scorecardresearch

বড় খবর

চরম বিপাকে! দিশা-টাইগারের বিরুদ্ধে FIR দায়ের করল মুম্বই পুলিশ

ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারায় তাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। কেন আইনি বিপাকে পড়লেন তারকাজুটি?

চরম বিপাকে! দিশা-টাইগারের বিরুদ্ধে FIR দায়ের করল মুম্বই পুলিশ

বিপাকে পড়েছেন বলিউডের তারকাজুটি দিশা পাটানি এবং টাইগার শ্রফ। তাঁদের বিরুদ্ধে FIR দায়ের করল মুম্বই পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারায় তাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। কিন্তু কোন অভিযোগে আইনি বিপাকে পড়লেন তাঁরা? দিশা-টাইগারের বিরুদ্ধে লকডাউন বিধি ভঙ্গ করার অভিযোগ উঠেছে। আর সেই অপরাধের ভিত্তিতেই মুম্বই পুলিশ এফআইআর দায়ের করেছে তাঁদের বিরুদ্ধে।

প্রসঙ্গত, আগামী ১৫ জুন অবধি লকডাউন মুম্বইতে। অত্যাবশকীয় পণ্যের জন্য সকাল ৭টা থেকে ২টো পর্যন্ত বাজার খোলা রাখার নিয়ম জারি হয়েছে। আর সেই সময়েই বাইরে গিয়েই বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ড এলাকায় গাড়ি করে ঘুরে বেড়াচ্ছিলেন দিশা এবং টাইগার। বেলা ২টোর পর কেন বাড়ি থেকে বাইরে বেড়িয়েছিলেন? তার যথাযথ উত্তর দিতে পারেননি তাঁরা। আর বলিউডের তারকাজুটির কাছ থেকে কোনওরকম উপযুক্ত উত্তর না পেয়েই পুলিশ তাঁদের বিরুদ্ধে মামলা দায়ের করে। জামিন যোগ্য ধারায় মামলা দায়ের হওয়ায় কাউকেই গ্রেপ্তার করা হয়নি।

[আরও পড়ুন: ‘একটা কাজ দেবেন দাদা?’, মহিলার কাতর আর্জিতে মাঠে ‘মুশকিল আসান’ বিধায়ক রাজ]

মঙ্গলবার লকডাউন বিধি অমান্য করার কারণেই মুম্বইয়ের বান্দ্রা সংলগ্ন ব্যান্ডস্ট্যান্ড এলাকায় দিশা-টাইগারের গাড়ি আটকায় পুলিশ। অভিনেতা টাইগার শ্রফ বসেছিলেন পিছনের সিটে। আর চালকের পাশের আসনে বসেছিলেন দিশা পাটানি। মঙ্গলবার জিম থেকে বের হয়ে ব্যান্ডস্ট্যান্ড এলাকায় গাড়ি করে ঘুরে বেড়াচ্ছিলেন তাঁরা। তখনই তাঁদের গাড়ি আটকানো হয়। যদিও তখন আধার কার্ড-সহ অন্যান্য কাগজপত্র দেখার পরই ছেড়ে দেওয়া হয় দিশা ও টাইগারকে।

[আরও পড়ুন: দাম্পত্য-কলহ তুঙ্গে! করণের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা ও বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ নিশার]

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mumbai police files fir against disha patani tiger shroff