বড় খবর

#মিটু-র ঝামেলায় পড়তে চান না নওয়াজউদ্দিন

রাজকুমার হিরানির বিরুদ্ধে যৌনহেনস্থার অভিযোগ নিয়ে প্রশ্ন করা হলে এড়িয়ে যান নওয়াজ। পরে জানান, এসব নিয়ে কথা বলতে চান না অভিনেতা।

পাশ কাটিয়ে গেলেন #মিটু বিতর্ক।

নওয়াজউদ্দিন সিদ্দিকি বলেছেন, তিনি যেকোন বিতর্ক থেকে দূরে থাকতে চান। কারণ হিসাবে তিনি দেখিয়েছেন তাতে দর্শকদের মনসংযোগ তারকাদের কাজের ওপর থেকে সরে গিয়ে তাদের ব্যক্তিগত জীবনের দিকে চলে যায়। গ্যাংস অফ ওয়াসিপুর ছবির মাধ্যমেই ২০১২ সালে জনপ্রিয় হয়ে ওঠেন অভিনেতা। পরে ২০১৭ য় তাঁর আত্মজীবনী অ্যান অডিনারি লাইফ প্রকাশিত হওয়ার পর থেকেই তাকে ঘিরে বিতর্ক দানা বাঁধতে শুরু করে।

বায়োগ্রাফিতে তিনি প্রাক্তন মিস ইন্ডিয়া নীহারিকা সিং ও অভিনেত্রী সুনীতা রাজওয়ারের সম্মতি ছাড়াই তাদের সঙ্গে নিজের সম্পর্কের কথা লেখেন। প্রসঙ্গত, আত্মজীবনীর সহ লেখিকা ছিলেন ঋতুপর্ণা চট্টোপাধ্যায়। পরে অবশ্য বইটা তুলে নিয়েছিলেন নওয়াজ এবং ওই দুই মহিলার ভাবাবেগে আঘাত দেওয়ার জন্য ক্ষমাও চেয়ে নেন।

আরও পড়ুন, আমির খানের ‘মন কি বাত’

নওয়াজউদ্দিন সিদ্দিকি বলেন, ”আমি সেই একই মানুষ রয়েছি। একজন অভিনেতা হিসাবে কেবলমাত্র কাজ করে যেতে চাই। শুধুমাত্র মন দিয়ে অভিনয় করতে চাই। কাওকে নিয়ে কথা বলতে চাই না এবং তাদের ব্যক্তিগত জীবনে কী ঘটছে তা নিয়ে তো নয়ই। মানুষ এই কথাগুলোর দিকে মনসংযোগ করুক সেটা কখনওই চাইব না। কাজের কারণেই মানুষ আমাকে চিনেছে, আমি জনপ্রিয় হয়েছি। সে কারণে কাজটাই করে যেতে চাইছি”।

স্ত্রীয়ের ওপর নজর রাখার জন্য প্রাইভেট ডিটেক্টিভকে কাজে লাগিয়েছিলেন অভিনেতা, একসময় এই অভিযোগও উঠেছিল নওয়াজের বিরুদ্ধে। তিনি আরও বলেন, ”আমার খারাপ লাগে না। শুধু মনে হয় অন্যের ব্যক্তিগত জীবনে কেন উঁকি মারব। তারকারাও তো মানুষ। ছোট ছোট পদক্ষেপের জন্য সমালোচনার মুখে পড়তে হয় তাদের, এটা হওয়া উচিৎ নয়। তারাও সাধারণ মানুষ”। রাজকুমার হিরানির বিরুদ্ধে যৌনহেনস্থার অভিযোগ নিয়ে প্রশ্ন করা হলে এড়িয়ে যান নওয়াজ। পরে জানান, এসব নিয়ে কথা বলতে চান না অভিনেতা।

আরও পড়ুন, #১০বছরেরচ্যালেঞ্জ-কে চ্যালেঞ্জ অনিল কাপুরের

তিনি এ বিষয়ে বলেন, আমি এসব নিয়ে কথা বলতেই চাইনা। কেন শুধু শুধু বিতর্ক তৈরি করব। ৪৪ বছরের অভিনেতা বলেন, তিনি বিতর্ককে ভয় পান। শুক্রবারই মুক্তি পাবে তাঁর অভিনীত ছবি ঠাকরে। এছাড়াও সামনেই রয়েছে তার ছবি মতিচুর চাকনাচুর, ফোটোগ্রাফ ও রম রমি মে।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nawazuddin siddiqui on metoo67530

Next Story
”আমি ভালো নেই”: মৃণাল সেনের শেষ রচনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com