নাসিরউদ্দিন শাহ্-এর পরের ছবি হোপ আউর হাম, কেমন হল ফার্স্ট লুক!

নাসিরুদ্দিন শাহ-এর পরের ছবি হোপ আউর হাম একটি পরিবারের কাহিনি। শ্রীবাস্তব পরিবারের প্রবীণতম সদস্যকে ঘিরেই ঘোরাফেরা করে ছবির চিত্রনাট্যের।

পরিচালক সুদীপ বন্দ্যোপাধ্যায়ের ছবি হোপ অউর হাম। প্রকাশ্যে এল এই ছবির ফার্স্ট লুক। পোস্টারে দেখা যাচ্ছে ছবির কলাকুশলীরা  একটি উজ্জ্বল হলুদ ব্যাকগ্রাউন্ডের সামনে বিভিন্ন অ্যান্টিক জিনিস নিয়ে পোজ দিচ্ছেন তাঁরা। মুম্বইয়ের একটি পরিবারকে নিয়ে তৈরি এই ছবি। ছবিতে নাসিরউদ্দিন ছাড়াও রয়েছে সোনালি কুলকার্নি, কবীর সাজিদ, নবীন কস্তুরিয়া, আমির বশির।

সুদীপ বন্দ্যোপাধ্যায় বলেন, আমরা যখন হোপ অউর হাম তৈরি করছিলাম তখনই ভেবেছি ছবিটা নিখুঁত বিনোদনের জন্য তৈরি করতে। আমি খুশি এত ট্যালেন্টেড অভিনেতাদের নিয়ে কাজ করতে পেরে আমি খুশি।

আরও পড়ুন, কলঙ্ক : করণ জোহরের পরবর্তী ছবিতে বরুণ-আলিয়া, মাধুরী-সঞ্জয়

‘‘নাসির স্যার থেকে সোনালী কুলকার্নি সবাই তাঁদের চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলেছেন। দর্শকরা সহজেই এই গল্পের সঙ্গে নিজেদের মিল খুঁজে বের করতে পারবেন।’’ প্রেম, আশা এবং ভাগ্য-  কীভাবে সমান্তরাল পথে হাঁটে, এ ছবিতে তা-ই দেখাতে চেয়েছেন পরিচালক রবি কে চন্দ্র।

হোপ অউর হাম ছবির গল্প শ্রীবাস্তব পরিবারকে নিয়ে। পরিবারের সদস্যদের প্রতিদিনের জীবনের ওঠানামা চলে এই পরিবারের জ্যেষ্ঠ সদস্য নাগেশকে ঘিরে। নাগেশর চরিত্রেই দেখা যাবে অভিনেতা নাসিরউদ্দিন শাহকে।

আরও পড়ুন, বিয়ন্ড দ্য ক্লাউডস মুক্তি পাচ্ছে এ সপ্তাহেই। কেন দেখবেন এ ছবি?

থাম্বনেইল পিকচারসের প্রযোজনায় হোপ অউর হাম মুক্তি পাবে আগামী ১১ মে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Naseeruddin shah hope aur hum

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com