প্রসেনজিৎ-জয়ার ‘রবিবার’, সম্পর্কের স্মৃতি নাকি নয়া সমীকরণ

তারা একসঙ্গে থাকতে পারবেনা, আবার আলাদা হয়ে যাওয়াটাও সম্ভব নয়। ঘৃণা, প্রেম ও প্রতারণার মিশেলে তাদের সম্পর্ক বন্ধুর অথচ অটল। ছবির নাম ‘রবিবার’।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: December 4, 2019, 10:28:57 AM

রবিবার মানেই একসঙ্গে থাকা,আড্ডা, খাওয়া-দাওয়া। মন খারাপ, মান-অভিমান ভুলে নতুন করে শুরু করা। অসীমাভ ও সায়নীর ভেঙে যাওয়া সম্পর্কের নয়া সমীকরণও তৈরি হয় এই রবিবারের। বছর পনেরো পর হঠাৎ এক রবিবারে দেখা হয় তাদের। বিষন্ন, মন কেমনের মাঝে পুরনো স্মৃতিরা ভিড় করে আসে। এমনই এক সম্পর্কের কাহিনি বুনেছেন অতনু ঘোষ।

তারা একসঙ্গে থাকতে পারবেনা, আবার আলাদা হয়ে যাওয়াটাও সম্ভব নয়। ঘৃণা, প্রেম ও প্রতারণার মিশেলে তাদের সম্পর্ক বন্ধুর অথচ অটল। এই চিত্রনাট্যেই প্রথমবার একসঙ্গে পর্দায় আসছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জয়া আহসান। ছবির নাম ‘রবিবার’। ছুটির দিনেই মুক্তি পেল ছবির ট্রেলার এবং প্রথম ঝলকেই নাড়া দিল দর্শকদের।

আরও পড়ুন, ‘পাণিপথ’-এ অর্জুনের মারাঠা মেকওভার কীভাবে হল, রইল সেই ভিডিও

এর আগে অতনু ঘোষের সঙ্গে ‘বিনিসুতো’য় কাজ করেছেন জয়া এবং ময়ূরাক্ষী ছবিতে পরিচালকের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা রয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। ছবিতে প্রসেনজিতের বাবার ভূমিকায় ছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। বাবা-ছেলের এই গল্প ৬৫তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা বাঙালি ফিচার ছবির সম্মান পেয়েছিল। ‘বিনিসুতোয়’ – জয়ার বিপরীতে কাজ করেছেন ঋত্বিক চক্রবর্তী।

প্রথমবার একসঙ্গে বড়পর্দায় এই দুই অভিনেতার দেখা পাওয়াটা সত্যিই ভিস্যুয়াল ট্রিট। তাদের রসায়নের সামান্য ঝলকেই প্রমাণ মিলল তাঁর। শনিবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার। তার আগে ছবি নিয়ে নিজেদের অভিজ্ঞতার কথা জানালেন জয়া ও প্রসেনজিৎ।

আরও পড়ুন, অভিনয় জীবনে ইতি! বিয়ে করলেন টেলি-অভিনেত্রী তানিয়া

‘রবিবার’-এর সঙ্গীত পরিচালনার দায়িত্ব রয়েছেন দেবজ্যোতি মিশ্র। ট্রেলার লঞ্চে এসে ছবির গান নিয়ে কথা বললেন তিনিও। আগামী ২৬ ডিসেম্বর মুক্তি পাবে ‘রবিবার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Robibaar official trailer prosenjit chatterjee jaya ahsan atanu ghosh

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং