বড় খবর

দক্ষিণে ডেবিউ সঞ্জুবাবার! ৬০ বছরের জন্মদিনেই ফার্স্ট লুক

Sanjay Dutt KGF 2: সঞ্জয় দত্তের বয়স হল ৬০ এবং তাঁর পেশাগত জীবনের একটি নতুন অধ্যায়ের সূচনা হল। এবার দক্ষিণী ছবির জগত জয় করতে চললেন সঞ্জু।

Sanjay Dutt KGF 2 first look
কেজিএফ ২-তে সঞ্জয় দত্তের লুক।

Sanjay Dutt KGF 2: সঞ্জয় দত্তের জন্মদিনেই সামনে এল কেজিএফ ২-এর ফার্স্ট লুক। ওই ছবির প্রধান খলনায়কের ভূমিকায় অভিনয় করবেন সঞ্জয় দত্ত। আজ ২৯ জুলাই ৬০ বছরে পা দিলেন সঞ্জুবাবা। সেই উপলক্ষেই নির্মাতারা প্রকাশ্যে আনলেন অধীরা অর্থাৎ ছবিতে সঞ্জয় দত্ত অভিনীত চরিত্রের ফার্স্ট লুক। অধীরা-ই হবে ছবির প্রধান খলনায়ক।

কেজিএফ চ্যাপ্টার ১-এ দেখা যায়নি অধীরার মুখ। চিত্রনাট্যকার-পরিচালক প্রশান্ত নীল এই চরিত্রটিকে আড়ালে রেখেছিলেন। কিন্তু অধীরা নিঃসন্দেহে একটি গুরুত্বপূর্ণ চরিত্র, সেটি বোঝা গিয়েছিল। চ্যাপ্টার ২-এ জমে উঠবে রকি ও অধীরার শত্রুতা। কোলারের সোনার খনির দখল নিতে চায় অধীরা কিন্তু সে তার বড় ভাই সূর্যবর্ধনের প্রতি অনুগত। তাই দাদার শেষ ইচ্ছা হিসেবে ভাইপো গারুদার হাতে ছেড়ে দেয় ক্ষমতা।

আরও পড়ুন: তারকাদের চ্যাট শো নিয়ে ফিরতে পারেন সিমি

কেজিএফ ১-এ দর্শক দেখেছিলেন যে গারুদাকে মেরে অধীরাকে তার প্রতিশ্রুতি থেকে মুক্তি দেয় রকি। কিন্তু কেজিএফ ২-তে দেখা যাবে রকির সঙ্গে অধীরার ক্ষমতার দ্বন্দ্ব। অর্থাৎ পর্দায় জমে উঠবে যশ বনাম সঞ্জয় দত্তের কেমিস্ট্রি। এই ছবি দিয়েই দক্ষিণী ছবির জগতে ডেবিউ করতে চলেছেন বলিউডের অন্যতম সেরা তারকা।

আরও পড়ুন: কলাকাণ্ডে উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ

কন্নড় ছবির জগতে যশ এই মুহূর্তে সবচেয়ে বড় তারকা। শুধু দক্ষিণ নয়, তাঁর জনপ্রিয়তা সারা ভারতেই। আর সেই কারণেই কেজিএফ বিপুল পরিমাণ ব্যবসা করেছিল সারা দেশেই। সঞ্জয় দত্তকে কাস্টিং করার পরে কেজিএফ-এর দ্বিতীয় ছবির সম্ভাব্য ব্যবসার পরিমাণ আগের তুলনায় অনেক বেশি হবে, এমনটাই আশা করা যায়।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sanjay dutt kgf 2 adheera first look revealed on his 60th birthday

Next Story
তারকাদের চ্যাট শো নিয়ে ফিরতে পারেন সিমিRendezvous with Simi Garewal may return soon
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com