মধুমিতা, রণজয়, সোহিনী আসছেন নতুন থ্রিলার সিরিজে, চলছে শুটিং

Madhumita Chakraborty, Ranojoy Bishnu, Sohini Sarkar: মধুমিতা চক্রবর্তী, রণজয় বিষ্ণু ও সোহিনী সরকার ও অভিষেক সিংকে নিয়ে জিফাইভ-এর নতুন ওয়েব সিরিজের শুটিং শুরু হয়েছে সম্প্রতি। মধুমিতার ওয়েব ডেবিউ ঘটবে এই সিরিজে।

By: Kolkata  Updated: July 8, 2019, 02:02:09 PM

Madhumita Chakraborty, Ranojoy Bishnu, Sohini Sarkar, Web Series: রণজয় বিষ্ণু, সোহিনী সরকার, মধুমিতা চক্রবর্তী ও অভিষেক সিং– মুখ্য চরিত্রে এই চারজন। সঙ্গে রয়েছেন মৈনাক বন্দ্যোপাধ্যায়, কৌশিক সেন ও সুব্রত দত্তের মতো নামী ও অভিজ্ঞ অভিনেতা-অভিনেত্রীরা। এঁদের সবাইকে নিয়েই শুরু হয়েছে শুটিং গত ২৫ জুন থেকে। ওয়েব সিরিজের নাম ‘জাজমেন্ট ডে’। জিফাইভ অ্যাপের জন্য নির্মিত হচ্ছে এই সিরিজ যার দু’টি সিজন হবে বলেই জানা গিয়েছে।

এই সিরিজ দিয়েই মধুমিতা চক্রবর্তী ডেবিউ করতে চলেছেন ওয়েবে। টেলিভিশন ছেড়েছেন গত বছর। তার পরে প্রায় সিদ্ধান্তই নিয়েই নিয়েছিলেন যে ছোটপর্দা থেকে বিরতি নিয়ে ওয়েব ও বড়পর্দায় কাজ করবেন। অয়ন চক্রবর্তী পরিচালিত এই সিরিজে তাঁকে দেখা যাবে এক রক গায়িকার চরিত্রে। তাঁরই বোন, এক আইনজীবীর চরিত্রে রয়েছেন সোহিনী সরকার। এবং মধুমিতা-সোহিনীর ভাইয়ের চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায়কে।

আরও পড়ুন: ওয়েব সিরিজ রিভিউ: ভালবাসা ও বিপ্লবের নিষিদ্ধ ইশতেহার ‘সুফিয়ানা’

দুই বোন, তাঁদের প্রিয়জনদের নিয়ে ঘনিয়ে উঠবে এই থ্রিলার সিরিজ যা শুট করা হচ্ছে দু’টি ভাষায়, বাংলা ও হিন্দিতে। জানা গিয়েছে, প্রথম সিজনে থাকবে মোট ৯টি এপিসোড। সহজেই কল্পনা করা যায় যে পরিকল্পনায় কতটা বৃহৎ এই সিরিজ। তাই শুটিংও চলছে বেশ কয়েকটি শিডিউলে। কলকাতায় একটি পর্যায়ের শুটিং শেষ করে টিম আপাতত গিয়েছে উত্তরবঙ্গে। সেখান থেকে ফিরে এই মাসের শেষের দিকে আবারও শুরু হবে কলকাতা ও পার্শ্ববর্তী এলাকার শুট শিডিউল।

আরও পড়ুন: বদলে যাবে মুখ! ‘সেনাপতি’ সিজন ২-এ নেই প্রিয়ম-শুভজিৎ

সিরিজের মুখ্য চরিত্রের অভিনেতা রণজয় বিষ্ণু ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে জানালেন, ”বাংলায় এই রকম ওয়েব সিরিজ আগে হয়নি এটুকু বলতে পারি। একটা অসাধারণ থ্রিলার হতে চলেছে। আমি ও সোহিনী অনেক বছরের বন্ধু কিন্তু এই প্রথম একসঙ্গে কাজ করছি। মধুমিতার সঙ্গেও আমার প্রথম কাজ। আমার চরিত্রটা একজন ডাক্তারের। আশা করি দর্শকের ভাল লাগবে এই সিরিজ। এত স্ট্রং কনটেন্ট বাংলা ওয়েব সিরিজে আগে হয়নি।” সম্ভবত এই বছরের শেষের দিকে স্ট্রিমিং হবে এই সিরিজের।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Madhumita chakraborty ranojoy bishnu sohini sarkar in zee5 judgment day web series

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং