বড় খবর

করোনা পরিস্থিতিতে সাহায্যে হাত বাড়ালেন রাজ-শুভশ্রী

কোভিড ১৯ -এর বিরুদ্ধে লড়াই করতে দেশের সাধারণ মানুষের পাশে দাঁড়ালেন রাজ-শুভশ্রী। মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে অর্থসাহায্য করলেন তাঁরা।

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ফোটো- ইনস্টাগ্রাম

করোনা ভাইরাসের প্রার্দুভাবে সারা দেশ যেভাবে অঘোষিত বিপদের মুখে পড়েছে তার থেকে রক্ষা করেই পরিচালক রাজ চক্রবর্তী এবং তাঁর স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, প্রধানমন্ত্রী সিটিজেন অ্যাসিসটেন্স ও এমার্জেন্সি রিলিফ ফান্ডে অর্থাসাহায্য করলেন। শুধু তাই নয় পশ্চিমবঙ্গ মুখ্যমন্ত্রী এমার্জেন্সি রিলিফ তহবিলেও দান করলেন তারা। কোভিড ১৯ -এর বিরুদ্ধে লড়াই করতে দেশের সাধারণ মানুষের পাশে দাঁড়ালেন রাজ-শুভশ্রী।

এখানেই থেমে থাকেননি তারকা দম্পতি। নিজেদের কাজের ক্ষেত্র অর্থাত বাংলার সিনেমা ইন্ডাস্ট্রির দিকেও সাহায্যের হাত বাড়িয়েছেন দুজনে। টলিউডের সিনে টেকনিশিয়ান,যাঁরা প্রতিদিনের প্রারিশ্রমিকে কাজ করেন তাদের জন্যও অর্থসাহায্য করেছেন রাজ-শুভশ্রী। যদিও অর্থের পরিমাণ প্রকাশ্যে আনেননি তারা।

আরও পড়ুন, মোদীর সমর্থনে ভিডিয়ো পোস্ট ঋতুপর্ণার,’ব্রুটাস’ কটাক্ষ ঋদ্ধির

তবে এই রকম পরিস্থিতিতে রাজ-শুভশ্রীর মতো অনেকরই এগিয়ে আশা প্রয়োজন বলে মনে করছেন সিনেমা জগতের একাংশ। টুইটার এবং ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে শুভশ্রী খবরটি জানিয়েছেন।

 

View this post on Instagram

 

Our little contribution ???????????????? @rajchoco #stayhomestaysafe #fightcovid19 @narendramodi @mamataofficial

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

শুভশ্রী লিখেছেন, এই দুঃসময়ে, খুবই জরুরি আমরা এগিয়ে এসে একে অপরকে সাহায্য করি। যতটুকু সম্ভব ততটুকু করি। আমরাও চেষ্টা করলাম।

আরও পড়ুন, ভারতের বিনোদন জগতের কর্মীদের ৭.৫ কোটি অর্থসাহায্য নেটফ্লিক্সের

তবে কেবলমাত্র অর্থসাহায্য করেই থেমে থাকেননি এই তারকা যুগল। তাদের তরফে একটি টিম গরীবদের প্রতিদিনের প্রয়োজনীয় জিনিস পৌঁছে দেওয়ার কাজ করছেন। সোশাল মিডিয়ায় দুজনেই মানুষকে অনুরোধ করছেন যাতে প্রত্যেকে সামাজিক দুরত্ব বজায় রাখে। জনতা কার্ফুর দিন বিকেলের কর্মসূচীতেও অংশ নিয়েছিলেন তারা।

প্রসঙ্গত, করোনার জেরে ধর্মযুদ্ধ-ছবির মুক্তি পিছিয়ে দিয়েছেন রাজ চক্রবর্তী। পরবর্তীতে পরিস্থিতি ঠিক হলে তারপরেই নতুন রিলিজের তারিখ জানাবেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Raj shubhashree donate fund on this corona outbreak

Next Story
ভারতের বিনোদন জগতের কর্মীদের ৭.৫ কোটি অর্থসাহায্য নেটফ্লিক্সের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com