ঈদের মরসুমে কোন কোন ছবি আসছে সিনেমাহলে, জেনে নিন

ভোটের জ্বর কেটে যাওয়ার পর আনন্দপ্রিয় বাঙালির জীবনে আসছে ঈদ। আর উৎসবের উদযাপনে প্রথমেই যে শব্দটি মনে আসে তা হল সিনেমা। সুতরাং এক নজরে দেখে নেওয়া যাক জুনের ছবির তালিকা।

By: Kolkata  Updated: June 1, 2019, 11:15:35 AM

মে মাস থেকে বক্স অফিস দখলে রেখেছে ‘কণ্ঠ’, ‘দুর্গেশগড়ের গুপ্তধন’-এর মতো ছবি। এখনও পর্যন্ত সিনেমাহলে চলছে ‘জ্যেষ্ঠপুত্র’। কিন্তু সেভাবে চলেনি বলিউড সিনেমা। সে তুলনায় জুনে তালিকাটা দেখতে বেশি ভাল। টক্করে রয়েছে বেশ কিছু বলিউড ছবিও। সলমন খানও আসছেন ঈদের বাজার মাত করতে।

কিডন্যাপ- রাজা চন্দের পরিচালনায় ঈদে বড়পর্দায় আসতে চলেছে দেব-রুক্মিণী জুটি। এক ২১ বছরের মেয়ে নিখোঁজ হয়ে যায়। বহু চেষ্টা করছেন বাবা, পুলিশ থেকে আমলা প্রত্যেকের দরজায় কড়া নাড়ছেন মেয়েকে উদ্ধারের আশায়। সংবাদমাধ্যম থেকে সরকার, সবার কাছেই পৌঁছে গিয়েছে সে খবর। অবশেষে সাধারণ এক নাগরিক ও এক সাংবাদিকের উদ্যোগে শুরু হয় মেয়েকে খুঁজে পাওয়ার লড়াই। কিন্তু শেষ পর্যন্ত কীভাবে ফিরছে অপহৃত সেই মেয়ে? রাজা চন্দের এই ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন এন কে সলিল। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন, টেকনিসিয়ানদের পাশে দাঁড়াল ফোরাম, বকেয়া টাকার ইস্যুতে কড়া সিদ্ধান্ত

শেষ থেকে শুরু- প্রায় চারবছর পর বড়পর্দায় ফিরছেন জিৎ-কোয়েল। প্রিয় তারকা জুটিকে পর্দায় দেখতে পাওয়া ধৈর্য রাখতে অপারক দর্শকরা। রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘শেষ থেকে শুরু’ ছবিতে প্রথমবার থাকছেন ঋতাভরী চক্রবর্তী। ছবিতে পূজারিণীর ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে। জিতের চরিত্রের নাম মাহিদ। দেব-রুক্মিণীর কিডন্যাপও মুক্তি পাচ্ছে একই দিনে। ঈদে বক্স অফিস টক্করে থাকবে দুই মহারথীর ছবি।

আরও পড়ুন, আবির এবার জিতের প্রযোজনায়, সৌজন্যে ‘অসুর’

ভারত- সলমন খান ও ক্যাটরিনা কাইফ আবারও জুটি বেঁধেছেন এই ছবিতে। প্রিয়াঙ্কা চোপড়া না বলার পর ক্যাটরিনা কাইফ সই করেছেন সলমনের বিপরীতে। ২০১৪ সালের কোরিয়ান ছবি ওড টু মাই ফাদার থেক অনুপ্রাণিত আলি আব্বাস জাফরের ভারত। এ ছবিতে ৮ থেকে ৬৫ বছর বয়সের সলমন খানকে পাঁচটি ভিন্ন ভিন্ন চেহারায় দেখা যাবে। তাছাড়া ঈদে ভাইজানই শেষ কথা।

তালিকা এখানেই শেষ নয়। জুন মাসেই মুক্তি পাচ্ছে বিরসা দাশগুপ্তর ‘বিবাহ অভিযান’, এছাড়াও রয়েছে সায়ন্তন ঘোষালের ‘সাগরদ্বীপে যকের ধন’। হিন্দিতেও জোর টক্করে থাকতে পারে শাহিদ কাপুরের ছবি ‘কবীর সিং’। তবে ঈদে সিনেমার বাজার মাত করবেন বাংলা ও হিন্দির সুপারস্টারেরা। বক্সঅফিসে যুযুধান দেব আর জিৎ। জোর কম্পিটিশনে সল্লুভাই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Movies in june kidnap sesh theke shuru

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রণক্ষেত্র মুঙ্গের
X