দীপিকা-বিক্রান্তের প্রেম মন কাড়বে দর্শকের

অ্যাসিডে নরম চামড়া পুড়ে গিয়েছে কিন্তু মনটাকে ছুঁতে পারেনি। পারেনি অনুভূতিগুলোকে মেরে ফেলতে। তাইতো এই পরিস্থিতি সামলেও প্রেমে পড়ে মেয়েটা।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: December 19, 2019, 09:30:35 AM

অ্যাসিড, মুখ- নাক ঝলসে দিতে পেরেছে। নরম চামড়া পুড়ে গিয়েছে কিন্তু মনটাকে ছুঁতে পারেনি। পারেনি অনুভূতিগুলোকে মেরে ফেলতে। তাইতো এই মুহূর্তেও প্রেমে পড়ে মেয়েটা। তাইতো তাকে দেখে প্রেমিকের ঠোঁটে লাজুক হাসি লেগে থাকে। তাইতো ‘ছপক’-এর মালতি প্রেমে পড়েছে। এদিন মুক্তি পেল ছবির প্রথম গান ‘নোক ঝোক’।

নিজের প্রতি ঘটে যাওয়া জঘন্য অপরাধের বিচার চেয়েছিল লক্ষ্মী। সেই ঘটনাই সিনেমার পর্দায় নিয়ে আসছেন মেঘনা গুলজার। যার মুখ্য ভূমিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন। মেঘনা গুলজারের ছবি মানেই তাতে একটা ভারসাম্য থাকবে। এর আগে ‘রাজি’ ও ‘তলওয়ার’-এর মতো ছবি তৈরি করেছেন পরিচালক। দীপিকা ছাড়াও ‘ছপক’-এ অভিনয় করেছেন বিক্রান্ত মেসি

আরও পড়ুন, ”কেউ না হলে ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে ছাত্ররা রুখে দাঁড়াবে”, পড়ুয়াদের পাশে টলিউড

গুলজারের কথায় সুর দিয়েছেন শঙ্কর এহসান লয়। ‘নোক ঝোক’-গানে প্লেব্যাক করেছেন সিদ্ধার্থ মহাদেবন। বছর ১২ বয়স হবে তখন, অ্যাসিড হামলা হয়েছিল লক্ষ্মীর উপর। বিয়ের প্রস্তাব প্রত্যাখান করায় সেই মানুষটি অ্যাসিড আক্রমণ করে। ঝলসে যায় লক্ষ্মীর মুখ ও শরীরের কিছু অংশ। সেই দিনের পর থেকে প্রতিনিয়ত অ্যাসিড হামলা ও অ্যাসিড বিক্রির বিরুদ্ধে লড়াই চালিয়ে আসছে লক্ষ্মী। এই লক্ষ্যে একটি সংস্থাও রয়েছে তাঁর। ২০১৪ সালে লক্ষ্মী আগরওয়ালকে আন্তর্জাতিক সাহসী নারী পুরস্কারও প্রদান করেছিলেন মিশেল ওবামা।

‘ছপক’-এর মাধ্যমেই প্রযোজনায় পা রাখলেন দীপিকা। ২০১৮-য় সঞ্জয় লীলা বনশালীর পদ্মাবত-এ শেষ দেখা গিয়েছিল অভিনেত্রীকে। অঙ্কিতা চৌহান এবং মেঘনা গুলজারের লেখা চিত্রনাট্যে ‘ছপক’ মুক্তি পাচ্ছে ১০ জানুয়ারী।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Nok jhok chhapaak deepika padukone vikrant massey

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
'পলাতক' গুরুং কলকাতায়
X