বড় খবর

গভীর জঙ্গলে মানুষখেকো বাঘের খোঁজে! ‘শেরনি’র ট্রেলারে ‘সাহসী’ বিদ্যা বালন

কবে, কোথায় দেখতে পাবেন এই সিনেমা? জেনে নিন।

Vidya Balan, Sherni, Bollywood

গভীর জঙ্গলে মানুষখেকো বাঘের খোঁজ করছেন বিদ্যা বালন (Vidya Balan)। বাঘের অত্যাচারে যখন গ্রামবাসীরা নাজেহাল। এক এক করে প্রাণ যাচ্ছে গ্রামের বাসিন্দাদের। ঠিক সময়েই এলাকার ফরেস্ট ডিপার্টমেন্টের অফিসার হয়ে এলেন বিদ্যা। কিন্তু পুরুষতান্ত্রিক সমাজে কাজের জায়গাতেও প্রতিকূলতার সম্মুখীন হতে হয় তাঁকে। আদৌ কি সেই যাত্রায় সফল হবেন বিদ্যা? উত্তর মিলবে ১৮ জুন। কারণ, এইদিনই বিদ্যা বালন অভিনীত ‘শেরনি’ (Sherni) মুক্তি পাচ্ছে আমাজন প্রাইমে (Amazon Prime)।

চিত্রনাট্য তথা চরিত্রের খাতিরে এর আগেও নিজেকে ভেঙেছেন। ডি-গ্ল্যাম অবতারে ধরা দিয়েছেন বিদ্যা। ‘শেরনি’তেও তার অন্যথা হয়নি। ফরেস্ট ডিপার্টমেন্টের আধিকারিকের ভূমিকায় দিব্যি মানিয়েছে তাঁকে। পরিচালনায় অমিত মাসুরকার (Amit Masurkar)। যিনি কিনা রাজকুমার রাওকে নিয়ে নিউটন সিনেমাটি বানিয়েছিলেন। বেজায় প্রশংসিতও হয়েছিল সেই ছবি। এবার ‘শেরনি’তেও একেবারে ভিন্ন স্বাদের গল্প নিয়ে হাজির পরিচালক অমিত।

[আরও পড়ুন: রাজের কেনা প্রথম বাইকে ‘সওয়ারি’ ইউভান! খুদে সেলেবের কাণ্ড দেখে মজেছেন অনুরাগীরা]

বিদ্যা বালন ছাড়াও অভিনয় করেছেন বিজয় রাজ, নীরজ কবি, ব্রীজেন্দ্র কালরা, ইলা অরুণ, শরৎ সাক্সেনা, মুকুল চড্ডা। উল্লেখ্য, গতবছরই এই ছবির শুটিং চলাকালীন বিতর্কের মুখে পড়েছিলেন বিদ্যা। মধ্যপ্রদেশের মন্ত্রী বিজয় শাহর (Vijay Shah) নৈশভোজের আমন্ত্রণে অভিনেত্রী যেতে রাজি না হওয়ায় ছবির শ্যুটিং না বন্ধের নির্দেশ দিয়েছিলেন তিনি। পরে যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন বিজয় শাহ। তবে সেই বিতর্ক সরিয়ে ‘শেরনি’র ট্রেলারে ইতিমধ্যেই মেতেছেন দর্শকরা।

দেখুন ট্রেলার-

[আরও পড়ুন: কোভিড যুদ্ধ শামিল এবার ‘খোকা’ও, ব্রহ্মপুরে ‘কোভিড সেফ হোম’ খুললেন অনির্বাণ ভট্টাচার্য]

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vidya balans upcoming film sherni trailer out now

Next Story
প্রিয়াঙ্কার সঙ্গে ছবি শেয়ার করে ‘আবেগঘন’ রাহুল, মান-অভিমান মিটিয়ে ফের কাছাকাছি?Rahul Banerjee, Priyanka Sarkar, Tollywood
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com