বড় খবর

প্রিয়াঙ্কার সঙ্গে ছবি শেয়ার করে ‘আবেগঘন’ রাহুল, মান-অভিমান মিটিয়ে ফের কাছাকাছি?

তাহলে কি সম্পর্কের বরফ গলল? তেমনটাই অন্তত ইঙ্গিত মিলল অভিনেতার ইনস্টাগ্রাম পোস্টে।

Rahul Banerjee, Priyanka Sarkar, Tollywood

না, আইনিভাবে বিবাহ বিচ্ছেদ এখনও হয়নি রাহুল-প্রিয়াঙ্কার। ভাগ্যের পরিহাসে সম্পর্ক ভাঙা-গড়া জীবনের একেকটা পর্যায়ে চলেই আসে। কিন্তু মাঝপথে যদি থেমে যায় সেই সম্পর্কের গতি? তা যেকোনও ব্যক্তির জন্যই সুখকর নয়। ঠিক এমনই একটি পর্যায়ে পৌঁছেছে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee) এবং প্রিয়াঙ্কা সরকারের (Priyanka Sarkar) সম্পর্ক। দিন দিন তিক্ত থেকে তিক্ততর হচ্ছিল টলিউড ইন্ডাস্ট্রির এই তারকা দম্পতির (প্রাক্তন) সম্পর্ক। শোনা গিয়েছিল, আদালতে অভিনেতার গড়হাজিরের জন্যই নাকি ডিভোর্স মামলা পিছিয়ে যাচ্ছিল। এরমাঝেই দু’জন দু’জনের মতো করে পথ চলেছেন। কিন্তু আচমকাই প্রিয়াঙ্কার ছবি শেয়ার করে স্মৃতিমেদুর রাহুল। ফিরে গিয়েছেন সেই ১ দশক আগের গোড়ার দিনগুলিতে। তাহলে কি সম্পর্কের বরফ গলল? মান-অভিমান মিটিয়ে ফের কাছাকাছি আসছেন দু’জন? তেমনটাই অন্তত ইঙ্গিত মিলল অভিনেতার ইনস্টাগ্রাম পোস্টে।

কোভিডে আক্রান্ত রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। আপাতত বাড়িতেই নিভৃতাবাসে দিন কাটাচ্ছেন। কখনও বই পড়ে সময় কাটাচ্ছেন তো আবার কখনও বা ইনস্টাতে লাইভে এসে অতিমারী সংক্রান্ত অভিজ্ঞতা ভাগ করে নিচ্ছেন। এরমাঝেই হঠাৎ প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে তাঁর প্রথম সিনেমা চিরদিনই তুমি যে আমার-এর একটি ছবি পোস্ট করেছেন রাহুল। ক্যাপশনে লিখেছেন, “জুটিতে দুটিতে”। যা দেখে স্বাভাবিকভাবেই নেটজনতারা মজেছেন।

[আরও পড়ুন: কোভিড যুদ্ধ শামিল এবার ‘খোকা’ও, ব্রহ্মপুরে ‘কোভিড সেফ হোম’ খুললেন অনির্বাণ ভট্টাচার্য]

একের পর এক প্রশ্নের বন্যা বয়ে গিয়েছে কমেন্ট সেকশনে। কেউ লিখছেন “এখনো মিস করছেন?”, আবার কারও বা জিজ্ঞাস্য, “ছেলে সহজই সব সহজ করে দিল?” কেউ প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, “আবার কি একসাথে হওয়া যায় না? অন্তত সহজের কথা ভেবে?” আবার একজন রসিকতা করে লিখেছেন, “হয় হয়, মাঝে মাঝে আমিও আমার প্রাক্তনকে মিস করি।” নিরুত্তর অভিনেতা। কিন্তু সম্পর্কের বরফ যে গলছে, সেই ইঙ্গিত ইতিমধ্যেই মিলেছে রাহুলের পোস্টে। তেমনটাই বলছে ঘনিষ্ঠমহল।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় ‘অতন্দ্রপ্রহরী’ দেব, ডেবরায় কোভিড হাসপাতালের উদ্বোধন করলেন সাংসদ]

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rahul arunodoy banerjee shares old picture with priyanka sarkar

Next Story
কোভিড যুদ্ধ শামিল এবার ‘খোকা’ও, ব্রহ্মপুরে ‘কোভিড সেফ হোম’ খুললেন অনির্বাণ ভট্টাচার্যanirban bhattacharya, Tollywood, Covid Safe Home
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com