৮ মাসের মধ্যে ভেঙে গেল বিয়ে

Miley Cyrus Liam Hemsworth marriage: গত বছর ডিসেম্বরেই বিয়ে করলেন মাইলি সাইরাস ও লায়াম হেমসওয়ার্থ। ফ্যানেরা ভাবতেও পারেননি যে এত তাড়াতাড়ি সেই বিয়েতে ইতি টানতে চলেছেন গায়িকা।

By: Kolkata  Updated: August 12, 2019, 08:08:45 AM

Miley Cyrus Liam Hemsworth split: এই তো কয়েক মাস আগে বিয়ের খবরটা পেয়ে কী খুশিই না হয়েছিলেন ফ্যানেরা। মাইলি সাইরাস ও লায়াম হেমসওয়ার্থের প্রেম তো আর আজকের নয়। প্রায় এক দশক ধরে কখনও মেঘ, কখনও বৃষ্টি ধাঁচের প্রেম করেছেন দুজনে। এই ভালবাসা, এই ঝগড়া এমনটাই চলেছে। গত বছর ডিসেম্বরে চুপচাপ একটি ব্যক্তিগত সেরিমনিতে বিয়েটা সেরে ফেললেন যখন দুজনে তখন সবাই ভেবেছিলেন যে সব ভাল যার শেষ ভাল। কিন্তু ৮ মাসের মাথায় সেই শেষ ভাল আর রইল না।

মাইলি ও লায়ামের বিয়ে ভেঙে যাচ্ছে এমন গুঞ্জন শুরু হয়েছিল শনিবার ১০ অগস্ট থেকেই। সন্দেহটা দানা বাঁধে একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে যেখানে দেখা যায় মাইলির হাতে তাঁর বিয়ের আংটিটি নেই। অথচ অন্যান্য গয়নাগাটি পরে আছেন গায়িকা। সাধারণত এমনটা তখনই ঘটে থাকে যদি কেউ বিয়ে ভাঙার পর্যায়ে থাকেন।

আরও পড়ুন: ২০ কিলো ওজন কমাবেন! বিশেষ ডায়েটে আমির খান

বিষয়টা নিয়ে প্রথমে কথা বলতে শুরু করেন নেটিজেনরাই। পরে পিপল ডট কম-এর একটি প্রতিবেদনে জানা যায় যে খবরটা সত্যি এবং খবরটা নিশ্চিত করেছেন মাইলির প্রতিনিধি। তবে শুধু বিয়ের আংটি নয়, এর মধ্যে আরও একটি কাণ্ড ঘটেছে। মাইলিকে সম্প্রতি চুমু খেতে দেখা গিয়েছে সেলিব্রিটি ব্লগার কেটলিন কার্টারকে। তিনি আবার ব্রডি জেনারের প্রাক্তন। সেই চুম্বনের ছবি নিমেষে ভাইরাল হয়ে যায়।

Miley Cyrus with Kaitlyn Carter মাইলির সঙ্গে কেটলিনের সেলফি। মাইলি এঁকেই চুমু খেয়েছিলেন বলে শোনা গিয়েছে।

তার পরেই এই বিয়ে ভাঙার গুঞ্জন। তবে বিয়ে ভাঙতে চললেও দুই তারকার মধ্যে সদ্ভাব যথেষ্টই রয়েছে, পিপল ডট কম-কে নাকি এমনটাই জানিয়েছেন মাইলির প্রতিনিধি। তাঁর বক্তব্য, দুই তারকাই আলোচনা করে এই সিদ্ধান্তে এসেছেন এবং দুজনেই এখন নিজেদের কেরিয়ারে মন দিতে চান। বিয়ে ভাঙলেও মাইলি ও লায়াম নাকি তাঁদের সমস্ত পুষ্যি কুকুরের চিরকালীন অভিভাবক হয়ে থাকবেন, এমনটাই নাকি বোঝাপড়া হয়েছে দুজনের মধ্যেও। একথাও লেখা হয়েছে বিদেশের গসিপ পত্রিকাগুলিতে।

আরও পড়ুন: বিবাহ বিচ্ছেদের পথে হাঁটলেন অনন্যা চট্টোপাধ্যায়

অস্ট্রেলিয়ান অভিনেতা লায়াম হেমসওয়ার্থ প্রাথমিকভাবে কেরিয়ার শুরু করেন টেলিসিরিজ দিয়ে। কিন্তু খ্যাতির শীর্ষে ওঠেন লায়াম হাঙ্গার গেমস সিরিজের জন্য। সম্প্রতি আবারও ব্যস্ত অভিনেতা নতুন একটি টেলিসিরিজের কাজ নিয়ে যা নাকি সম্প্রচার হবে আগামী বছর। অন্যদিকে মাইলির সামনে রয়েছে তাঁর পরবর্তী অ্যালবাম শি ইজ মাইলি সাইরাস-এর লঞ্চ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Miley cyrus liam hemsworth split after 8 months of married life

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X