লতা মঙ্গেশকরের মন্তব্যের জবাব দিলেন রানু

তেরি মেরি কাহানি গান লঞ্চের দিন রানু মন্ডল জানালেন, হিমেশ রেশমিয়ার 'হ্যাপি হার্ডি এন্ড হীর' ছবির জন্য প্লেব্যাক করার সুযোগ পেয়ে তিনি সম্মানিত।

By: Kolkata  Updated: September 19, 2019, 11:09:28 AM

নেটদুনিয়ায় নিজের গানের জন্য ছেয়ে গিয়েছিলেন রানু মন্ডল। তাঁর চড়াই উতরাইয়ের জীবনে নতুন দিন ছিল বুধবার। মুক্তি পেল বলিউডে রানুর প্লেব্যাক করা প্রথম গান তেরি মেরি কাহানি। আশার বুধ বেঁধে সেই অনুষ্ঠানেই রানু জানালেন, একদিন মঞ্চে তিনি গান গাইবেনই। ‘এক প্যায়ার কা নগমা হ্যায়’-গানের ভিডিও ভাইরাল হয়েই তিনি রানাঘাটের স্টেশন থেকে উঠে আজ ইন্টারনেট সেনসেশন।

তাঁর প্রতিভা দেখে সঙ্গীতপরিচালক-গায়ক হিমেশ রেশমিয়া ‘হ্যাপি হার্ডি এন্ড হীর’ ছবির জন্য তাঁকে দিয়ে দু’টো গান রেকর্ড করিয়েছেন। ‘তেরি মেরি কাহানি’ গান লঞ্চের দিন রানু মন্ডল জানালেন, হিমেশ রেশমিয়ার ‘হ্যাপি হার্ডি এন্ড হীর’ ছবির জন্য প্লেব্যাক করার সুযোগ পেয়ে তিনি সম্মানিত।

আরও পড়ুন, সাইবার ক্রাইম! ফাঁদে পড়েছেন অরুণিমা-মানালি

সাংবাদিকদের রানু মন্ডল বলেন, ”মানুষের ভালবাসা পেয়ে আহ্লাদিত। অফুরান ভালবাসা দিয়েছেন তারা এবং সে কারণেই গান গাওয়ার সুযোগ পেয়েছি। হিমেশজি এত বড় সুযোগ করে দিয়েছেন, আমার কণ্ঠের উপর আস্থা দেখিয়েছেন। আমি সম্মানিত।” তিনি আরও বলেন, ”যদি এই ভালবাসাটা না পেতাম, কোনওদিন গান গাইতে পারতাম না। ঈশ্বরের আশীর্বাদ রয়েছে।”

আরও পড়ুন, রানু মন্ডল লতা মঙ্গেকশরকে নকল করেননি: হিমেশ রেশমিয়া

বছর ৫৮-র পশ্চিমবঙ্গের এই গায়িকা কোনওদিন আশা ছাড়েননি। গান গাইতে পারি, কখনও মনে হয়নি কিন্তু নিজের কণ্ঠের উপর আস্থা ছিল। লতা মঙ্গেশকরের গায়কী আমায় উৎসাহিত করেছিল এবং ছোট থেকেই তাঁর গান গাই। ভবিষ্যতেও গাইব, বলে চললেন রানু।

রানু মন্ডলের কথায়, ”গান শোনা বন্ধ করিনি। রফি, মুকেশ, কিশোর কুমার, লতাজি, কুমার শানু এবং সনু নিগমের গান শুনতাম। তাদের প্রত্যেকটা ক্যাসেট ছিল ও সেখান থেকেই শিখেছি।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ranu mandol became an internet sensation

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং