scorecardresearch

‘Nusrat-কে বুদ্ধিমান বলে জানতাম, নিজেকে সংশোধন করে নেবে’, Raj Chakraborty-র মন্তব্যে শোরগোল

নুসরত-বিতর্কে কী বললেন রাজ?

Raj Chakraborty , Nusrat Jahan, Nusrat Jahan Nikhil Jain Marriage controversy
নুসরত-বিতর্ক নিয়ে মুখ খুললেন রাজ চক্রবর্তী

Raj Chakraborty on Nusrat Jahan: “নুসরতকে বুদ্ধিমান মেয়ে বলেই জানতাম। কথাগুলো বলার সময় ওঁর হয়তো ভুল হয়ে গিয়েছে। প্রচুর মানুষ লাইনে দাঁড়িয়ে ভোট দিয়ে তাঁদের প্রতিনিধিকে বেছে নেন। সেক্ষেত্রে জনপ্রতিনিধির দায়িত্ব নিজেকে সংযত রাখা”, নুসরত জাহান (Nusrat Jahan) বিতর্কে এবার মুখ খুললেন তৃণমূলের তারকা বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)।

রাজনৈতিক ময়দানে তো বটেই, পাশাপাশি সিনে ইন্ডাস্ট্রিতেও তাঁরা একে-অপরের সহকর্মী। সেই দিক থেকে নুসরতকে দীর্ঘ দিন ধরেই চেনেন রাজ। বর্তমানে একই রাজনৈতিক শিবিরের দায়িত্ববাণ সদস্য রাজ-নুসরত। তবে সাংসদ-অভিনেত্রীর বৈবাহিক জীবন নিয়ে বিতর্ক শুরু হওয়ার পরই ‘সাংসদের ব্যক্তিগত বিষয়’ বলে দলের তরফে এড়িয়ে যাওয়া হয়েছে বারবার। এমনকী, ভ্যাকসিন নিতে গিয়ে তৃণমূলের আরেক সাংসদ তথা নুসরতের ‘বোনুয়া’ মিমি চক্রবর্তীও একই প্রশ্নের সম্মুখীন হন। কিন্তু তিনিও বেশ সুচারুভাবে এড়িয়ে যান এই প্রসঙ্গ। তবে এবার নুসরত-বিতর্ক নিয়ে এক সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন রাজ চক্রবর্তী।

[আরও পড়ুন: Kangana Ranaut: পর্দায় ইন্দিরা গান্ধী সাজতে প্রস্তুত কঙ্গনা, দেখুন ‘কন্ট্রোভার্সি ক্যুইনে’র ছবি]

বারাকপুরের তারকা-বিধায়ক স্পষ্ট জানালেন, “নুসরত নিঃসন্দেহে খুব বুদ্ধিমান। অন্তত আমার ওঁকে ইন্ডাস্ট্রির সবচাইতে বুদ্ধিমান বলেই মনে হত। কিন্তু ওই কথাগুলো যখন বলেছে, তখন হয়তো ভুল হয়ে গিয়েছে। কোনটা, কোথায় বলা উচিত, ওঁর ভাল জানা। তবে হ্যাঁ, একজন জনপ্রতিনিধি হিসেবে নিজেকে সংযত রাখাটা উচিত। প্রচুর মানুষ লাইনে দাঁড়িয়ে ভোট দিয়ে তাঁদের প্রতিনিধিকে বেছে নেন। এক্ষেত্রে তাঁদের ভাবাবেগে আঘাত লাগতে পারে। যদিও এটা নুসরতের ব্যক্তিগত বিষয়। তবে আমার বিশ্বাস, ও একজন সাংসদ, একটা দলের যখন প্রতিনিধিত্ব করে, তখন আগামী দিনে নিজেকে নিশ্চয়ই আরও সংযত করবে।”

প্রসঙ্গত, নুসরত জাহানের বিবাহ-বিতর্ক অব্যাহত। অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই বিরোধী শিবির বিজেপির তরফেও কটাক্ষ-সমালোচনা অন্ত নেই। সাংসদ-অভিনেত্রী বিবৃতি জারি করে বলেছিলেন, “নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে তিনি লিভ-ইন সম্পর্কে ছিলেন। তুরস্কের হিন্দু-মুসলিম বিবাহ আইন অনুযায়ী তাঁদের রেজিস্ট্রি হয়নি।” আর এমন মন্তব্যের পরই নেটদুনিয়ায় সমালোচনার ঝড় ওঠে। বিজেপির তরফে প্রশ্ন ওঠে, “নুসরত জাহান বিবাহিত নন? পার্লামেন্টে দাঁড়িয়ে কি মিথ্যে শপথবাক্য পাঠ করেছিলেন তাহলে?” এমনকী, এযাবৎকাল অভিনেত্রীকে যে শাঁখা, সিঁদুর পরেও দেখা গিয়েছে, তা নিয়েও কটাক্ষ করা হয়। স্বাভাবিকবশতই তৃণমূলের তরফে এই নিয়ে আলাদা কোনও বিবৃতি জারি করা হয়নি। তবে এবার নুসরত জাহান বিতর্ক নিয়ে মুখ খুললেন রাজ চক্রবর্তী

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raj chakraborty opens up on nusrat jahans marital controversy