‘সুইজারল্যান্ড’ পাড়ি দিলেন রুক্মিণী

কখনও দেবের বিয়ের কার্ডের ছবি ঘিরে জল্পনায় নাম আসছে তাঁর তো কখনও অন্য প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করার বিষয়ে। এবারে 'সুইজারল্যান্ড'-প্রসঙ্গে নাম উঠে এল অভিনেত্রীর।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: January 24, 2020, 09:51:14 AM

একের পর এক চমকে খবরের শিরোনামে থাকছেন রুক্মিণী মৈত্র। কখনও দেবের বিয়ের কার্ডের ছবি ঘিরে জল্পনায় নাম আসছে তাঁর তো কখনও অন্য প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করার বিষয়ে। এবারে ‘সুইজারল্যান্ড’-প্রসঙ্গে নাম উঠে এল অভিনেত্রীর। আগেই জানা গিয়েছিল আবিরের সঙ্গে জুটি বেঁধ বড়পর্দায় আসছেন রুক্মিণী। এবারে যাত্রা শুরু হল সেই ছবির।

আবির-রুক্মিণীর নতুন ছবির শুটিং শুরু। এই খবরই ছবি পোস্ট করে জানালেন নায়িকা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি পোস্ট করে রুক্মিণী লিখেছেন, ”নতুন বছর, নতুন স্বপ্ন, নতুন জার্নি…আমার পরবর্তী ছবি সুইজারল্যান্ড-এর শুটিং শুরু হল।”

 

View this post on Instagram

 

New Year, New Dreams, New Journey… My next #SWITZERLAND Rolling from today! ✈????????

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra) on

আরও পড়ুন, প্রায় একমাস আতর দিতাম, পান খেতাম, ভোজপুরী গান শুনতাম: প্রসূন

জিৎ প্রযোজিত এই ছবিতে প্রথমবার দেখা যাবে আবির-রুক্মিণী জুটিকে। আরও এক নতুন জুটি পেতে চলেছে টলিপাড়া। এর আগে দেব ছাড়া অন্য কোনও নায়কের সঙ্গে কাজ করেননি রুক্মিণী। এমনকি দেব এন্টারটেইমেন্টের বাইরে যে প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করেছেন সেখানেও তাঁর ‘একমাত্র হিরো’ ছিলেন দেব।

তবে এবারে সেই চেনা ছক থেকে বেরিয়ে এলেন রুক্মিণী। অন্যদিকে, ‘সুইজারল্যান্ড’ ছবিতে অভিনয় করছেন না জিৎ। তিনি কেবলই প্রযোজকের ভূমিকায়। এর আগেও জিতের প্রযোজনা সংস্থার তরফে ‘বাচ্চা শ্বশুর’ আর ‘শেষ থেকে শুরু’- এই দুটো ছবির অফার করা হয়েছিল নায়িকাকে। কিন্তু ডেটের সমস্যার কারণে তা করতে পারেননি তিনি।

আরও পড়ুন, নির্ভয়া কাণ্ডে কঙ্গনার উক্তিতে বিরক্ত স্বস্তিকা

মধ্যবিত্ত চেনা সামাজিক প্রেক্ষাপটে তৈরি হতে চলেছে এই ছবি। সেখানে দম্পতির ভূমিকায় এই দুই অভিনেতা। অম্বরিশ ভট্টাচার্যকেও দেখা যাবে নতুন ছবিতে। ২২ জানুয়ারি থেকে শুরু হয়েছে ‘সুইজারল্যান্ড’-এর শুটিং।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rukmini maitra starts shooting for her new film switzerland

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রণক্ষেত্র মুঙ্গের
X