বড় খবর

বিয়ের প্রস্তাবে না, ধারালো অস্ত্রের কোপ জনপ্রিয় টেলি অভিনেত্রীকে

অভিযুক্তের খোঁজে জোর তল্লাশি চালাচ্ছে মুম্বই পুলিশ।

Malvi-Malhotra

বিয়ের প্রস্তাব নাকচ করায় মুম্বইয়ের জনপ্রিয় অভিনেত্রীকে ধারালো অস্ত্রের কোপ। অভিযোগের তীর ফেসবুকেরই এক বন্ধুর দিকে। সোমবার রাতে মুম্বইয়ের ভারসোভা এলাকায় ঘটনাটি ঘটেছে। গুরুতর আহত ওই অভিনেত্রী আপাতত কোকিলাবেন হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশি সূত্রে খবর, ওই ঘটনার পর থেকেই অভিযুক্ত ফেরার।

আহত অভিনেত্রীর নাম মালভি মালহোত্রা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাতেই মুম্বই পুলিশকে বয়ান দিয়েছেন অভিনেত্রী। পুলিশি সূত্রে খবর, তিন বার কোপানো হয়েছে মালভির শরীরে। অভিনেত্রীর পেট ও দুই হাতে গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। অভিনেত্রীর দেওয়া বয়ান অনুযায়ী, কফি শপ থেকে ফেরার পথেই অভিযুক্ত কুমার মাহিপাল সিং তাঁর রাস্তা আটকে দাঁড়ায়। জোর করে তাঁর সঙ্গে কথা বলার চেষ্টা করে এবং সেখানেই ফের বিয়ের প্রসঙ্গ উত্থাপন করে। কথাপ্রসঙ্গে মালভি ফের বিয়ের প্রস্তাব নাকচ করায় পকেট থেকে ছুরি বের করে এলোপাথারিভাবে অভিনেত্রীর পেটে চালাতে থাকে সে। ঘটনাস্থলেই মালভি লুটিয়ে পড়লে সেখান থেকে তৎক্ষণাৎ চম্পট দেয় মাহিপাল। অভিনেত্রীর বয়ানের ভিত্তিতেই খুনের চেষ্টার অভিযোগে মাহিপালের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। অভিযুক্তের খোঁজে জোর তল্লাশি চালাচ্ছে মুম্বই পুলিশ।

আরও পড়ুন: সিঙ্গাপুরেই ভুড়িভোজ-জমজমাট আড্ডা, দেখুন ঋতুপর্ণা সেনগুপ্তর পুজোর ডায়েরি

উল্লেখ্য, অভিযুক্তের সঙ্গে মালভির আলাপ হয় সোশ্যাল সাইটের মাধ্যমেই। সেখানেই মাহিপাল নিজেকে প্রযোজক বলে দাবী করেন। পরবর্তীতে কথাবার্তা এগোলে মালভিকে সে বিয়ের প্রস্তাব দিয়ে বসে। নাকচ করার পর মালভি তাঁকে এড়াতে শুরু করেন।

জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘উড়ান’-এর মাধ্যমে হিন্দি টেলিভিশন জগতে পা রেখেছিলেন মালভি মালহোত্রা। এরপর ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘হোটেল মিলান’-এ অভিনয়ও করেন। বযে সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন কুণাল রায় কাপুর। দিন দুয়েক আগেই দুবাই থেকে শুটিং সেরে ফিরেছেন মালভি। গতকাল অর্থাৎ সোমবার মুম্বইয়ের এক কফি শপে গিয়েছিলেন বন্ধুর সঙ্গে দেখা করতে। সেখান থেকে রাতে নিজের অডি গাড়িটি নিয়ে ফেরার পথেই এমন ঘটনার সম্মুখীন হন মালভি মালহোত্রা।

আরও পড়ুন: অনুরাগ-বিদ্বেষী অভিনেত্রী পায়েল ঘোষ যোগ দিলেন রামদাস আতাওয়ালের দলে

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tv actress malvi malhotra attacked in mumbai she is hospitalised

Next Story
সিঙ্গাপুরেই ভুরিভোজ-জমজমাট আড্ডা, দেখুন ঋতুপর্ণা সেনগুপ্তর পুজোর ডায়েরিRituparna-Sengupta
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com