বড়পর্দায় জুটি বাঁধছেন প্রসেনজিৎ-জয়া!

দু-তিনটে চিত্রনাট্য নিয়ে প্রসেনজিতের সঙ্গে কথা হলেও চূড়ান্ত হয়নি কোনও গল্পই। তবে এই প্রথমবার নয় আগেও জয়া ও প্রসেনজিতের সঙ্গে কাজ করেছেন অতনু ঘোষ।

By: Kolkata  Updated: August 11, 2019, 07:16:04 AM

Prosenjit Chatterjee and Joya Ahsan: শোনা যাচ্ছে একসঙ্গে বড়পর্দায় আসতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জয়া আহসান। সৌজন্যে পরিচালক অতনু ঘোষ। সবকিছু ঠিক চললে সেপ্টেম্বরেই শুরু হতে পারে ছবির শুটিং। দু-তিনটে চিত্রনাট্য নিয়ে প্রসেনজিতের সঙ্গে কথা হলেও, এখনও পর্যন্ত চূড়ান্ত হয়নি কোনও গল্পই। তবে এই প্রথমবার নয়, আগেও জয়া ও প্রসেনজিতের সঙ্গে কাজ করেছেন অতনু ঘোষ। কিন্তু জয়া ও প্রসেনজিত দুজনে একসঙ্গে কোনও ছবিতে এই প্রথম।

‘ময়ূরাক্ষী’ ছবিতে টলিউডের ‘ইন্ডাস্ট্রি’-র সঙ্গে কাজ করেছেন পরিচালক। ছবিতে প্রসেনজিতের বাবার ভূমিকায় ছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। বাবা-ছেলের এই গল্প ৬৫তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা বাঙালি ফিচার ছবির সম্মান পেয়েছিল। ‘ময়ূরাক্ষী’র পরে, এই বছরই তৈরি পরিচালকের ছবি ‘বিনিসুতোয়’। কয়েক মাসের মধ্যেই মুক্তি পেতে চলেছে সেই ছবি আর সেই ছবিতেই জয়া আহসান ও ঋত্বিক চক্রবর্তী জুটির সঙ্গে কাজ করেছেন পরিচালক।

আরও পড়ুন: রাজ ছোট ভাই, সবসময় পাশে আছি: প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক অতনু ঘোষ সাংবাদিকতায় স্নাতক। নব্বইয়ের শেষ থেকেই তথ্যচিত্রের চিত্রনাট্যকার হিসেবে কাজ শুরু করেন। ২০০৩ সালে তাঁর প্রথম ছবি দিশা। তার পরের ৬ বছরে একের পর এক টেলিছবি তৈরি করেছেন যার বেশিরভাগই পুরস্কারপ্রাপ্ত ও উচ্চ-প্রশংসিত। ২০১৫ সালের ছবি অ্যাবি সেন সাড়া ফেলে দেয় বাংলা ছবির জগতে। তবে এ পর্যন্ত তাঁর সবচেয়ে সফল ছবি ২০১৭ সালের ময়ূরাক্ষী। সেরা ছবির জাতীয় পুরস্কার-সহ বহু দেশী-বিদেশী পুরস্কার জিতে নিয়েছে এই ছবি।

আরও পড়ুন, পদ হারালেন প্রসেনজিৎ! কলকাতা চলচ্চিত্র উৎসবের চেয়ারম্যান রাজ চক্রবর্তী

তাই অতনু ঘোষের ছবি নিয়ে বাংলা বিনোদন জগতে বিপুল আগ্রহ কাজ করে। টলিপাড়ায় এখন প্রসেনজিৎকে নিয়ে তাঁর নতুন ছবি সম্পর্কে জল্পনা বিস্তর। জয়া আহসানের নাম নিয়ে গুঞ্জন প্রবল হলেও প্রসেনজিতের বিপরীতে জয়াকে নিয়েই কাজ করবেন কি না, সে বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন পরিচালক। তবে দর্শক উৎসাহী এই নতুন জুটিকে বড়পর্দায় দেখতে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Prosenjit chatterjee and jaya ahsan in a new film

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং