সোশ্যালে আক্রমণকারীদের যোগ্য জবাব নুসরতের

নেতিবাচক কোনও কিছুতে কান দিতে রাজি নন নায়িকা। বিষয়টি নিম্নরুচির বলেও অভিমত তাঁর। এদিন ইনস্টাগ্রাম পোস্টে আক্রমনকারীদের একহাত নিলেন নুসরত জাহান।

By: Kolkata  Updated: March 17, 2019, 05:40:48 PM

আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূল সুপ্রিমো যাদবপুর ও বসিরহাট কেন্দ্রে পার্থী হিসাবে মিমি চক্রবর্তী ও নুসরত জাহানের নাম ঘোষণা করেন। এই পর্যন্ত সব ঠিকই ছিল কিন্তু প্রার্থী তালিকা সামনে আসার পর থেকেই এই দুই টলিউড নায়িকার বিরুদ্ধে ট্রোল শুরু হয় নেটপাড়ায়। প্রার্থী ঘোষণার কয়েক ঘণ্টা পর থেকেই নেট দুনিয়া রীতিমত সরগরম হয়ে ওঠে এই দুই গ্ল্যামার কন্যাকে নিয়ে।

এমনকি নুসরতের বিতর্কিত ছবি পোস্ট করায় গ্রেফতারও করা হয়েছে একজনকে। যদিও ট্রোলিং হওয়া সত্ত্বেও প্রথম থেকেই সংবাদমাধ্যমকে নুসরত বলে এসেছেন, তিনি মানুষের জন্য কাজ করতে চান। নেতিবাচক কোনও কিছুতে কান দিতে রাজি নন নায়িকা। বিষয়টি নিম্নরুচির বলেও অভিমত তাঁর। এদিন ইনস্টাগ্রাম পোস্টে আক্রমনকারীদের একহাত নিলেন নুসরত জাহান।

আরও পড়ুন, মিমি-নুসরতকে নিয়ে সোশ্যালে ‘মিম বিলাস’, ঝুলছে কমিশনের খাঁড়া!

পোস্টে নায়িকা লেখেন, ”ঘৃণার মধ্যে দিয়ে আমরা নিজেদের সংস্কৃতিকে হারাচ্ছি কেন? কে কী বলল তাতে আমাদের মূল্য নষ্ট হয়ে যায় না। বরং, আমাদের আরও শক্তি দেয়, শব্দগুলোকে এড়িয়ে বৃহত্তর অনেক কাজ দেখতে পাই”। এর আগেও মধ্যমগ্রামে তৃণমূলের অফিসে ট্রোল হওয়া নিয়ে সরব হয়েছিলেন নুসরত।

খুব তাড়াতাড়ি প্রচার শুরু করবেন তিনি। বসিরহাটের মানুষদের সাহায্য করতে চান, মানুষের পাশে দাঁড়াতে চান তাই রাজনীতিতে এসেছেন নায়িকা, এমনটা আগেও জানিয়েছেন তিনি। লড়াইয়ের জন্য তিনি যে প্রস্তুত তার আভাস এতদিনে পৌঁছে গিয়েছে মানুষের কাছে। বাকিটা সময়ের অপেক্ষা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Nusrat jahan said on social media our worth is not dependent on what a bully says about us

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মিছিল তরজা
X