scorecardresearch

পাকিস্তানের মাটি থেকে ভারতীয় গুপ্তচরদের উদ্ধার! আসছে বাঙালি পরিচালকের নেটফ্লিক্স সিরিজ

Netflix Bard of Blood: সদ্য মুক্তি পেয়েছে ‘বার্ড অফ ব্লাড’-এর ট্রেলার। শাহরুখ খান প্রযোজিত এই অ্যাকশন সিরিজের মুখ্য ভূমিকায় রয়েছেন ইমরান হাশমি এবং পরিচালক রিভু দাশগুপ্ত।

Netflix original Bard of Blood Emraan Hashmi trailer released
ছবি: 'বার্ড অফ ব্লাড' ট্রেলার থেকে

Bard of Blood Ribhu Dasgupta: নেটফ্লিক্স ইন্ডিয়া-র আরও একটি অরিজিনাল সিরিজ আসছে আগামী মাসে। শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেনমেন্ট প্রযোজিত এই সিরিজের পরিচালক বাংলার রিভু দাশগুপ্ত। সদ্য মুক্তি পেয়েছে এই সিরিজের ট্রেলার এবং কয়েক ঘণ্টার মধ্যেই প্রায় ভাইরাল হয়েছে বলা যায়। সিরিজের মুখ্য ভূমিকায় রয়েছেন ইমরান হাশমি।

অভিনেতা ইমরানের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ এই সিরিজ। ঠিক ততটাই তাৎপর্যপূর্ণ এই সিরিজ বাংলার দর্শকের কাছে কারণ সিরিজের পরিচালক বাঙালি শুধু নন, বাংলার মানুষ। স্বর্ণযুগের বাংলা ছবির আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরিচালক হরিসাধন দাশগুপ্তের নাতি এবং পরিচালক রাজা দাশগুপ্তের ছেলে রিভু দাশগুপ্ত মুম্বইতেই কাজ করেছেন প্রথম থেকেই। দাশগুপ্ত পরিবারের তৃতীয় প্রজন্মের দুই সদস্যই পরিচালনায়– বাংলায় বিরসা এবং বলিউডে রিভু।

Bard of Blood director Ribhu Dasgupta
বিরসা দাশগুপ্তের মেয়ে ইদার সঙ্গে রিভু দাশগুপ্ত। ছবি: বিরসা দাশগুপ্তের ফেসবুক প্রোফাইল থেকে

আরও পড়ুন: উইল স্মিথ, জ্যাকি চ্যানদের চেয়েও বেশি আয়! হায়েস্ট পেড সেরা দশে একমাত্র ভারতীয় অক্ষয়কুমার

অমিতাভ বচ্চন অভিনীত ‘তিন’-এর পরে তাঁর পরবর্তী ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’-এর হিন্দি রিমেক, যেখানে মুখ্য ভূমিকায় রয়েছেন পরিণীতি চোপড়া। ছবির শুটিংয়ে আপাতত ব্যস্ত পরিচালক লন্ডনে। এর মধ্যেই মুক্তি পেল ‘বার্ড অফ ব্লাড’-এর ট্রেলার যা দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

এই সিরিজে ইমরান ছাড়াও প্রধান ভূমিকায় রয়েছেন রজিত কাপুর, সবিতা ধূলিপালা এবং জয়দীপ আহলাওয়াত। পাকিস্তানে আটকে পড়ে কয়েকজন ভারতীয় গুপ্তচর। তাদের দেশে ফেরার আশা প্রায় নেই বললেই চলে। এই সময়েই তাঁদের উদ্ধারের দায়িত্ব পড়ে অ্যাডোনিস-এর উপর। ওই চরিত্রেই অভিনয় করছেন ইমরান হাশমি।

আরও পড়ুন: নেটফ্লিক্সে প্রিয়াঙ্কা চোপড়া, সৌজন্যে ‘উই ক্যান বি হিরোস’

পরিচালক রিভু দাশগুপ্ত এই সিরিজ প্রসঙ্গে বলেন, ”এই সিরিজ আমার জীবনে খুব তাৎপর্যপূর্ণ। মানুষ হিসেবে এবং পরিচালক হিসেবেও অনেক উন্নত করেছে আমাকে এই সিরিজ। মিস্টার খান এবং রেড চিলিজ-এর সঙ্গে হাত মিলিয়ে্ নেটফ্লিক্সের জন্য এই কাজটি আমার কাছে খুব পরিপূর্ণ একটা অভিজ্ঞতা। এমন একটা কাজের অংশ হতে পেরে আমার খুবই ভাল লাগছে।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Netflix india original emraan hashmi starrer bard of blood directed by ribhu dasgupta trailer release