scorecardresearch

বড় খবর

শাহরুখ কোভিড পজিটিভ! মমতার টুইট ঘিরে বিনোদুনিয়ায় শোরগাল

ভয়ঙ্কর খবর দিলেন মুখ্যমন্ত্রী।

শাহরুখ কোভিড পজিটিভ! মমতার টুইট ঘিরে বিনোদুনিয়ায় শোরগাল
কিং খানের অসুস্থতার খবর টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বলিউডে ফের দুঃসংবাদ। করোনায় আক্রান্ত শাহরুখ খান। কিং খানের অসুস্থতার খবর টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলিউড বাদশার দ্রুত আরোগ্য কামনা করেছেন। মমতা টুইটে লিখেছেন, “সদ্য জানতে পারলাম, আমাদের রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসডর শাহরুখ খান কোভিড পজিটিভ। সুপারস্টারের দ্রুত আরোগ্য কামনা করছি। দ্রুত সুস্ত হও শাহরুখ।” শাহরুখের করোনার খবর এখনও তাঁর টিমের তরফে নিশ্চিত করা হয়নি।

আরও পড়ুন IIFA-র মঞ্চে প্রকাশ্যেই ক্যাটকে ধোঁকা! রাতে অন্য নারীকে জড়িয়ে শোয়ার কথা ভিকির

একদিন আগেই শাহরুখ খান তাঁর আসন্ন ছবি ‘জওয়ানের’ ঘোষণা করেছেন। তার পরিচালক অ্যাটলি। শাহরুখ আবার আগামী বছর ‘পাঠান’, এবং রাজকুমার হিরানির ‘ডানকি’ ছবিতে দেখা দেবেন। এর আগে জানা যায়, ক্যাটরিনা কাইফের করোনা ধরা পড়েছে। এবং তিনি তাঁর নিভৃতবাস সময় কাটিয়ে ফেলেছেন। তিনি আবার শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’ ছবিতে কাজ করছেন। সেই ছবিতে বিজয় সেতুপতিও রয়েছেন। তাঁর রিপোর্ট এখনও আসেনি।

অ্যাটলির সিনেমায় শাহরুখ, অনেকদিন ধরেই এই ছবি নিয়ে কৌতূহলের পারদ ছিল তুঙ্গে। এবার পয়লা ঝলক প্রকাশ্যে আসায় উত্তেজনায় ফুটছেন অনুরাগীরা। টিজারের পাশাপাশি রিলিজ ডেট-ও প্রকাশ্যে এনেছেন শাহরুখ। ২০২৩ সালের ২ জুন মুক্তি পাচ্ছে ‘জওয়ান’। হিন্দি ছাড়াও আরও ৪টি ভাষায় মুক্তি পাবে ছবি- তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড়।

আরও পড়ুন হোটেলে ডেকে জোর করে জামা খোলার চেষ্টা করে প্রযোজক! বিস্ফোরক ‘শ্রীময়ী’ ইন্দ্রাণী

কার্তিক আরিয়ান, যিনি কিনা নিজের নতুন ছবি ‘ভুল ভুলাইয়া-২’-র প্রচার করছেন, তাঁরও করোনা ধরা পড়েছে বলে খবর। তাঁর এই নিয়ে দ্বিতীয়বার করোনা হল। সম্প্রতি মুম্বইয়ে কোভিডের সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। বিএমসির তরফে ফিল্ম স্টুডিওগুলিকে বড় পার্টি আয়োজনে বারণ করেছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mamata banerjee confirms shah rukh khan has covid 19