অগাস্টেই শুরু ‘ডিকশনারি’র শুটিং, সেটে ফিরতে মরিয়া নুসরত

টুইটারে নুসরত জানান, লকডাউন আবহে বন্ধ হয়ে যাওয়া ব্রাত্য বসু পরিচালিত 'ডিকশনারি' ছবির শুটিং শুরু হবে অগাস্টেই, এবং ফ্লোরে ফিরতে তিনি উদগ্রীব

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Kolkata  Updated: June 25, 2020, 03:59:12 PM

করোনা-লকডাউন-আমফান বিপর্যস্ত বাংলায় এখনও অব্যাহত কোভিড দাপট। তিন মাসেরও বেশি সময় ধরে শিকেয় উঠেছে শুটিং। আনলক পর্যায়ে সেটে ফিরতে তাই মরিয়া হয়ে উঠেছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। কতটা মিস করছেন শুটিং ফ্লোর, সেই খবর জানানোর পাশাপাশি অগাস্টেই যে ব্রাত্য বসু পরিচালিত ‘ডিকশনারি’ ছবির শুটিং শুরু হচ্ছে, সেই খবরও অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন অভিনেত্রী।

মন থেকেই যে চান শুটিং শিডিউলের বাঁধাধরা ছন্দে ফিরতে, সে কথা জানাতে গিয়ে ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন নুসরত। অভিনেত্রী লেখেন, “শুটিংয়ের জন্য তৈরি হওয়ার সেই সময়গুলিকে ভীষণ মিস করছি। আশা করছি, কিছুদিনের মধ্যেই ভালো দিন দেখতে পাব।”

আরও পড়ুন:  কাস্টিং-এ কোনওদিন হস্তক্ষেপ করেননি প্রসেনজিৎ, ‘অন্নদাতা’ প্রসঙ্গে শ্রীলেখাকে বিঁধলেন ধানুকা

আর সেই ভালো দিন প্রসঙ্গে নুসরত টুইটারে জানান, লকডাউন আবহে বন্ধ হয়ে যাওয়া ব্রাত্য বসু পরিচালিত ‘ডিকশনারি’ ছবির শুটিং শুরু হবে অগাস্টেই। লকডাউনের পঞ্চম দফায় স্বাস্থ্যবিধি মেনে এবং শর্তসাপেক্ষে সিরিয়াল এবং ছবির শুটিং শুরুর অনুমতি দিয়েছে রাজ্য সরকার। ব্রাত্য বসুর এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন নুসরত জাহান এবং আবির চট্টোপাধ্যায়।

তবে নুসরত এবং আবির ছাড়াও এ ছবিতে অভিনয় করছেন পৌলমী বসু, অর্ণা মুখোপাধ্যায়, এবং বাংলাদেশের অভিনেতা মোশারফ করিম। এই ছবিতে থাকার কথা পরমব্রত চট্টোপাধ্যায়েরও। যদিও সে বিষয়ে এখনও নিশ্চিত করে কিছু জানা যায়নি। বুদ্ধদেব গুহ’র দুটি ছোট গল্প ‘বাবা হওয়া’ এবং ‘স্বামী হওয়া’ অবলম্বনে তৈরি হচ্ছে ব্রাত্যর ‘ডিকশনারি’।

 

View this post on Instagram

 

Miss getting ready for shoot.. ???? Hope we shall see a better tmrw soon ???? #letsstaypositiveandmotivated

A post shared by Nusrat (@nusratchirps) on

আরও পড়ুন: শেষ গানে বিদায় ডিজে বাপনের, দর্শক-শ্রোতারা আশাহত

বিয়ের পর এটিই হবে নুসরতের দ্বিতীয় ছবি। এর আগে আবিরের সঙ্গেই ‘অসুর’ ছবিতে অভিনয় করেন নুসরত। ‘ডিকশনারি’র গল্প লিখেছেন উজ্জ্বল চট্টোপাধ্যায়। গল্পের প্লট মূলত এক দম্পতির ‘লং ডিসট্যান্স রিলেশনশিপ’ এবং সেই সংক্রান্ত সমস্যা নিয়ে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Nusrat jahan miss shooting days revealed bratya basus dictionarys shooting resume in august

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X