‘ভোজপুরী-তে মোদীজির বায়োপিক বানাব’: রবি কিষন

Ravi Kishan, Narendra Modi biopic: গোরখপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তিনি। যদিও বাঙালি-অবাঙালি সব দর্শকই তাঁকে ভোজপুরী ছবির সবচেয়ে বড় তারকা হিসেবেই চেনেন। নির্বাচনের আবহে মোদীর বায়োপিকের ঘোষণা করলেন তিনি।

By: PTI Kolkata  Updated: May 13, 2019, 01:27:34 PM

Ravi Kishan, Narendra Modi biopic: অভিনেতা রবি কিষেন মানেই ভোজপুরী ছবি এবং ভোজপুরী ছবি মানেই রবি কিষেন! তিনি নিঃসন্দেহে ভোজপুরী ছবির মহানায়ক। অভিনেতা হিসেবে বেশ ভাল হওয়া সত্ত্বেও এবং বলিউড ছবি দিয়েই অভিনয় জীবন শুরু করলেও, তাঁর পেশাগত সাফল্য কিন্তু এসেছে ভোজপুরী ছবি থেকেই। তবে তাঁর রাজনৈতিক কেরিয়ার এখন বেশ ঊর্ধ্বমুখী। এবছর বিজেপি প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন উত্তরপ্রদেশের গোরখপুর সিট থেকে। আর নির্বাচনের আবহেই ঘোষণা করলেন যে ভোজপুরী ভাষায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক বানাতে চান তিনি।

রবিবার গোরখপুরে, সংবাদ সংস্থা পিটিআই-কে তিনি জানান যে প্রধানমন্ত্রীর জীবন তাঁকে অত্যন্ত অনুপ্রাণিত করে। তাই তাঁর জীবনকাহিনি ভোজপুরী ভাষাভাষি মানুষের কাছে পৌঁছে দিতে চান রবি কিষন। নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হলেই তিনি এই বিষয়ে কাজ শুরু করবেন, এমনটাই জানা গিয়েছে।

আরও পড়ুন: ছোটদের গরমের ছুটি মানেই ‘ফেলুদা’! এল ‘ছুটির লুটোপুটি’

রাজনীতিতে এসেছেন মানে এমন নয় যে অভিনয় জগৎ থেকে দূরে সরে গিয়েছেন তিনি, এমনটাই সংবাদমাধ্যমকে জানিয়েছেন রবি কিষন। অভিনয় তিনি চালিয়ে যাবেন এবং পাশাপাশি প্রযোজক-পরিচালকের ভূমিকাতেও দেখা যাবে তাঁকে, এমনটাই বলেন তিনি রবিবার ১২ মে।

রবি কিষান সংবাদসংস্থাকে বলেন, ”নির্বাচন শেষ হলে আমি গোরখপুরে একটি স্টুডিও বানাব। ছবির কাজ এবং আমার সামাজিক কাজ, দুটোই একসঙ্গে চলবে।” রবি কিষান বলিউডে ডেবিউ করেন ১৯৯২ সালে। ৪৯ বছরের এই তারকা-অভিনেতা হিন্দি ও ভোজপুরী ছবি ছাড়াও দক্ষিণী ছবির জগতেও বেশ জনপ্রিয়। দক্ষিণের প্রায় সব ভাষার ছবিতেই কাজ করেছেন।

আরও পড়ুন: ‘শরীরের গড়নের উপর সৌন্দর্য নির্ভর করে না’, জানালেন নীল রায়

তবে শুধুমাত্র প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নয়, স্বামী বিবেকানন্দ এবং প্রাক্তন প্রধানমন্ত্রী, প্রয়াত অটলবিহারী বাজপেয়ী-র জীবন নিয়েও ভোজপুরী ভাষায় বায়োপিক-ধর্মী বানাতে চান রবি কিষান।

Read the full article in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ravi kishan will make bhojpuri biopic of narendra modi

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X