scorecardresearch

বড় খবর

জীবনের প্রতি আমাদের মনোভাব আলাদা, তাই আলাদা থাকাই ভাল: মধুমিতা

Sourav and Madhumita: বিয়ে ভাঙছে সৌরভ চক্রবর্তী ও মধুমিতা সরকারের কিন্তু সবটাই ঘটছে শান্তিপূর্ণ পদ্ধতিতে, ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানালেন সৌরভ ও মধুমিতা দুজনেই।

জীবনের প্রতি আমাদের মনোভাব আলাদা, তাই আলাদা থাকাই ভাল: মধুমিতা
সৌরভ-মধুমিতা। ছবি: সৌরভের ফেসবুক পেজ থেকে

Sourav and Madhumita to end their marriage: অভিনেতা-পরিচালক সৌরভ চক্রবর্তী ও অভিনেত্রী মধুমিতা সরকারের বিবাহিত জীবন শেষ হতে চলেছে। ‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকে পর্দায় সংসার করার পরে নায়ক-নায়িকা সিদ্ধান্ত নিয়েছিলেন বাস্তবেও একসঙ্গে পথচলার। এবার সেই পথচলার শেষ, এমনটাই জানালেন সৌরভ ও মধুমিতা।

”সিদ্ধান্তটা দুজনেরই ছিল। অনেকদিন ধরেই আমাদের মনে হচ্ছিল যে আমরা শুধুই দায়িত্ব পালন করছি, কমপ্যাটিবিলিটি ঠিক নেই”, ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানালেন মধুমিতা, ”আমরা আস্তে আস্তে ডিসকভার করেছি যে আমরা দুজন আলাদা মানুষ। আসলে জীবনের প্রতি আমাদের দৃষ্টিভঙ্গিটা আলাদা। আমরা যদি আলাদা থাকি, তবেই অনেক বেশি ভালো থাকব। তাই এই সিদ্ধান্ত।”

আরও পড়ুন, টেলিপর্দায় আবার গৌরব-নেহা জুটি! আসছে ‘কনে বউ’

বিচ্ছেদের সিদ্ধান্তটা খুবই শান্তিপূর্ণ পদ্ধতিতে ঘটেছে। মাসখানেক আগেই দম্পতির আনন্দপুরের ফ্ল্যাট থেকে শিফট করেছেন মধুমিতা। তার মধ্যেই চলছে তাঁর ওয়েব সিরিজের শ্যুটিং। এই মুহূর্তে সেই কাজেই কলকাতার বাইরে রয়েছেন অভিনেত্রী। অন্যদিকে সৌরভ ব্যস্ত রয়েছেন তাঁর প্রযোজনা সংস্থা ট্রিকস্টার-এর কাজ নিয়ে। ইন্ডিয়ান এক্সপ্রেসকে তিনিও জানালেন, ”শান্তিপূর্ণ ভাবেই ঘটছে সবকিছু। আলাদা থাকার সিদ্ধান্তটা আমাদের দুজনেরই।”

Madhumita Sorcar and Sourav Chakraborty
সৌরভ ও মধুমিতার পুরনো ছবি সৌরভের ফেসবুক প্রোফাইল থেকে সংগৃহীত

২০১১ সালে সানন্দা টিভি-র ধারাবাহিক ‘সবিনয় নিবেদন’-এ অভিনয় করতেই গিয়ে আলাপ এবং প্রেম সৌরভ-মধুমিতার। ওই ধারাবাহিকটি অত্যন্ত জনপ্রিয় হয় সৌরভ ও মধুমিতার পর্দার রসায়ন ও মনোরঞ্জক চিত্রনাট্যের কারণে। একসঙ্গে কাজ করতে করতেই বন্ধুত্ব বাড়ে কিন্তু তখনও দুই পরিবারের কেউই খুব একটা জানতেন না সম্পর্কের ব্যাপারে। সৌরভ ও মধুমিতার কেরিয়ার অনেকটা গতি পায় পরবর্তী দু-তিন বছরে।

‘আলো’, ‘আজ আড়ি কাল ভাব’ ও ‘মেমবউ’ ধারাবাহিকে অত্যন্ত জনপ্রিয় হন সৌরভ নায়কের ভূমিকায়। অন্যদিকে ‘কেয়ার করি না’ ও ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে জনপ্রিয়তার শিখরে ওঠেন মধুমিতা। ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকটি চলাকালীনই আড়ম্বরহীন পদ্ধতিতে বিয়ে হয় দুজনের। এই প্রসঙ্গে একটি মজার ঘটনা দুজনেই জানিয়েছিলেন বছর তিনেক আগে। ‘সবিনয় নিবেদন’-এর সেটে যে বিয়ের অংশটি শ্যুট করা হয়েছিল সেখানে পুরোহিত ছিলেন আসল এবং ঘটনাচক্রে আসল সিঁদুরই পরানো হয়েছিল মধুমিতাকে। তাই দুই তারকাই মজা করে বলতেন যে ওঁদের সামাজিক বিয়ে আগেই হয়ে গিয়েছে, তাই শুধু রেজিস্ট্রি বিবাহই বাকি।

Madhumita Sorcar and Sourav Chakraborty
ট্রিকস্টার-এর অফিসে সৌরভ-মধুমিতা।

২০১৫ সালের জুলাই মাসে রেজিস্ট্রি করেন সৌরভ-মধুমিতা। তার পরের বছর থেকেই ধারাবাহিকের কাজের বাইরে পরিচালনা ও প্রযোজনার কাজ শুরু করেন দুজনে, সঙ্গে কয়েকজন বন্ধু ও উৎসাহী তরুণ-তরুণী। ২০১৭ থেকে বলা যায় পুরোপুরি প্রযোজনা-পরিচালনার কাজে মন দেন সৌরভ। আত্মপ্রকাশ করে সৌরভ, মধুমিতা ও ঈশিতার প্রযোজনা সংস্থা– ট্রিকস্টার। ‘কার্টুন’, ‘জাপানি টয়’ ও ‘ধানবাদ ব্লুজ’ ওয়েব সিরিজের প্রযোজনা করেছে এই সংস্থা।

আরও পড়ুন, আসল রূপ দেখাতে শুরু করেছে ‘কলের বউ’

ঠিক চার বছরের মাথায় বিবাহিত সম্পর্কের ইতি টানছেন সৌরভ-মধুমিতা। আর এই বছরের শেষেই ওয়েব মাধ্যমে ডেবিউ করছেন অভিনেত্রী, অয়ন চক্রবর্তীর দ্য জাজমেন্ট ডে ওয়েব সিরিজে যা স্ট্রিমিং হবে জি ফাইভে। ওদিকে সৌরভ প্রস্তুতি নিচ্ছেন পরবর্তী প্রযোজনার। মধুমিতা জানালেন, ”আমাদের দুজনকেই এখন অনেক কাজ করতে হবে। প্রত্যেকেরই ইন্ডিভিজুয়াল দায়িত্ব বেড়ে গেল।” বিবাহবিচ্ছেদের আইনি প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বলে জানালেন অভিনেত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Madhumita sorcar and sourav charaborty heading for divorce