বড় খবর

অনুর জীবনে নতুন মানুষ, ধারাবাহিকে এলেন রাজা

Chirodini Ami Je Tomar: ‘চিরদিনই আমি যে তোমার’ ধারাবাহিকের গল্পে আলাদা হয়ে গিয়েছেন নায়ক-নায়িকা। ওদিকে নায়িকার জীবনে এসে পড়েছেন অন্য একজন।

Raja Goswami joins Colors Bangla serial Chirodini Ami Je Tomar
শার্লি মোদক ও রাজা গোস্বামী, 'চিরদিনই আমি যে তোমার' ধারাবাহিকে। ছবি সৌজন্য: কালারস বাংলা

অনু ও রণর গল্পে এসেছে নতুন মোড়। ‘চিরদিনই আমি যে তোমার’ ধারাবাহিকে সম্প্রতি দর্শক দেখেছেন যে অনু ও রণ এখন সেপারেটেড। দুজনের এই বিচ্ছেদের সময়েই অনুর জীবনে এসে পড়েছে নতুন কিছু মানুষ। বিশেষ একটি চরিত্রে এসেছেন অভিনেতা রাজা গোস্বামী। এই চরিত্রটি আগামী দিনে অনুর জীবনে খুবই গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারে, এমনই ইঙ্গিত দিচ্ছে ধারাবাহিকের গল্প।

রাজা গোস্বামীর চরিত্রের নাম নীলাভ। বেশ আচমকাই নীলাভ ও তার পরিবারের সঙ্গে এবার জড়িয়ে পড়বে অনু। নীলাভর মেয়ে মিষ্টুকে মারাত্মক দুর্ঘটনার হাত থেকে বাঁচায় অনু। মা-কে হারিয়ে ফেলা মিষ্টুর ধারণা অনু ঠিক জানে তার মা কোথায় আছে। অনুর কাছে মিষ্টুর প্রশ্নের কোনও উত্তর না থাকলেও ছোট্ট মেয়েটির প্রতি অত্যন্ত স্নেহ জন্মায় অনুর।

আরও পড়ুন: মুক্তি পেল কাজল-এর প্রথম শর্ট ফিল্ম, সঙ্গী নেহা-শ্রুতি

আর তা নজর এড়ায় না মিষ্টুর ঠাকুমা অর্থাৎ নীলাভর মায়ের। এই চরিত্রে ধারাবাহিকে এসেছেন অনিন্দিতা সাহা কপিলেশ্বরী। নীলাভর মায়ের ইচ্ছে, অনু এবার গভর্নেস হিসেবে মিষ্টুর দায়িত্ব নিক। কিন্তু নীলাভর ব্যবহারে খুবই ক্ষুণ্ণ অনু।

Raja Goswami joins Colors Bangla serial Chirodini Ami Je Tomar
অনিন্দিতা সাহা কপিলেশ্বরী। ছবি সৌজন্য: কালারস বাংলা

আরও পড়ুন: রাজের ‘ধর্মযুদ্ধ’ এগিয়ে গেল

নীলাভ চরিত্রটি বেশ দাম্ভিক এবং অনুর মনে হয় সে তার ছোট মেয়ের সঙ্গেও অকারণে দুর্ব্যবহার করে। এই অবস্থায় শেষমেশ মিষ্টুর ঠাকুমার কথায় রাজি হয় অনু। রণ-র সঙ্গে তার বিচ্ছেদ নিয়ে এমনিতেই খুবই বিমর্ষ ছিল অনু। এই সময় এই ছোট্ট মেয়েটি খানিকটা আনন্দ এনে দেয় তার জীবনে।

কিন্তু নতুন সমস্যা তৈরি হয়। মিষ্টু তাকে বার বার নিজের মায়ের কথা জিজ্ঞাসা করতে থাকে আর ক্রমশ বাড়তে থাকে নীলাভর দুর্ব্যবহার। কিন্তু নীলাভ কি অনুর সঙ্গে এমনটাই করতে থাকবে নাকি অনু তার সহজাত সহমর্মিতা দিয়ে নীলাভর দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দেবে, তা বোঝা যাবে আগামী এপিসোডগুলিতে।

সোম থেকে শনি, সন্ধ্যা সাড়ে ছটায় সম্প্রচার হয় এই ধারাবাহিক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Raja goswami joins colors bangla serial chirodini ami je tomar

Next Story
দিবাকরের ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’-এর মুক্তি দোরগোড়ায়Arjun Kapoor and Parineeti Chopra in Sandeep Aur Pinky Faraar posters
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com