বড় খবর

সিদ্ধার্থের অকালমৃত্যুতে মর্মাহত টলিপাড়ার নায়িকারা, বিশ্বাসই হচ্ছে না শুভশ্রী-নুসরত-রুক্মিণীদের

কী বলছেন টলিউডের তারকারা?

Sidharth Shukla Death, Sidharth Shukla, নুসরত জাহান, রুক্মিণী মৈত্র, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সিদ্ধার্থ শুক্লা, Nusrat Jahan, bengali news today
সিদ্ধার্থ শুক্লার অকালপ্রয়াণে মর্মাহত শুভশ্রী-নুসরত-রুক্মিণীরা

কেউ বিশ্বাস-ই করতে পারছেন না সিদ্ধার্থ শুক্লা আর নেই! হতবাক বিনোদন জগৎ। জনপ্রিয় অভিনেতার এমন অকালপ্রয়াণে মর্মাহত টলিপাড়ার নায়িকারাও। শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly), নুসরত জাহান (Nusrat Jahan), রুক্মিণী মৈত্র (Rukmini Maitra), কৌশানী মুখোপাধ্যায়দের (Koushani Mukherjee) মতো প্রথমসারির নায়িকারাও স্তম্ভিত। জীবন-মৃত্যু সত্যি বড় অনিশ্চয়তার। কিন্তু তাই বলে এই বয়সে জ্বলজ্যান্ত একটা মানুষ, এভাবে চিরঘুমের দেশে চলে যাবে টলিপাড়ার অনেকেই স্তব্ধ এই খবরে।

সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান, যিনি সদ্য মা হয়েছেন, তিনিও বেজায় হতবাক সকালবেলা এমন খবর পেয়ে। শোক জ্ঞাপন করে বলেন, “অনেক তাড়াতাড়ি চলে গেলেন। ভীষণ হৃদয়বিদারক ঘটনা। বিশ্বাসই হচ্ছে না। শান্তিতে ঘুমোন।”

ওদিকে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মন্তব্য, “অবিশ্বাস্য এবং অভাবনীয়। সিদ্ধার্থের আত্মার শান্তি কামনা করি।”

অভিনেত্রী রুক্মিণী মৈত্রর তো প্রথমটায় বিশ্বাসই হয়নি এই খবর পেয়ে। নিজেই টুইটারে জানতে চান আদৌ এটি সত্যিই কিনা? পরবর্তীতে তিনিও শোকপ্রকাশ করে বলেন, “পরিবারের সকলের জন্য শক্তি এবং শান্তি কামনা করি। বিশেষ করে বান্ধবী শেহনাজ গিল যেন মানসিকভাবে শক্ত থাকেন, সেই প্রার্থনাও করছি। যদিও কোনওভাবেই এই শোক মেনে নেওয়া যায় না, তারপরেও শক্তি বজায় থাকুক।”

[আরও পড়ুন: সুশান্ত সিং রাজপুতের ‘অভিশপ্ত স্মৃতি’ উস্কে দিল সিদ্ধার্থ শুক্লার মৃত্যু, নেটদুনিয়ায় হাহাকার]

কৌশানি মুখোপাধ্যায় জানান তিনি যথেষ্ট শোকের মধ্যে। ভাবতেও পারছেন না এটা সম্ভব। তিনি বলেন, “এই সত্যিটা মেনে নিতে পারছি না, অবিশ্বাস্য!”

টলিপাড়ার অভিনেতারাও শোকবার্তা জ্ঞাপন করেন। অভিনেতা জিৎ (Jeet) বললেন, “এই ঘটনা মানা যায় না। ভীষণভাবে অবিশ্বাস্য।” বনি সেনগুপ্ত (Bonny Sengupta) বেশ স্তব্ধ এই ঘটনায় বললেন, “খুব তাড়াতাড়ি চলে গেলেন সিদ্ধার্থ।”

[আরও পড়ুন: ‘সিদ্ধার্থ আর নেই’, শুনেই সেটে কান্নায় ভেঙে পড়লেন ‘বিশেষ বান্ধবী’ শেহনাজ, বন্ধ শুটিং]

প্রসঙ্গত, ‘বিগ বস’-এর পর সিদ্ধার্থের অনুরাগী সংখ্যা আরও বেশি করে বৃদ্ধি পেয়েছিল। এক উজ্জ্বল প্রতিভার হঠাৎ নিভে যাওয়ায় শোকের ছায়া সর্বত্রই। এমনকী প্রাণোচ্ছ্বল, হাসিখুশি মানুষটাকে চিরতরে বিদায় জানাতে গিয়ে শোকস্তব্ধ বলিউডের প্রথম সারির তারকারাও। বৃহস্পতিবার সকালে সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর খবর আসতে না আসতেই একরকম যেন আকাশ ভেঙে পরে তাঁর প্রিয়জন থেকে অনুরাগীদের মাথায়। সিদ্ধার্থের মতো সুদর্শন চেহারার টেলিনায়ক অনেকেরই মন কেড়েছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Rukmini maitra nusrat jahan subhashree on sidharth shukla death

Next Story
সারাকে দেখে চিনতে পারেননি বৃদ্ধ! পাল্টা অভিনেত্রীর ব্যবহার মন জিতল নেটিজেনদেরSara ali khan , mumbai airport , interaction , sweet gesture, সারা আলি খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com