বড় খবর

তারকাদের চ্যাট শো নিয়ে ফিরতে পারেন সিমি

Simi Garewal: নব্বই দশকের সবচেয়ে বড় চ্যাট শো রঁদেভু উইথ সিমি গারেওয়াল নিয়ে আবারও ফিরতে পারেন বিখ্যাত প্রযোজক ও অভিনেত্রী সিমি গারেওয়াল।

Rendezvous with Simi Garewal may return soon
সিমি গারেওয়াল। ছবি: অভিনেত্রীর ফেসবুক পেজ থেকে

Rendezvous with Simi Garewal: নব্বই দশকের টেলিভিশনে সবচেয়ে প্রশংসিত চ্যাট শো ছিল অভিনেত্রী ও প্রযোজক সিমি গারেওয়াল-এর চ্যাট শো ‘রঁদেভু উইথ সিমি গারেওয়াল’। ভারতীয় গণমাধ্যমে সেলিব্রিটি চ্যাট শো বলতে যে কয়েকটি অনুষ্ঠানের কথা চিরকাল দর্শক মনে রাখবেন, তার মধ্যে সবচেয়ে প্রথমে অবশ্যই আসবে সিমি গারেওয়ালের রঁদেভু। শোনা যাচ্ছে সেই বিখ্যাত চ্যাট শো নিয়ে আবারও আসছেন সিমি।

সম্প্রতি একাধিক সূত্রে জানা গিয়েছে যে সিমি ফিরছেন তাঁর সাক্ষাৎকার অনুষ্ঠান নিয়ে যা সম্ভবত স্ট্রিমিং হবে ইউটিউবে। আবার এও শোনা যাচ্ছে যে কোনও ওটিটি প্ল্যাটফর্মেও আসতে পারে সিমির রঁদেভু। এই বিষয়ে সিমি ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানান, এখনও কথাবার্তা একেবারেই প্রাথমিক পর্যায়ে রয়েছে। যদি চূড়ান্ত হয় তবে নিশ্চয়ই জানতে পারবেন।

আরও পড়ুন: অনলাইনে ফাঁস কঙ্গনার ‘জাজমেন্টাল হ্যায় ক্যায়া’

সিমি গারেওয়াল বাংলা ও হিন্দি মিলিয়ে খুব বেশি ছবিতে অভিনয় করেননি কিন্তু যে কয়েকটি ছবি করেছেন, তার প্রায় প্রত্যেকটিই কাল্ট ছবি বলা যায়। সত্যজিৎ রায়ের ‘অরণ্যের দিনরাত্রি’, মৃণাল সেনের ‘পদাতিক’, রাজ কাপুরের ‘মেরা নাম জোকার’ ও রাজ খোসলা-র ‘দো বদন’।

আরও পড়ুন: ”দম মারো দম” কি আর শোনা যাবে আশা ভোঁসলের কণ্ঠে?

শুধু অভিনেত্রী হিসেবে নয়, প্রযোজক ও পরিচালক হিসেবেও কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন সিমি গারেওয়াল। তাঁর রাজীব গান্ধী ও রাজ কাপুর তথ্যচিত্রগুলি উচ্চ প্রশংসিত। ১৯৮৮ সালে মুক্তি পায় মিঠুন চক্রবর্তী ও অনুরাধা পটেল অভিনীত ছবি রুখসত। ছবির চিত্রনাট্যকার ও পরিচালক ছিলেন সিমি গারেওয়াল।

কিন্তু অভিনেত্রী বা পরিচালক নয়, সিমিকে ভারতীয় দর্শক অনেক বেশি করে মনে রেখেছেন নব্বইয়ের দূরদর্শনে সম্প্রচারিত রঁদেভু উইথ সিমি গারেওয়াল অথবা ২০১১ সালের চ্যাট সিরিজ ইন্ডিয়াজ মোস্ট ডিজায়েরেবল-এর জন্য। নতুন প্রজন্মের তারকাদের নিয়ে যদি আবারও আসেন সিমি, তবে সত্যিই তা বড় সুখবর ভারতীয় দর্শকের জন্য।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rendezvous with simi garewal may return soon

Next Story
১০ লক্ষ ভিউ! ইন্টারনেটে হিট ‘প্যান্থার’ ট্রেলারJeet starrer Bengali film Panther trailer 1 million view
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com