বড় খবর

ইউটিউব চ্যানেল, নববর্ষে ফ্যানেদের উপহার ঋতুপর্ণার

বাড়িতে বসেই বিনোদনের জোগান আছে ভরপুর। বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মই ভরসা। এবার আরও একটি বাড়তি বিনোদনের দরজা খুলে গেল মানুষের কাছে।

ঋতুপর্ণা সেনগুপ্ত।
করোনার প্রভাবে লকডাউন সারা দেশে। সিনেমা হল থেকে মার্কেট কিছুই খোলা নেই। কিন্তু বাড়িতে বসেই বিনোদনের জোগান আছে ভরপুর। বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মই ভরসা। এবার আরও একটি বাড়তি বিনোদনের দরজা খুলে গেল মানুষের কাছে। অনুরাগীদের আনন্দ দিতে এবং তাদের পাশে থাকতে নতুন প্রয়াস ঋতুপর্ণা সেনগুপ্তর।

নববর্ষে ফ্যানেদের জন্য নিয়ে এলেন নিজের ইউটিউব চ্যানেল। তবে এই চ্যানেলে কেবল বিনোদনই নয়, লাইফস্টাইল, সাম্প্রতিক ইস্যু নিয়ে কথা বলবেন অভিনেত্রী। ইতিমধ্যেই নিজের একটি লেখা পাঠ করে ফ্যানেদের জন্য আপলোডও করেছেন ঋতুপর্ণা।

আরও পড়ুন, করোনাজয়ীদের সাক্ষাৎকার নিলেন কার্তিক, উঠে এল অজানা তথ্য

তাঁর নিজেই নামেই চ্যানেলের নাম লিখেছেন ‘ঋতুপর্ণা সেনগুপ্ত’। অনুরাগীদের সঙ্গে নিজের সময় ভাগ করে নিতেই তাঁর এই প্রয়াস। নাচ, গান, শর্ট ফিল্ম, আবৃত্তি সবকিছুই থাকবে এই চ্যানেলে। প্রত্যেকর কাছে নতুন নতুন আইডিয়ারও আবদার রয়েছে অভিনেত্রীর।

আরও পড়ুন, সেলিনার কামব্যাক ছবি ‘সিজনস গ্রিটিংস’ মুক্তি পেল অনলাইন, রইল ট্রেলার

নববর্ষের দিন ফেসবুক লাইভে এসে এ কথা জানিয়েছেন ঋতুপর্ণা। ফ্যানেদের সঙ্গে অনলাইনে গল্পও করেছেন তিনি। কেবল বাংলা নয়, হিন্দি ও ইংরাজী কনটেন্টও থাকবে তাঁর চ্যানেলে। তিনি তো থাকবেনই, পাশাপাশি নতুন প্রতিভাদেরও জায়গা দেবেন ঋতুপর্ণা।

আপাপত পরিবারের সঙ্গে সিঙ্গাপুরে রয়েছেন অভিনেত্রী। সেখান থেকে যাবতীয় কাজ করছেন তিনি। সম্প্রতি সকাল হলেই-নামে একটি আবৃত্তি ইউটিউবে আপলোড করেছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rituparna sengupta launched her youtube channel

Next Story
ছেলের কত্থক শিক্ষিকা হলেন মাধুরী, দেখুন ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com