বাবাকে স্মরণ করে জন্মদিনে গাড়ি কিনলেন গৌরব

Bengali Television, Gourab Roy Chowdhury: 'ত্রিনয়নী'-নায়ক গৌরব রায়চৌধুরীর আজ জন্মদিন। সোশাল মিডিয়ায় শুভেচ্ছার বন্য়া। তারই মধ্য়ে মন ছুঁয়ে যায় বাবাকে স্মরণ করে গৌরবের বিশেষ বার্তা।

By: Kolkata  Updated: June 27, 2019, 09:28:05 AM

Bengali Television, Gourab Roy Chowdhury, Trinayani: গৌরব রায়চৌধুরীকে বলা যায় এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে সফল নায়কদের অন্য়তম। ‘শুভদৃষ্টি’ ধারাবাহিকের সময় থেকেই তিনি হয়ে উঠেছেন বাংলা টেলিপর্দার সবচেয়ে কাঙ্ক্ষিত নায়কদের অন্য়তম। মহিলা দর্শকদের মধ্য়ে তাঁর জনপ্রিয়তা ঈর্ষণীয় মাত্রায় পৌঁছে গিয়েছিল সেই তখনই। এখন যখন টিআরপি তালিকার দ্বিতীয় স্থানটি দখলে রেখেছে ‘ত্রিনয়নী’ বিগত বেশ কিছু সপ্তাহ ধরে, জনপ্রিয়তা যে আরও কয়েক গুণ বেড়েছে, তা বলাই বাহুল্য।

সেই জনপ্রিয় টেলি-নায়কের জন্মদিন আজ, ২৫ জুন। গভীর রাত থেকেই শুভেচ্ছার বন্যা সোশাল মিডিয়ায়। তার মধ্য়ে দারুণ মিষ্টি বার্তাটি পাঠিয়েছেন গৌরবের প্রাক্তন সহ-অভিনেত্রী ঐশ্বর্য সেন। গৌরব-ঐশ্বর্যের জুটি সমসাময়িক বাংলা টেলিভিশনের সেরা জুটিগুলির অন্য়তম। দু’জনের পর্দার কেমিস্ট্রি যতটা ভাল ছিল, ততটাই ভাল বন্ধু তাঁরা পর্দার বাইরে। শুটিংয়ের ফাঁকে যে দু’জনে কতটা পাগলামি করতেন, তার একটা ছোট্ট নমুনা পাওয়া গেল গৌরবের জন্মদিনে।

Gourab Roy Chowdhury buys two cars marking his birthday বাঁদিকে ‘শুভদৃষ্টি’ ধারাবাহিকে গৌরব রায়চৌধুরী ও ঐশ্বর্য সেন

আরও পড়ুন: ধারাবাহিক থেকে বাদ পড়তেন ‘ত্রিনয়নী’-নায়িকা, যদি না আবার ডাকতেন সাহানা

ঐশ্বর্য শেয়ার করেছেন একটি ছোট্ট ভিডিও। আর তাঁর জন্মদিনের বার্তায় লিখেছেন, ”ভাল থাক, বড় হ, আমার আশীর্বাদ সব সময় আছে তোর সাথে… আর এরকম পাগলই থাকিস সব সময়।” নীচের লিঙ্কে ক্লিক করে দেখে নিতে পারেন ঐশ্বর্যর ওই ভিডিও বার্তাটি–

জন্মদিনের সকালটা এমনভাবেই শুরু হল গৌরবের। আর জন্মদিনের ঠিক আগের রাতটা স্মরণীয় করে রাখলেন অন্য়ভাবে। ‘ত্রিনয়নী’ ধারাবাহিক সম্প্রচার শুরু হওয়ার কিছুদিন পরেই বাবাকে হারিয়েছেন অভিনেতা। বাবা-মায়ের সঙ্গে খুবই ওতপ্রোতভাবে জড়িয়ে থাকা মানুষ তিনি। বাবার প্রত্যক্ষ উপস্থিতি ছাড়া এই প্রথম জন্মদিন। কিন্তু গৌরবের সঙ্গে তাঁর বাবা সব সময়েই রয়েছেন, তাই জন্মদিনে বাবা-মা দুজনের জন্য়েই গাড়ি কিনলেন গৌরব।

আরও পড়ুন: পায়েল-দ্বৈপায়নের ছেলের ছবি দেখালেন সন্দীপ্তা

জন্মদিনে ছুটি পাননি। শুটিং চলছে পুরোদমে। তার ফাঁকেই ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে জানালেন গৌরব, ”দুটো গাড়ি কিনেছি। একটা মায়ের জন্য় আর একটা বাবার জন্য়। বড় গাড়িটা মায়ের, ভারনা। আর বাবা ছোট গাড়ি ভালবাসতেন। তাই আই টোয়েন্টিটা বাবার জন্য় কিনলাম।” ফেসবুকেও বাবাকে উদ্দেশ্য় করে লিখেছেন গৌরব, ”প্রত্যেকবার তো তোমার থেকে অনেক উপহারই পেতাম। তাই এবার আমার জন্মদিনে এই গাড়িটা তোমায় উপহার দিলাম। আর বড়ো গাড়িটা মায়ের থাক। ভালো থেকো।”

Gourab Roy Chowdhury buys two cars marking his birthday জন্মদিনে গৌরবের ফেসবুক পোস্ট।

কিন্তু সোশাল মিডিয়া তাঁর খুব একটা পছন্দের জায়গা নয়। ‘শুভদৃষ্টি’ শেষ হওয়ার পরে ও ‘ত্রিনয়নী’ শুরু হওয়ার আগে বেশ খানিকটা সময় সোশাল মিডিয়া থেকে সরে গিয়েছিলেন গৌরব। বলেছিলেন, ”আসলে ঠিক ভাল লাগছে না। আমি ঠিক সোশাল মিডিয়ায় নিজের ভাল থাকা, খারাপ থাকা, মন খারাপ নিয়ে লিখতে পছন্দ করি না। তাই একটু সরে গিয়েছি। তবে হয়তো ধারাবাহিকটা শুরু হলে আবারও ফিরতে হবে।”

আরও পড়ুন: তিন মাসের লড়াই শেষ! শিল্পীদের মুখে হাসি, অপেক্ষায় টেকনিসিয়ানরা

সোশাল মিডিয়ায় তিনি সত্য়িই ফিরেছেন ‘ত্রিনয়নী’ সম্প্রচার শুরু হওয়ার পরেই। ব্য়ক্তিগত কথা খুব একটা কখনোই শেয়ার করেন না আবার গুণমুগ্ধরা তাঁর প্রোফাইলে কিছু না কিছু লেখা বা ছবি প্রত্য়াশা করেন। তাঁদের কথা ভেবেই নিয়মিত পোস্ট করেন নায়ক। কারণ গৌরব এমনিতে খুবই মিষ্টভাষী, নম্র ব্য়ক্তিত্বের মানুষ, বেশ সংবেদনশীলও। তাছাড়া একটু লাজুক প্রকৃতিরও বটে, বিশেষত অপরিচিত মহিলাদের সান্নিধ্যে। আর বাকিটা তো বলেই দিয়েছেন ঐশ্বর্য তাঁর জন্মদিনের শুভেচ্ছাবার্তায়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Gourab roy chowdhury buys two cars marking his birthday

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X