বড় খবর

পর্দায় মা আনন্দ শীলা এবার প্রিয়াঙ্কা চোপড়া

মা আনন্দ শীলা, অ্যামাজন স্টুডিয়োস-এর পরবর্তী ছবিতে দেখা যেতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়াকে। ব্যারি লেভিনসন-এর পরিচালনায় শীলা’র ভূমিকায় দেখা যাবে পিগি চপসকে।

Priyanka Chopra
সিরিজের নাম হতে পারে মা শীলা।

বলিউড অভিনেতা প্রিয়াঙ্কা চোপড়া এবার প্রস্তুতি নিচ্ছেন মা আনন্দ শীলার ভূমিকায় পর্দায় অবতরণের জন্য। অ্যামাজন স্টুডিয়োস-এর পরবর্তী ছবিতে দেখা যেতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়াকে। ব্যারি লেভিনসন-এর পরিচালনায় শীলা’র ভূমিকায় দেখা যাবে পিগি চপসকে। এ ছবি একজন প্রযোজকও প্রিয়াঙ্কা। হলিউড রিপোর্টারের খবর অনুযায়ী, চোপড়া প্রথমে দ্য এলেন ডিজেনার্স শোতে এই প্রজক্টের ঘোষণা করেছিলেন।

পূর্বেই প্রিয়াঙ্কা বলেছিলেন, ”আমি ব্যারি লেভিনসনের সাথে একটি ফিচার ফিল্ম কাজ করছিলাম। উনি রেইন ম্যান করেছেন এবং তিনি একজন জনপ্রিয় আমেরিকান পরিচালকও বটে। আমরা শীলার চরিত্রটা এভাবে গড়ে তুলছি, যেখানে তিনি ভারতীয় গুরু ওশো ডান হাত ছিলেন। ছবিতে আমি নিজের চরিত্রটা নিয়ে উত্তেজিত এবং প্রযোজনা যেহেতু করছি সুতরাং বিষয়টা নিয়ে অত্যন্ত আনন্দিত।”

আরও পড়ুন, আনকোরা জুটি, অর্জুনের নয়া আখ্যান

নেটফ্লিক্সের ডকুমেন্টারি সিরিজ ওয়াইল্ড ওয়াইল্ড কান্ট্রি-র পর মা আনন্দ শীলার গল্প প্রচারের আলোয় আসে। শীলা, প্রচারে নেতৃত্ব দিয়েছিল যখন রজনীশের অনুগামীরা কাছের দেশে সালাদ বার এবং রেস্তোঁরাগুলিতে বিষ প্রয়োগ শুরু করে, যার ফলে সালমোনেলা ছড়িয়ে পড়ে এবং ৭৫০জন মানুষ অসুস্থ হয়ে পড়ে। ১৯৮৪ সালে মার্কিন ইতিহাসের বৃহত্তম বায়োটেরর আক্রমণ ছিল এটি।

হলিউড রিপোর্টারের খবর অনুসারে, ছবিটির প্রযোজনায় রয়েছে ব্যারি লেভিনসন’স-এর বাল্টিমোর পিকচারস, প্রিয়াঙ্কা চোপড়া’র পার্পেল পেবেল পিকচারস এবং পারমুট প্রেজেন্টেশনস’-এর ডেভিড পারমুট ও জনসন সসনফ। শীলা’র চিত্রনাট্য লিখেছেন নিক ইয়ারবোরো।

আরও পড়ুন, Shubh Mangal Zyada Saavdhan Review: সমকামীদের গল্প নয়, প্রেমের গল্প

শীলা ছাড়াও প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যাবে রমিন বাহরানির ‘দ্য হোয়াইট টাইগার’, রবার্ট রডরিগেসের ‘উই ক্যান বি হিরোস’ এবং ম্যাট্রিক্স মুভিতে। প্রিয়াঙ্কা এবং স্বামী নিক জোনাসও আমাজনের জন্য একটি সঙ্গীত-বেসড রিয়্যালিটি শো প্রযোজনা করছেন।

২০১৯ সালে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে শেষ দেখা গিয়েছে দেশি গার্লকে। এখনও পর্যন্ত আর কোনও বলিউড ছবির কথা ঘোষণা করেননি তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Priyanka chopra will play maa anand sheela in her upcoming film titled sheela

Next Story
আনকোরা জুটি, অর্জুনের নয়া আখ্যানShrimati
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com