করোনা থিমে নিজের সংলাপের মিম বানালেন মিমি, লকডাউনে আসবে আরও

লকডাউনে প্রতিদিন একটি করে মিম শেয়ার করবেন মিমি চক্রবর্তী। সম্প্রতি ট্রেন্ডিং 'বোঝেনা সে বোঝেনা'--র সেই বিখ্যাত দৃশ্যের করোনা থিমের ভিডিও মিম।

By: IE Bangla Entertainment Desk
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: March 30, 2020, 08:36:36 AM

হবু প্রেমিকের এইডস আছে কি না সেই পরীক্ষা করে তাক লাগিয়ে দিয়েছিল বোঝেনা সে বোঝেনা ছবির রিয়া। করোনা থিমে সেই দৃশ্যে নিজের সংলাপের ভয়েস ওভার করেছেন সম্প্রতি মিমি চক্রবর্তী। আর সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই মিম। ছবিতে যেমন প্রেমিকের এইডস পরীক্ষা করার প্রসঙ্গ ছিল, এখানে অসুখটি এইডস-এর বদলে হয়েছে কোভিড-১৯।

এই মজার মিম-টি ২৭ মার্চ সকালেই পোস্ট করা হয়েছে মিমি চক্রবর্তীর সমস্ত সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে। সোহম চক্রবর্তীর সংলাপে কোনও পরিবর্তন নেই। শুধু বদলানো হয়েছে মিমির সংলাপগুলি। ব্যাপারটা দাঁড়িয়েছে এই রকম যে নুরের করোনা আছে কি না তা পরীক্ষা করতে দিয়েছিল রিয়া। তাই শুনে চমকে গিয়ে নুর বলে, ”তুমি আমাকে সন্দেহ করো রিয়া”, যেমনটা ছিল ছবির আসল সংলাপে।

আরও পড়ুন, লকডাউনের রোজনামচা! নিজেদের কীভাবে ব্যস্ত রেখেছেন তারকারা?

তার উত্তরে রিয়া ঠিক সেটাই বলে যা আসল দৃশ্যে ছিল– ”না করার কী হয়েছে। তুমি আমার স্কুলমেট, ছোটবেলার বন্ধু পাড়ার পরিচিত। তাহলে কী করে বিশ্বাস করব?” তার ঠিক পরেই মিম ভিডিওটিতে রিয়া বলে, ”সরকারের দেওয়া সব নিয়ম মেনে যদি কদিন বাড়িতে থাকতে পারো, তবেই আমার সঙ্গে প্রেম কোরো, আর যদি না পারো… চললাম বস।” দেখে নিতে পারেন মিমটি নীচের লিঙ্কে ক্লিক করে–

আরও পড়ুন, করোনাভাইরাস জৈব-অস্ত্র! বলেছিল ২০১৮ সালের কোরিয়ান সিরিজ

এই মজার মিমটি সোশাল মিডিয়াতে আসার সঙ্গে সঙ্গে ভাইরাল হতে শুরু করেছে। তবে এটা হঠাৎ শখ নয়। খুব ভেবেচিন্তেই এই মিমটি বানিয়েছেন মিমি। জনগণের মধ্যে করোনা সম্পর্কে সচেতনতা ছড়াতে ও লকডাউনের সময় উদ্বিগ্ন মানুষের মন ভাল রাখতেই প্রতিদিন এমন একটি করে মিম শেয়ার করবেন সাংসাদ-অভিনেত্রী, এমনটাই জানানো হয়েছে তাঁর টিমের পক্ষ থেকে।

গতকালই ‘বোঝেনা সে বোঝেনা’-র অন্য একটি দৃশ্যের জিফ-মিম শেয়ার করেছিলেন। কিন্তু করোনা নিয়ে যা যা মিম এসেছে বাংলায়, তার মধ্যে নিঃসন্দেহে সেরা এই মিমটি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mimi chakraborty creates corona awareness meme from bojhena se bojhena famous scene

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X