‘ব্যাডবয়’ হয়েই মিঠুনপুত্র আসছেন বলিউডে

Mithun Chakraborty, Namashi, Bollywood: এক ঝলক দেখলেই চেনা যায়, আলাদা করে আর বলে দিতে হয় না। মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে এবার ডেবিউ করতে চলেছেন বড়পর্দায়।

By: Kolkata  Published: May 23, 2019, 5:32:56 PM

Mithun Chakraborty, Namashi, Bollywood: বলিউডে এই বছর একের পর এক ডেবিউ করছেন তারকাসন্তানেরা। গত বছর জাহ্নবী, ঈশান, সারা আলি খানের পরে নজরে রয়েছেন সানি দেওলের ছেলে করণ, চাঙ্কি পান্ডের মেয়ে অনন্য়া পান্ডে, পূজা বেদির মেয়ে আলাইয়া ফার্নিচারওয়ালা। কিন্তু বাঙালি দর্শকের কাছে এঁদের সবার চেয়ে অনেক বেশি গুরুত্বপূর্ণ হবে মিঠুন চক্রবর্তীর ছেলে নমশী চক্রবর্তীর ডেবিউ।

পরিচালক রাজকুমার সন্তোষী-র ছবি ‘ব্যাডবয়’ দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন নমশী। ছবির প্রযোজক সাজিদ কুরেশির মেয়ে আমরিনও ডেবিউ করবেন ওই ছবিতে। নমশীকে এক ঝলক দেখলে সেই তরুণ বয়সের মিঠুন চক্রবর্তীর কথাই মনে পড়ে যায়। নিঃসন্দেহে দর্শকের উৎসাহ থাকবে তাঁর প্রথম ছবি নিয়ে।

আরও পড়ুন: ইউরোপ থেকে আগেই ফিরতে হল রিজওয়ানকে

তবে শুধুমাত্র তারকাপুত্র হওয়ার কারণেই যে নমশীকে কাস্টিং করা হয়েছে, তা একেবারেই নয়। সাজিদ কুরেশি সংবাদমাধ্য়মকে জানিয়েছেন, নমশী ও আমরিন দুজনকেই দীর্ঘ বাছাই পর্বের মধ্য়ে দিয়ে যেতে হয়েছে। দুজনকে নিয়েই যথেষ্ট আশাবাদী তিনি।

এই ছবিতে নমশীর কাস্টিং যখন চূড়ান্ত হয়, তখন চিকিৎসার জন্য় মিঠুন চক্রবর্তী ছিলেন বিদেশে। দেশে ফেরার পরে তাঁর সঙ্গে ছবি নিয়ে বিশদে আলোচনা হয়েছে বলেই জানিয়েছেন সাজিদ। তবে ছবির গল্প নিয়ে এখনই খুব বেশি কথা বলতে চান না তিনি। যদিও একটা ইঙ্গিত দিয়েছেন।

আরও পড়ুন: বলিউডে কি আবার বিচ্ছেদ! কী বললেন ইমরানের শাশুড়ি?

সংবাদমাধ্যমের কাছে সাজিদ জানিয়েছেন যে ‘ফাটা পোস্টার নিকলা হিরো’ এবং ‘অজব প্রেম কি গজব কাহানি’ ধাঁচের ছবি হতে চলেছে। রাজকুমার সন্তোষীর ছবি মানেই বেশ কিছু মনে রাখার মতে সংলাপ থাকবে নিশ্চয়ই।

মিঠুন চক্রবর্তীর সব ছেলেমেয়ের মধ্যে নমশীই সবচেয়ে ছোট। এর আগে শোনা গিয়েছিল যে মেয়ে দিশানীও অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিতে চলেছেন।

বলিউড, টেলিপাড়া ও টলিপাড়ার আরও খবর পড়তে ক্লিক করুন 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Mithun Chakraborty, Namashi: 'ব্যাডবয়' হয়েই মিঠুনপুত্র আসছেন বলিউডে

Advertisement