার সিদ্ধান্ত যখন নিয়েই ফেলেছেন তাঁরা, তখন একসঙ্গে থাকার বিষয়টা রাখ-ঢাক করার মধ্যে কোনও যুক্তি দেখেননি সম্ভবত। তবে এখন সামাজিক বিয়ের আগে, সম্প্রতি আলাদা হয়ে গিয়েছেন।

আরও পড়ুন: প্রথমদিন বুম্বাদাকে দেখে আমি কেঁদে ফেলেছিলাম: ঐন্দ্রিলা

বেশ মজা করেই জানালেন প্রিয়ম, ”আমি চলে এসেছি আমার মায়ের বাড়ি কিছুদিন আগে। শুভ তো আর নৈহাটি যেতে পারবে না এখন শুটিংয়ের যা চাপ। ও ফ্ল্যাটেই আছে। আমাকে বলল, আমি তাহলে আর কোথায় যাব, কোনও বন্ধুর বাড়িই চলে যাই।” শুটিং সামলেই চলছে জোরকদমে বিয়ের প্রস্তুতি। যেহেতু দুই পরিবারের পক্ষ থেকে একসঙ্গেই হবে অনুষ্ঠান, তাই বিয়ের আমন্ত্রণপত্রও তৈরি হয়েছে সমবেতভাবে।

Long time lovers Bengali tele actors Prriyam and Suvajit tying the knot in December ছবি সৌজন্য: প্রিয়ম

প্রিয়ম ও শুভজিৎ প্রেমিক-প্রেমিকা থেকে স্বামী-স্ত্রী হতে চলেছেন ঠিকই কিন্তু ওঁরা দুজন দুজনকে পরস্পরের বেস্ট ফ্রেন্ড বলতেই বেশি ভালোবাসেন। আর সেটাই একটি দীর্ঘস্থায়ী সম্পর্কের ভিত মজবুত করে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Long time lovers bengali tele actords prriyam and suvajit tying the knot in december

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement